Image default
খেলা

অ্যালেক বার্কস অসুস্থ নিক্সকে কিছু অত্যন্ত প্রয়োজনীয় গভীর স্কোর দেয়: ‘একজন সত্যিকারের পেশাদার’

76ers এর বিরুদ্ধে প্রথম রাউন্ডে শূন্য মিনিট খেলার পরে এবং নিয়মিত মৌসুমের শেষ সপ্তাহগুলিতে সবেমাত্র খেলার পরে, অ্যালেক বার্কস হঠাৎ নিক্সের সাথে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা খুঁজে পান।

বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় অনুপলব্ধ আহত হওয়ার কারণে, অভিজ্ঞ গার্ড নিক্সের হয়ে তার টানা তৃতীয় উপস্থিতিতে পেসারদের বিরুদ্ধে তাদের 121-91 গেম 5-এ জয়ে বেঞ্চ থেকে 18 পয়েন্ট নিয়ে একটি বড় অবদান রেখেছিলেন।

“তিনি এই সিরিজে আমাদের বিশাল মিনিট দিয়েছেন,” জোশ হার্ট বলেছেন। “তিনি একজন সত্যিকারের পেশাদার, এমন একজন যিনি প্রস্তুত থাকেন। আপনি তাকে প্রতিদিন কঠোর পরিশ্রম করতে, তার লক্ষ্য অর্জন করতে দেখেন। পেশাদাররা এটাই করে।”

অ্যালেক বার্কস মঙ্গলবার গেম 5-এ নিক্সকে বেঞ্চ থেকে 23 কঠিন মিনিট দিয়েছেন, 18 পয়েন্ট স্কোর করেছেন এবং পাঁচটি রিবাউন্ড দখল করেছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“যখন তারা ঘূর্ণায়মান না থাকে, তখন তারা প্রস্তুত থাকে যখন তার নম্বরে কল করা হয় তখন তিনি আমাদের জন্য সরবরাহ করেন যখন তিনি একজন সত্যিকারের পেশাদার, আমরা তার উপর নির্ভর করতে থাকব সেই মিনিটে।”

পিস্টন থেকে ফেব্রুয়ারী বাণিজ্যের পর 23টি গেমে 30.7 শতাংশ শুটিং করার পর নিয়মিত মরসুমের শেষের দিকে বার্কস টম থিবোডোর ঘূর্ণন থেকে বেরিয়ে পড়ে।

13-বছরের এনবিএ অভিজ্ঞ এই 31 শে মার্চ থেকে পেসারদের বিরুদ্ধে গত তিনটি খেলায় চাপের মধ্যে না হওয়া পর্যন্ত মাত্র একটি স্কোর করার প্রচেষ্টাকে রূপান্তরিত করেছেন।

“আমি বলেছিলাম যে তিনি পরম পেশাদার,” থিবোডো বলেছিলেন। “সে একজন কম্বো গার্ড, সে গুলি করতে পারে, সে মেঝেতে রাখতে পারে, সে অভিজ্ঞ এবং সে তার পায়ে চিন্তা করতে পারে।

“এগুলি সমস্ত মূল্যবান জিনিস, বিশেষ করে প্লে অফ পরিস্থিতিতে তাই আমি অবাক হই না, এবং আমি মনে করি তার ট্যাঙ্কে এখনও অনেক কিছু আছে।”

বার্কস জ্যাকসন এবং হার্টেনস্টাইনের মধ্যে দ্বিতীয় চতুর্ভুজ অংশে স্যান্ডউইচ করা হয়েছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

থিবোডো বার্কসকে “চূড়ান্ত প্রো” বলে অভিহিত করেছেন 13-বছর-বয়সী অভিজ্ঞ খেলোয়াড় তৃতীয় টানা সিজন পরবর্তী খেলায় পয়েন্টে দ্বিগুণ অঙ্ক করার পরে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

32 বছর বয়সী বার্কস, যিনি নিক্সের 2021 প্লে-অফ দলের হয়েও খেলেছিলেন, 18 পয়েন্ট সহ 3-পয়েন্ট রেঞ্জ থেকে 15-ফর-28 শুটিংয়ে (53.7 শতাংশ) গড় 17.0 পয়েন্ট এবং 18-এর জন্য 9-পয়েন্ট। পঞ্চম ম্যাচে ২৩ মিনিটে।

বার্কস বলেন, “জয় পাওয়াটা ভালো, আমি খেলছি বা না খেলছি, আমি খুশি যে আমরা জিতেছি।” “শুধু প্রস্তুত থাকুন, আপনি কখনই জানেন না যে আমার কঠোরতা আমাকে সব সময় বলে, সবাই আমাকে প্রস্তুত থাকতে বলে।

“শুধু ফিট থাকুন, প্রস্তুত থাকুন এবং আপনার ছন্দ বজায় রাখুন, আমি যখনই গুলি করি তখন আমি আত্মবিশ্বাসী…কিন্তু আমরা জিততে পেরে খুশি, এটাই সবচেয়ে উত্তেজনাপূর্ণ বিষয়।”

Source link

Related posts

ডিপিএলে আর খেলবেন না সাকিব, চলে যাচ্ছেন আমেরিকা

News Desk

USFL চ্যাম্পিয়নশিপ 2023: Stallions-Maulers গেম সম্পর্কে কী জানতে হবে

News Desk

ট্র্যাভিস কেলস “সিনেমার ডিল খুঁজছেন” এবং এই অ্যাডাম স্যান্ডলার মুভিতে একটি ভূমিকা চান৷

News Desk

Leave a Comment