অ্যাস্ট্রোসের ল্যান্স ম্যাককুলার্স জুনিয়রের অস্ত্রোপচার হবে, দলটি বলেছে, তাকে 2023 মৌসুমে বহিস্কার করা হয়েছে
খেলা

অ্যাস্ট্রোসের ল্যান্স ম্যাককুলার্স জুনিয়রের অস্ত্রোপচার হবে, দলটি বলেছে, তাকে 2023 মৌসুমে বহিস্কার করা হয়েছে

হিউস্টন অ্যাস্ট্রোস শুরুর লাইনব্যাকার ল্যান্স ম্যাককুলার্স জুনিয়র। শীঘ্রই রোটেশনে ফিরবেন না যখন দল ঘোষণা করেছে যে তার বাহুতে অস্ত্রোপচার করা হবে যা তাকে পরবর্তী মৌসুম পর্যন্ত বাইরে রাখবে।

সারা বছর ম্যাককুলার্সের জন্য এটি একটি দীর্ঘমেয়াদী ইনজুরি ছিল। তিনি 2023 সালে একটি খেলার জন্য ঢিবির উপর পা রাখেননি।

একটি অফিসিয়াল বিবৃতিতে, অ্যাস্ট্রোস বলেছেন যে ম্যাককুলার্স একটি সঠিক ফ্লেক্সর টেন্ডন মেরামত করবেন এবং সার্জনরা হাড়ের স্পার অপসারণ করবেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

পিচার ল্যান্স ম্যাককুলার্স জুনিয়র প্রতিক্রিয়া জানিয়েছেন। ফিলাডেলফিয়ায় সিটিজেনস ব্যাঙ্ক পার্ক 1 নভেম্বর, 2022-এ 2022 ওয়ার্ল্ড সিরিজের 3 গেমের পঞ্চম ইনিংসে ফিলাডেলফিয়া ফিলিসের বিরুদ্ধে তিন রান দেওয়ার পরে হিউস্টন অ্যাস্ট্রোসের। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

অ্যাস্ট্রোস 2021 এএলডিএস-এর খেলা 4-এ শিকাগো হোয়াইট সক্সের বিরুদ্ধে ম্যাককুলারস বাহুতে চোট পান।

এটি ফেব্রুয়ারী বুলপেন সেশনের সময় উদ্দীপ্ত হয়েছিল, অ্যাস্ট্রোস যোগ করেছেন এবং ম্যাককুলার্স তখন থেকেই প্রত্যাবর্তনের জন্য কাজ করছেন।

এমএলবি আম্পায়ার অ্যাস্ট্রোস থেকে জেরেমি পেনা ফেস ফেইসের পর মাপকাঠি

“ফেব্রুয়ারিতে চোট পাওয়ার পর, ল্যান্স ঢিবির উপর ফিরে আসার জন্য তার টেলব্যাকে কাজ করেছিল,” অ্যাস্ট্রোসের জেনারেল ম্যানেজার ডানা ব্রাউন রিলিজে বলেছেন। “এই লোকটি একজন যোদ্ধা এবং ফিরে আসার জন্য যা যা করা সম্ভব করেছিল। কিন্তু যতবারই সে মাঠে নিজেকে গড়ে তুলেছে, ততবারই ব্যথা ফিরে আসবে। এটা দুর্ভাগ্যজনক, কিন্তু আমরা পরের মৌসুমে ঢিবির ফিরে আসার অপেক্ষায় রয়েছি।”

হিউস্টন অ্যাস্ট্রোস

হোসে আলটুভ (২৭), অ্যালেক্স ব্রেগম্যান (২), জাস্টিন ভারল্যান্ডার (৩৫), ইউলি গোরিয়েল (১০) এবং হিউস্টন অ্যাস্ট্রোসের ল্যান্স ম্যাককুলার্স জুনিয়র (৪৩) হিউস্টনে ৭ নভেম্বর, ২০২২-এ ওয়ার্ল্ড সিরিজ প্যারেডে অংশ নিচ্ছেন। (কারমেন মান্ডাটো/গেটি ইমেজ)

ম্যাককুলার্স 2022 সালে শুরু হওয়া তার আটটি নিয়মিত মৌসুমে 2.27 ERA সহ 47.2 ইনিংসে ভাল পিচ করেছিলেন। যাইহোক, তিনি 5.87 ERA নিয়ে মরসুম-পরবর্তী সময়ে লড়াই করেছিলেন।

2021 সালে তার সবচেয়ে সাম্প্রতিক পূর্ণ মরসুমে, ম্যাককুলার্সের 162.1 ইনিংসের চেয়ে 3.16 ইআরএ ছিল (28 শুরু হয়), একটি 12-6 কার্ভবল কাজ করে যা 185 স্ট্রাইকআউটগুলিকে জ্বালানীতে সহায়তা করেছিল।

ল্যান্স ম্যাককুলার্স জুনিয়র তাকিয়ে আছেন

হিউস্টন অ্যাস্ট্রোসের ল্যান্স ম্যাককুলার্স জুনিয়র ফিলাডেলফিয়ায় সিটিজেনস ব্যাঙ্ক পার্কে 1 নভেম্বর, 2022-এ 2022 ওয়ার্ল্ড সিরিজের 3 গেমের পঞ্চম ইনিংসে ফিলাডেলফিয়া ফিলিসের বিরুদ্ধে তিন রান দেওয়ার পর প্রতিক্রিয়া দেখান। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

ব্রাউনস আরও জানিয়েছে যে অ্যাস্ট্রোসের আউটফিল্ডার ইয়র্ডান আলভারেজ একটি তির্যক চাপের কারণে কমপক্ষে চার সপ্তাহ মিস করবেন।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ইতিহাস গড়া হ্যাটট্রিকে গোল্ডেন বুট এমবাপ্পের

News Desk

ইস্টার্ন কনফারেন্স ফাইনালে শীর্ষ তিনে প্রথম স্থানে উঠতে রেঞ্জার্সের তারকাদের প্রয়োজন

News Desk

প্রতিযোগী জোই চেস্টনাট বলেছেন যে এই বছরের নাথানস হট ডগ ইটিং কনটেস্টের বিজয়ী একটি “বিশাল তারকা” পাবেন।

News Desk

Leave a Comment