Image default
খেলা

আইওয়া তারকার প্রভাবশালী মার্চ ম্যাডনেস জয়ের পরে ক্যাটলিন ক্লার্কের প্রেমিক, কনর ম্যাকক্যাফেরি “কথার বাইরে”

এলএসইউ-এর বিরুদ্ধে আইওয়া স্টেটের জয়ে সোমবার ক্যাটলিন ক্লার্কের অত্যাশ্চর্য পারফরম্যান্স তার বয়ফ্রেন্ড কনর ম্যাকক্যাফেরিকে শব্দের জন্য হারিয়ে ফেলেছে।

তার ইনস্টাগ্রাম স্টোরিজে, ম্যাকক্যাফ্রে – আইওয়া হকিস পুরুষদের বাস্কেটবল দলের একজন প্রাক্তন সদস্য এবং প্রধান কোচ ফ্রাঁ ম্যাকক্যাফ্রির ছেলে – ক্লার্ককে টপকে যান, যিনি 12টি অ্যাসিস্ট এবং সাতটি রিবাউন্ডে 94-এর সাথে ফাইনাল ফোর বার্থে যাওয়ার পথে 41 পয়েন্ট অর্জন করেছিলেন। জাতীয় চ্যাম্পিয়ন টাইগারদের বিপক্ষে 87 জয়।

“এই @caitlinclark22 এর জন্য কোন শব্দ নেই,” McCaffery একটি ESPN গ্রাফিকের পাশাপাশি ক্লার্কের এলিট এইট হাইলাইটগুলিকে হাইলাইট করে পোস্ট করেছে৷

ক্যাটলিন ক্লার্ক এবং কনর ম্যাকক্যাফ্রে ক্যাটলিন ক্লার্ক/ইনস্টাগ্রাম

2024 সালের এপ্রিলে এলিট এইট টুর্নামেন্টে ক্যাটলিন ক্লার্কের প্রভাবশালী পারফরম্যান্সের পরে কনর ম্যাকক্যাফ্রে একটি আন্তরিক বার্তা পোস্ট করেছিলেন। কনর ম্যাকক্যাফ্রে/ইনস্টাগ্রাম

ক্যাটলিন ক্লার্ক (22) 1 এপ্রিল, 2024-এ NCAA টুর্নামেন্টে LSU-এর ফ্লাউজাই জনসন (4) এর বিরুদ্ধে বল নিয়ন্ত্রণ করছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

এটি ক্লার্কের জন্য একটি ঐতিহাসিক রাত ছিল, যিনি তার কলেজিয়েট ক্যারিয়ারের 538 তম 3-পয়েন্টার NCAA ডিভিশন I রেকর্ড হোল্ডার হয়েছিলেন।

“ফাইনাল ফোর-এ ফিরে আসাটা আশ্চর্যজনক। সেখানে পৌঁছানো খুবই কঠিন, বিশেষ করে এই জেলাটি কতটা লোড। আমরা নিজেদেরকে বলেছিলাম একটা কারণে আমরা এক নম্বর সীড। আমরা এটা অর্জন করেছি। আমরা খেলার যোগ্য এই মুহূর্তগুলো। আমরা এই মুহুর্তগুলোর জন্য প্রস্তুত।”

সোমবার গত বছরের জাতীয় শিরোপা খেলার একটি অত্যন্ত প্রত্যাশিত পুনঃম্যাচ চিহ্নিত করে যখন লেডি টাইগাররা হকিসকে 102-85-এ পরাজিত করেছিল।

ক্যাটলিন ক্লার্কের মার্চ ম্যাডনেস রান সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে

প্রিন্টযোগ্য NCAA মহিলাদের বন্ধনী: মার্চ ম্যাডনেস 2024 ফিল্ড সম্পূর্ণ করুন

সোমবারের খেলার পর LSU কোচ কিম মুলকি ক্লার্কের প্রশংসা করেছেন।

“তিনি কেবলমাত্র একজন প্রজন্মের খেলোয়াড় এবং তিনি তার চারপাশের সবাইকে আরও ভালো করে তোলেন। মহান ব্যক্তিরা এটিই করেন,” মুলকি বলেন।

যদিও ক্লার্ক এই মাসে 2024 WNBA খসড়াতে অংশগ্রহণ করবে এবং ইন্ডিয়ানা ফিভারের শীর্ষ বাছাই হবে বলে আশা করা হচ্ছে, এখনও হাতে আরও অনেক কাজ রয়েছে।

ক্যাটলিন ক্লার্ক 1 এপ্রিল, 2024-এ এলিট এইট টুর্নামেন্টে এলএসইউ-এর বিরুদ্ধে আইওয়া স্টেটের জয় উদযাপন করছেন। গেটি ইমেজ

কনর ম্যাকক্যাফ্রে এবং ক্যাটলিন ক্লার্ক 2023 সালে তাদের সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে আসেন। কনর ম্যাকক্যাফ্রে/ইনস্টাগ্রাম

ক্লার্ক বলেন, “আমরা আরও দুটি ম্যাচ জিততে চাই এবং আমি মনে করি আমাদের তা করার ক্ষমতা আছে।”

ক্লিভল্যান্ডে শুক্রবার নং 1-সিডেড হকিস পরবর্তীতে 3 নম্বর ইউকনের মুখোমুখি হবে৷

বিজয়ী তারপরে দক্ষিণ ক্যারোলিনা বনাম এনসি স্টেট খেলার বিজয়ীর মুখোমুখি হতে রবিবারের চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতায় যাবে।

ক্লার্কের এই উত্তেজনাপূর্ণ মরসুমে ম্যাকক্যাফারির সমর্থন ছিল, ফেব্রুয়ারির সেই বিশেষ রাতটি সহ যখন তিনি NCAA মহিলাদের বাস্কেটবলে সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরার হয়েছিলেন, কেলসি ব্লুমের স্কোর করা 3,527 পয়েন্টকে ছাড়িয়ে গিয়েছিলেন।

গত বছর এই জুটির সম্পর্ক প্রকাশ্যে আসে।

Source link

Related posts

'২০০ করার ভাবনা নেই বাংলাদেশের'

News Desk

চোট থেকে ফিরে আসার পর ফিলিপ চাইটিলের স্কোয়াডের সাথে শক্তভাবে হাঁটছে রেঞ্জার্স

News Desk

হাসান আলির স্ত্রীর প্রিয় ক্রিকেটার একজন ভারতীয়

News Desk

Leave a Comment