Image default
খেলা

আইপিএল ছাড়লেন ভারতীয় আম্পায়ার, মা-স্ত্রী করোনা আক্রান্ত

ক্রিকেটারদের পর এবার চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে নাম সরিয়ে সরে দাঁড়ালেন দুই আম্পায়ার।ব্যক্তিগত কারণে ভারত ও অস্ট্রেলিয়ার দুই শীর্ষ আম্পায়ার নিতিন মেনন ও পল রাইফেল আইপিএলের বাকি অংশে আর থাকবেন না।

ভারতের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস ও দ্য হিন্দু তাদের প্রতিবেদন বিষয়টি নিশ্চিত করেছে। তাদের প্রতিবেদনে বলা হয়েছে, নিতিনের মা ও স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত। এটাই মূলত তার আইপিএল ছাড়ার মূল কারণ। কেননা ছোট বাচ্চার দেখভাল করতে হবে তাকে।

বিসিসিআই কর্মকর্তা ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন, ‘নিতিন মেননের ছোট একটি বাচ্চা আছে। তার মা ও স্ত্রী করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। তাই বাচ্চার দেখভাল করতে নিতিন আইপিএল থেকে সরে গেছে।’

অন্যদিকে দেশে ফেরার ফ্লাইট বন্ধ হয়ে যাচ্ছে দেখে নিজের নাম সরিয়ে নিয়েছেন পল রাইফেল। ইন্ডিয়ান এক্সপ্রেসকে এমনটাই জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) এক কর্মকর্তা।

বিসিসিআইয়ের সেই কর্মকর্তা জানান, ‘ভারত থেকে অস্ট্রেলিয়ার সব ফ্লাইট বন্ধ করার সিদ্ধান্তের কারণে আগেই সরে দাঁড়িয়েছেন রাইফেল। যাতে দেশে ফিরে যেতে পারেন।’

আইসিসি এলিট প্যানেলের দুই আম্পায়ার সরে দাঁড়ানোয় এখন তাদের জায়গায় দুই স্থানীয় আম্পায়ারকে নেবেন আয়োজকরা। চলতি আইপিএল থেকে সরে দাঁড়ানো দ্বিতীয় ভারতীয় মেনন। তার আগে আইপিএলের মাঝপথ থেকে বাড়ি ফিরেছেন দিল্লি ক্যাপিট্যালসের রবিচন্দ্রন অশ্বিন।

মেননের মতো অশ্বিনের পরিবারের সদস্যরাও করোনাভাইরাসে আক্রান্ত। তাই পরিবারের পাশে থাকার সিদ্ধান্তই নিয়েছেন তিনি। এছাড়া তিন অস্ট্রেলিয়ান অ্যান্ড্রু টাই (রাজস্থান রয়্যালস) কেইন রিচার্ডসন (রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু) ও অ্যাডাম জাম্পা (রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু) এবং ইংল্যান্ডের লিয়াম লিভিংস্টোন (রাজস্থান রয়্যালস) আইপিএল ছেড়ে দেশে ফিরে গেছেন।

Related posts

বার্নসের সেঞ্চুরির পর সাউদির ৬ উইকেট, এগিয়ে কিউইরা

News Desk

সাকিবকে কেনেনি, কলকাতার দুর্দশা কাটছেই না!

News Desk

76ers-এর কাছে ক্লিপারদের হার তাদের হোম প্লে-অফ পরিকল্পনার উপর আরও চাপ সৃষ্টি করে

News Desk

Leave a Comment