Image default
খেলা

অ্যাস্ট্রোস ইতিমধ্যে তাদের পিচিং পথের পরিপ্রেক্ষিতে স্লাইড করতে শুরু করেছে

এই মরসুমে যে গল্পটি থামবে না তার মধ্যে রয়েছে ভাঙা তীরন্দাজ এবং একটি ভুল তীরন্দাজ বা দু’জন নেমে যাওয়ার পরিণতি, এবং/অথবা এমন একটি মোড় পৌঁছানো যেখানে ভুল সময়ে অনেকগুলি অস্ত্র খুব দীর্ঘ সময়ের জন্য হারিয়ে যায়।

যা আমাদের অ্যাস্ট্রোসে নিয়ে আসে।

সাধারণত, আমি এমন সংস্থাগুলিতে বিশ্বাস করি যারা বছরের পর বছর প্রমাণ করে যে তারা কীভাবে সফলভাবে একটি দীর্ঘ মরসুম পরিচালনা করতে জানে। অ্যাস্ট্রোরা তা প্রমাণ করেছে। তারা মূলত অভিজাত (সাতটি ALCS উপস্থিতি) বাকি থাকাকালীন বিতর্কিত 2017 চ্যাম্পিয়নশিপের প্রায় সমস্ত দলকে সরবরাহ করেছিল।

সুতরাং, মরসুমে দুই সপ্তাহের মধ্যে অ্যাস্ট্রোসকে নির্মূল করা একটি নো-ব্রেইনার হবে, বিশেষত তিনটি ওয়াইল্ড কার্ডের যুগে। এবং আমি এখানে তা করতে আসিনি এমনকি যখন তারা শনিবারে ভয়ঙ্কর জুটি – মার্লিনস এবং হোয়াইট সক্সের চেয়ে ভাল রেকর্ড নিয়ে প্রবেশ করেছিল।

আমি হিউস্টনের বিরুদ্ধে বাজি ধরব না যে কীভাবে নিজেদের অবস্থান এবং সঠিকভাবে পিচ করতে হবে এবং আমরা কয়েকবার চোখ বুলিয়ে নেব এবং অ্যাস্ট্রোস .500-এর উপরে যাবে।

কাঁধের ইনজুরির কারণে জাস্টিন ভারল্যান্ডার এই মৌসুমে অ্যাস্ট্রোসের হয়ে মাঠে নামেননি। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

ফ্রেম্বার ভালদেজ এই মরসুমে তিনটি উপস্থিতি করেছেন, তবে এখন কনুইতে ব্যথা নিয়ে আহত তালিকায় রয়েছেন। চার্লস ওয়েনজেলবার্গ

তবে অ্যাস্ট্রোরা কোথায় লড়াই করছে তার উপর ভিত্তি করে উদ্বেগের স্তর না রাখাটা বেপরোয়া হবে।

কারণ যদি এটি শুধুমাত্র জোস আব্রেউ 37 বছর বয়সে (.081, কোনও অতিরিক্ত বেস হিট এবং তার প্রথম 41 প্লেট উপস্থিতির তুলনায় লাইনআপে একটি ড্রপ না করে) অনেক বেশি সমস্যাযুক্ত কিছু নিয়ে একটি ঝামেলাপূর্ণ প্রথম সিজনে আসছেন। অথবা অ্যালেক্স ব্রেগম্যান, তার ওয়াক-অফ মৌসুমে, খুব খারাপভাবে পিচিং (কোন হোমার নয়, 87 OPS+)। অথবা এমনকি ক্লাবের বেশ কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব – যেমন মাইকেল ব্রান্টলি, মার্টিন মালডোনাডো এবং হেক্টর নেরেস – নতুন ম্যানেজার (জো এসপাদা) প্রবেশ করার সাথে সাথে দরজার বাইরে হাঁটছেন, সম্ভাব্য রেলিগেশন মৌসুম নিয়ে আমার উদ্বেগ অনেক কম হবে।

তবে এটি এমন একটি বছরে পিচিং সম্পর্কে যেখানে অ্যাট্রিশন – সর্বদা একটি সমস্যা – আগের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ বলে মনে হয়।

দ্য অ্যাস্ট্রোস (সপ্তাহান্তে শুরু করতে 4-11) আইএল-এ পাঁচটি স্টার্টার ছিল — লুইস গার্সিয়া, ল্যান্স ম্যাককুলার্স জুনিয়র, হোসে উরকুইড, ফ্রেম্বার ভালদেজ এবং জাস্টিন ভারল্যান্ডার। ভার্ল্যান্ডার এই সপ্তাহান্তে যত তাড়াতাড়ি ফিরে আসতে পারে. কিন্তু কুপারস্টাউন-বাউন্ড রাইটির বয়স 41 এবং কাঁধের অসুস্থতা নিয়ে টানা দ্বিতীয় মৌসুমে আইএল-এ রয়েছেন। ভালদেজের কনুইয়ের ব্যথা তাকে বেশিদিন মাঠের বাইরে রাখতে পারে না, তবে এটি একটি পিচারের কনুইয়ের চোট।

