free hit counter
আইপিএলে দল পেলেন এলিস
খেলা

আইপিএলে দল পেলেন এলিস

আন্তর্জাতিক ক্রিকেটে আবির্ভাবেই চমক। এবার সুযোগ পেয়ে গেলেন আইপিএলেও। সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্টের দ্বিতীয় পর্বের জন্য অস্ট্রেলিয়ান পেস সেনসেশন নাথান এলিসকে দলে টেনেছে পাঞ্জাব কিংস। শুক্রবার রাতে কিংস তার সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে।

বাংলাদেশে এক সফরই ভাগ্যের দরজা খুলে দিল এলিসের। ঢাকায় চলতি মাসে টাইগারদের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে অভিষেক হয় অসি পেসারের, আর অভিষেকেই গড়েন ইতিহাস। টি-টোয়েন্টির প্রথম বোলার হিসেবে অভিষেকে হ্যাটট্রিক করেন এলিস। এমন পারফরম্যান্সের পর ২৬ বছর বয়সী এই পেসার নজরে পড়েন আইপিএলের ফ্রাঞ্চাইজিগুলোর।

অস্ট্রেলিয়ার গণমাধ্যম ‘ক্রিকেট.কম.এইউ’ জানিয়েছে, এলিসকে দলে নিতে রীতিমত হুমড়ি খেয়ে পড়েছিল আইপিএলের তিন ফ্র্যাঞ্চাইজি। বৃহস্পতিবার রাতেই একটি দলের সঙ্গে চুক্তির খবর ফাঁস হয়, তবে দলটির নাম প্রকাশ হয়নি তখন।

শুক্রবার আনুষ্ঠানিকভাবে এলিসকে স্বাগত জানাল পাঞ্জাব কিংস। পাঞ্জাব আইপিএলের দ্বিতীয় লেগে পাচ্ছে না অস্ট্রেলিয়ান দুই পেসার ঝি রিচার্ডসন আর রিলে মেডেরিথকে। এলিসকে দিয়েই ফাস্ট বোলিংয়ের সেই শূন্যতাটা পূরণ করার চেষ্টায় ফ্র্যাঞ্চাইজিটি। সেজন্যই দুই দলের সঙ্গে টানাটানি করে অসি পেসারকে লুফে নিয়েছে তারা।

Related posts

অস্ট্রেলিয়া সফরের হতাশা ভুলে আপাতত ব্যাটিং’য়েই মন, দিল্লিকে জিতিয়ে জানালেন পৃথ্বী

News Desk

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে রাহুল, লাগবে অস্ত্রোপচার

News Desk

টি-টোয়েন্টিতেও অসিদের ‘বাঘের গর্জন’শোনাল বাংলাদেশ

News Desk