অ্যালেন ল্যাজার্ড বলেছেন: “অ্যারন রজার্স থেকে শন পেটনকে নামিয়ে নিন” এখানে সবার সাথে কথা বলুন
খেলা

অ্যালেন ল্যাজার্ড বলেছেন: “অ্যারন রজার্স থেকে শন পেটনকে নামিয়ে নিন” এখানে সবার সাথে কথা বলুন

নিউইয়র্ক জেটস ওয়াইড রিসিভার অ্যালেন ল্যাজার্ড সোমবার 2022 ডেনভার ব্রঙ্কোস এবং কোচিং স্টাফ সম্পর্কে শন পেটনের আন্তরিক মন্তব্যের প্রতিক্রিয়ায় অ্যারন রজার্সের মন্তব্য সম্পর্কে কথা বলেছেন — যার নেতৃত্বে ছিলেন নাথানিয়েল হ্যাকেট।

হ্যাকেট গ্রিন বে প্যাকার্সের আক্রমণাত্মক সমন্বয়কারী ছিলেন যখন রজার্স এবং ল্যাজার্ড উভয়ই দলের হয়ে খেলতেন। তিনি 2022 মৌসুমের বেশিরভাগ সময় ব্রঙ্কোসের প্রধান কোচ ছিলেন, কিন্তু পেটন গত সপ্তাহে ইউএসএ টুডেকে বলেছিলেন যে এটি “এনএফএল ইতিহাসের সবচেয়ে খারাপ কোচিং চাকরিগুলির মধ্যে একটি।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

অ্যালেন ল্যাজার্ড, নিউ ইয়র্ক জেটসের #10, নিউ জার্সির ফ্লোরহ্যাম পার্কে 22 জুলাই, 2023-এ আটলান্টিক হেলথ জেটস ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ শিবিরের সময় দৌড়াচ্ছেন। (মাইক স্টোব / গেটি ইমেজ)

ল্যাজার্ড বলেছিলেন যে রজার্স যখন পেটনকে “অনিরাপদ” বলে ডাকতেন তখন সবার পক্ষে কথা বলছিলেন এবং তার উচিত “আমার কোচদের নাম তার মুখ থেকে দূরে রাখা”।

নিউইয়র্ক ডেইলি নিউজের মাধ্যমে ল্যাজার্ড বলেছেন, “হ্যাকেট আমার কাছে থাকা সেরা শিক্ষক।” “তাঁর ব্যক্তিত্ব, তার শিক্ষাদান এবং কোচিং এর শৈলী, শুধুমাত্র নিজেকে হওয়ার তার দুর্বলতা, আমি মনে করি সে খুব শক্তিশালী এবং নিজের সাথে স্বাচ্ছন্দ্যের জন্য একটি দুর্দান্ত প্রশংসা করে।

“আমি মনে করি অ্যারন যা বলেছেন তা এখানে সবার সাথে কথা বলে। দিনের শেষে প্রত্যেকেরই তাদের নিজস্ব মতামতের অধিকার রয়েছে। লোকেরা আমাদের আক্রমণাত্মক সমন্বয়কারীকে নিয়ে যতটা চিন্তা করে তার চেয়ে আমাদের উদ্বিগ্ন হওয়ার মতো বড় বিষয় রয়েছে।”

অ্যালাইন ল্যাজার্ড মিডিয়ার সাথে কথা বলেছেন

অ্যালেন ল্যাজার্ড, নিউ ইয়র্ক জেটসের #10, নিউ জার্সির ফ্লোরহ্যাম পার্কে 20 জুলাই, 2023-এ আটলান্টিক হেলথ জেটস ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ শিবিরের পরে মিডিয়ার সাথে কথা বলছেন। (মাইক স্টোব / গেটি ইমেজ)

ব্রঙ্কোস’ শন পেটন ‘কোড ভঙ্গ করেছিলেন’ যখন তিনি নাথানিয়েল হ্যাকেটকে ছিঁড়েছিলেন, ঘোষিত এনএফএল কোচ বলেছেন

অফসিজনে জেটসে যোগদানের আগে ল্যাজার্ড 2018 থেকে 2022 পর্যন্ত প্যাকারদের সাথে খেলেছিলেন ঠিক যেমনটি রজার্সকে নিউ ইয়র্কে বাণিজ্য করার কথা ছিল।

57টি খেলায়, 2,236 গজ এবং 20 টাচডাউনে তার 169টি ক্যাচ রয়েছে।

হ্যাকেট 2019-2021 থেকে দলের আক্রমণাত্মক সমন্বয়কারী ছিলেন যখন ল্যাজার্ড এবং রজার্স উভয়ই ছিলেন। তার সিনিয়র মৌসুমে, প্যাকার্স গজ বৃদ্ধিতে 18তম এবং পয়েন্ট স্কোর 15তম স্থানে ছিল। পরের বছর, গ্রীন বে পয়েন্টে প্রথম এবং গজ লাভে পঞ্চম স্থানে ছিল। শেষের বছরে, হ্যাকেট উভয় শ্রেণীতে দশম ছিল।

নিউ জার্সিতে নাথানিয়েল হ্যাকেট

নিউ ইয়র্ক জেটসের আক্রমণাত্মক সমন্বয়কারী ন্যাথানিয়েল হ্যাকেট নিউ জার্সির ফ্লোরহ্যাম পার্কে 9 জুন, 2023-এ আটলান্টিক হেলথ জেটস ট্রেনিং সেন্টারে টিম OTA-এর পরে সাংবাদিকদের সাথে কথা বলছেন। (রিচ শুল্টজ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

হ্যাকেট 2023 মৌসুমের জন্য প্রধান কোচ রবার্ট সালেহের অধীনে জেটস অপরাধের নেতৃত্ব দেবেন।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

রিক পিটিনো আশা করেন ‘হত্যাকারী’ ইউকন ক্রমাগত মার্চ ম্যাডনেস আধিপত্যের মধ্যে পুনরাবৃত্তি করবে

News Desk

নিক্স সঠিক ব্যবসা করেছে, কিন্তু সঠিক ফলাফল পায়নি (এখনও)

News Desk

ম্যাক জোন্স র‌্যাপিংয়ের শখ প্রকাশ করে দেশপ্রেমিকদের আক্রমণ করে

News Desk

Leave a Comment