এদিকে গার্সিয়া, ম্যাককুলার্স এবং উরকুইডির এখনও কয়েক মাস কাজ বাকি আছে। রনেল ব্ল্যাঙ্কো একটি ব্রেকআউটের মধ্যে থাকতে পারে, ইতিমধ্যেই একটি নো-হিটার লিখেছেন৷ কিন্তু 2024 মৌসুমের দুই সপ্তাহের মধ্যে একমাত্র সম্পূর্ণ MLB খেলায় নো-হিটার প্রতিনিধিত্ব করার পরেও, হিউস্টনের গড় ইনিংস পিচ প্রতি শুরুতে সবচেয়ে কম ছিল (4 ²/₃) AL-তে।

গভীরতাকে চ্যালেঞ্জ করা হয়েছিল কারণ হিউস্টনকে তাদের সময়ের আগে তাদের এমএলবি আত্মপ্রকাশ করতে দুই স্টার্টারকে বলতে বাধ্য করা হয়েছিল। ব্লেয়ার হেনলি একটি একক টিকে ছিলেন এবং পাঁচ রান দেন এবং স্পেন্সার অ্যারিগেটি তিন ইনিংসে সাত রান দিয়েছিলেন। অ্যাস্ট্রোরা তার দ্বিতীয় পূর্ণ মৌসুমে হান্টার ব্রাউনের ঘূর্ণনে স্থায়িত্ব এবং আরও ভাল আউটের আশা করছিল, এবং তিনি 23টি হিট, সাতটি হাঁটা এবং 15 রান সমর্পণ করার সময় তিনটি শুরুতে মাত্র 7 ²/₃ পরিচালনা করতে পেরেছিলেন।

হান্টার ব্রাউন এই মৌসুমে 7 ²/₃ ইনিংস জুড়ে 15 রান সমর্পণ করেছেন। এপি

ব্যাক-টু-ব্যাক হল একটি কাজ-ভারী বুলপেন যা মেজরগুলিতে তৃতীয়-সবচেয়ে বেশি উপস্থিত রয়েছে, একটি 5.31 ইআরএ এবং চতুর্থ-নিকৃষ্ট ফ্যানগ্রাফগুলি প্রতিস্থাপনের উপরে জিতেছে।

এটি একটি অনুস্মারক যে অ্যাস্ট্রোসের মালিক জিম ক্রেন জোশ হাদারকে পাঁচ বছরের জন্য $95 মিলিয়ন এক্সটেনশনে স্বাক্ষর করার জন্য দেরীতে ধর্মঘট করেছিলেন। কিন্তু ইনজুরি বা ফ্রি এজেন্সি নেরেস, কেন্ডাল গ্রাফম্যান, ফিল ম্যাটন এবং রায়ান স্ট্যানেক ছাড়াই হিউস্টন ছেড়ে চলে যায় — যে কোয়ার্টেট 2023 অ্যাস্ট্রোস 217 2.78 ERA সহ 207¹/₃ ইনিংসে উপস্থিত হয়েছিল।

গত মৌসুমের বেশিরভাগ সময়, আমি ভেবেছিলাম ইয়াঙ্কিসের অপরাধ এতটা খারাপ হতে পারে না। কিন্তু পর্যাপ্ত ইনজুরি এবং নিচের মরসুম তাদের সর্বনাশ 82-80-এ পরিণত করে এবং কোনো প্লে-অফ স্পট নেই। দ্রুত নিক্ষেপ ঠিক করার চেষ্টা করা কঠিন। কারণ এখন ধসে পড়া এই মরসুমে কী বিধ্বংসী প্রভাব আনবে তার একটি অশুভ লক্ষণ।

অ্যাস্ট্রোস মেজরদের নেতৃত্ব দিয়েছিল, ইতিমধ্যেই 20টি পিচার ব্যবহার করেছে এবং অন্য চারটি ক্লাবের সাথে আবদ্ধ ছিল যারা একটি MLB-হাই সেভেন স্টার্টার ব্যবহার করেছিল। MLB দলগুলি গত মৌসুমে 863টি পিচার ব্যবহার করেছিল, যা তৃতীয়-সবচেয়ে বেশি, কিন্তু প্রথম পূর্ণ মরসুমে যেখানে দলগুলিকে রোস্টারে 13টির বেশি পিচার রাখার অনুমতি দেওয়া হয়নি (14 সেপ্টেম্বর থেকে)।

