Image default
খেলা

আইল্যান্ডাররা তাদের প্লে-অফের আশা বাঁচিয়ে রাখতে ব্ল্যাকহকসের বিরুদ্ধে একটি অত্যন্ত প্রয়োজনীয় জয় পেয়েছে

টানা দ্বিতীয় রাতের জন্য, আইল্যান্ডারদের প্লে অফের সম্ভাবনা ছিল লাইনে।

এবং টানা দ্বিতীয় রাতে, তারা হতাশাজনক এবং কুৎসিত ফ্যাশনে এসেও, তাদের প্লে অফের আশা বাঁচিয়ে রাখতে 2-1 গোলে ব্ল্যাকহকসকে পরাজিত করেও দুটি পয়েন্ট পাওয়ার জন্য যা করা দরকার ছিল তা করেছে।

40 মিনিটের জন্য, দেখে মনে হচ্ছিল দ্বীপবাসীরা দ্বিতীয় রাউন্ডে একের পর এক মৌসুমের 10টি খেলার মধ্যে তাদের 10 তম হারাতে চলেছে।

গোলটেন্ডার ইলিয়া সোরোকিন দ্বীপবাসীদের ব্ল্যাকহকদের বিরুদ্ধে জয়ের জন্য শক্তি দিয়েছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

তাদের শক্তির অভাব ছিল, এবং তারা পেট্র ম্রাজেকের উপর স্কোর করার সুযোগ তৈরি করতে পারেনি এমনকী টার্নওভারেও যেখানে তারা আক্রমণাত্মক অঞ্চলে পাক ধরেছিল।

হতাশা এমন ছিল যে একটি কুৎসিত দ্বিতীয় সময়কালের পরে, দ্বীপবাসীরা বরফ থেকে ছিটকে পড়েছিল হোম ভিড়ের দ্বারা, জেসন ডিকেনসনের প্রথম-পিরিয়ডের গোলটি ব্ল্যাকহকদের নেতৃত্ব দেওয়ার পরে যে কোনও ধরণের ধাক্কা দিতে লড়াই করতে হয়েছিল।

তৃতীয় পর্বে যোগ্যতা অর্জনে ব্যর্থ হলে প্লে অফে তাদের সুযোগ গাণিতিকভাবে নষ্ট হতো না, তবে ওয়াইল্ড-কার্ডের জন্য সেরা স্বপ্ন দেখাতে পারত।

দ্বীপবাসীরা এটা জানত, আর সবাই জানত।

তাদের কিছুটা গতি পাওয়ার সুযোগটি শুরুর দিকে এসেছিল, যখন ফিলিপ কুরাশেভ ধরে রাখার জন্য রওনা হন এবং দ্বীপবাসীরা তার উপর ঝাঁপিয়ে পড়ে।

ফাইভ-অন-ফোর ম্যাচে একটি বিশৃঙ্খল রাউন্ডের পর নতুন চেহারার পাওয়ার প্লে ইউনিটের সাথে, বো হরভাট খেলাটি টাই করার জন্য নেটের পিছনে থেকে ম্যাট বারজাল ব্যাকহ্যান্ড পাস শেষ করেন।

তারপরে 9:25 চিহ্নে, সাইমন হোলমস্ট্রম দ্বীপবাসীদের এগিয়ে রাখেন, নিচু স্লট থেকে পাককে নেট দিয়ে লবিং করেন, ম্রাজেকের প্যাডের মধ্য দিয়ে পালাতে দেখেন এবং আলিঙ্গনে জড়িয়ে পড়েন।

নিউ ইয়র্কার্স বাম উইঙ্গার ম্যাট মার্টিন (17) শিকাগো ব্ল্যাকহকস ডিফেন্সম্যান জ্যারেড টিনোর্ডি (25) এর সাথে প্রথম পিরিয়ডে লড়াই করে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

হলমস্ট্রমের গোলের কয়েক মিনিট পরে মাইক রেইলিকে ধরে রাখার জন্য ডাকা হলে ব্ল্যাকহকস খেলাটি টাই করার সুযোগ পাবে।

কিন্তু দ্বীপপুঞ্জের পেনাল্টি কিক, যারা মৌসুমের বেশিরভাগ সময় তাদের ক্রিপ্টন ছিল, তা বড় হয়ে আসে এবং দুই মিনিটের মধ্যে শিকাগোকে গোলে শট নিবন্ধন করতে বাধা দেয়।

সোমবারের মতো, পাঁচ-ছয়-ছয় আসার কোনও দুঃস্বপ্ন ছিল না।

নিউ ইয়র্ক দ্বীপপুঞ্জের খেলোয়াড় বো হরভাট (১৩) পাকের সাথে স্কেট করছে নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

দ্বীপবাসীরা এই পর্বটি নাটক ছাড়াই শেষ করেছে, চিয়ারের শব্দে।

অবশেষে, দ্বীপবাসীরা পিছিয়ে গেল।

খুব শীঘ্রই একটি মুহূর্ত। এবং শৈলী পয়েন্ট জন্য বিশ্বের একটি যত্ন সঙ্গে না.

Source link

Related posts

ইংল্যান্ড সিরিজের আগে টেলরের চোট, দুশ্চিন্তায় নিউজিল্যান্ড

News Desk

নেইমারের চাপ কমিয়েই বিশ্বকাপ জিততে চান ভিনিসিয়াস

News Desk

শীর্ষ বাছাই মেদভেদেভকে বিদায় করলেন কিরিওস

News Desk

Leave a Comment