সেরা দুটি সিজন ছিল 2021 (909) এবং 2022 (871), এবং 11টি সেরা সিজন ছিল শেষ 11টি, আশ্চর্যজনকভাবে, 2020 যখন মাত্র 60টি গেম ছিল। এর মধ্যে পজিশন প্লেয়াররা অন্তর্ভুক্ত যারা পিচ করেছিল এবং এমন একটি সময়কেও প্রতিফলিত করে যখন দলগুলি আরও অবাধে IL ব্যবহার করে। যাইহোক, আপনি প্রয়োজনীয় অস্ত্রের নিছক পরিমাণ দেখতে পারেন।

জো এসপাদাকে সত্যিই একজন রকি ম্যানেজার হিসেবে মাঠের ইনজুরি কাটিয়ে উঠতে হবে। চার্লস ওয়েনজেলবার্গ

দলগুলি গত মৌসুমে 383টি স্টার্টার ব্যবহার করেছিল, 2021-এর 396-এর পিছনে দ্বিতীয়-সবচেয়ে বেশি। এমনকি এমন একটি যুগে যেখানে দলগুলি গেম শুরু করছে, আপনি আবার দেখতে পাচ্ছেন যে পরিমাণ অস্ত্রের প্রয়োজন। এবং একজন এনএল নির্বাহী আমাকে এই বসন্তে যা বলেছিলেন তা অনুরণিত হয়। তিনি বলেছিলেন যে তিনি ফিলিং আউট শুরু করে বাঁচতে পারেন, কিন্তু যখন “আমাকে এক মাসও কভার করতে হবে তখন কী হবে। এটি কমপক্ষে পাঁচটি শুরু। এটি এমন একজনের জন্য অনেক শুরু, যে বেশিরভাগ সময়, আমি হতে চাই না পদোন্নতি দেওয়া হয়েছে।”

গত মৌসুমে, MLB-এর রেকর্ড ছিল 251 পিচার অন্তত পাঁচটি শুরু করে। আবার, আপনি অস্ত্র স্ট্যাক করতে হবে কিভাবে আপনি দেখতে. কিছু দলের সম্ভাবনা আছে তারা ইতিমধ্যে প্রচার করতে চান. কিছু দল শুরুর ভূমিকায় সহজ হয়েছে – এবং সেথ লুগো, মাইকেল কিং, জ্যাক লিটেল, জর্ডান হিকস, এবং রেনাল্ডো লোপেজ (এখন পর্যন্ত) এর সাফল্যের পরে আমি অবাক হব না যদি আমরা আরও কিছু না দেখি। কিছু দল গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের আহত করেছে যারা তাদের বিশ্বাস সময়ের সাথে সাথে ফিরে আসবে।

উদাহরণস্বরূপ, রশ্মি বিশ্বাস করে যে শেন বাজ এবং তাজ ব্র্যাডলি পরের মাসে রোটেশনে যোগদানের পথে রয়েছে এবং সম্ভবত ড্রু রাসমুসেন এবং জেফরি স্প্রিংস জুলাই মাসে। মরসুম এগিয়ে যাওয়ার সাথে সাথে রেঞ্জারদের উপহার হিসাবে জ্যাকব ডিগ্রোম, টাইলার মাহলে এবং ম্যাক্স শেরজার থাকতে পারে। অ্যাস্ট্রোদের কলসও আসছে — শীঘ্রই ভার্ল্যান্ডারের সাথে শুরু হচ্ছে, বিপত্তি বাদে।

তবে টাম্পা বে এবং টেক্সানরা প্রথম কয়েক সপ্তাহ হিউস্টনের চেয়ে ভাল নেভিগেট করেছিল। এটি একটি দীর্ঘ ঋতু. অ্যাস্ট্রোরা ধারাবাহিকভাবে ঋতু অগ্রসর হওয়ার সাথে সাথে সমস্যাগুলি সমাধান করার জন্য কঠোর মনোভাব এবং সম্পদ প্রদর্শন করেছে। কিন্তু তাদের একটি রকি ম্যানেজার এবং কম প্রমাণিত নেতৃত্ব রয়েছে, ইউনিফর্মের মধ্যে এবং বাইরে উভয়ই, যা সাফল্যের এই দৌড় প্রতিষ্ঠায় সাহায্য করেছে।

আমি তাদের বিরুদ্ধে বাজি ধরব না। কিন্তু ক্র্যাশ ইনজুরির ক্ষেত্রে সবচেয়ে খারাপ হতে পারে এমন একটি মরসুমে দুই সপ্তাহ আপনার পথ খুঁজে পাওয়া উদ্বেগজনক।

Source link

Related posts

শিরোপা জিততে ফাইনালে যে জার্সি পরবে আর্জেন্টিনা

News Desk

বাংলাদেশের বিপক্ষে অনিশ্চিত কোহলি

News Desk

রেঞ্জারদের এখন 1994 সালের মতো রাস্তায় সেই জাদুকরী গেম 6টির প্রয়োজন হবে

News Desk

Leave a Comment