Image default
খেলা

অ্যালেক্স ভার্ডুগো অ্যাস্ট্রোসের ইয়াঙ্কিসের ঝাড়ু সীলমোহর করার জন্য একটি ওয়েব রত্ন ব্যবহার করে শেষ হাসি দিয়েছেন

হিউস্টন — অ্যাস্ট্রোস অ্যালেক্স ভার্ডুগোকে চারটি গেমের জন্য বাম মাঠের চারপাশে হাফ ম্যারাথন দৌড়ে বলটি থামিয়ে দিয়েছিল।

কিছু তিনি ট্র্যাক, অন্যরা একটি সংক্ষিপ্ত ডুব পরে পৌঁছেছেন.

কিন্তু রবিবার শেষ হাসি পান ইয়াঙ্কিস বাঁ ফিল্ডার।

কোণে রানার্স এবং নবম-এর নীচে দুটি আউট থাকায়, ইয়াঙ্কিজরা এক রানের লিড ধরে রেখেছিল, ভার্ডুগো র‌্যালি করে এবং কাইল টাকার ডুবে যাওয়া লাইনারে স্লাইডিং ক্যাচ দিয়ে 4-3 ব্যবধানে জয়লাভ করে। অ্যাস্ট্রোস

“আমি এই জিনিসটি সম্পর্কে ভাল অনুভব করেছি,” ভার্দুগো বলেছিলেন। “এটি একটি ভাল লাফ ছিল এবং এটি একটি ভাল রুট ছিল। এটিকে কিছুটা উঁচুতে তোলা হয়েছিল। এটি এখনও তাদের মধ্যে কিছুটা কম থাকার জন্য যথেষ্ট কম ছিল। সেই সিরিজ থেকে আসছে যেখানে আমি এটি মিস করেছি অথবা শুধু আমার গ্লাভস খুলে ফেললাম, আমি এতে ঢুকতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেছি।” “অন্যান্য উপাদানগুলো ছিল একটি সম্পূর্ণ ডু-অর-ডাই স্কিম। সেই মুহুর্তে, আমার ঝুড়িটি ধরার সময় ছিল।”

টেক্সাসের হিউস্টনে 31শে মার্চ, 2024-এ হিউস্টন অ্যাস্ট্রোসের বিরুদ্ধে একটি খেলার ফাইনালে একটি ফ্লাই বল ধরার পরে অ্যালেক্স ভার্দুগো উদযাপন করছেন। গেটি ইমেজ

টাকার ব্যাট থেকে বল আসার সময় অ্যারন বুনের প্রথম প্রবৃত্তি ছিল যে এটি পড়ে যাচ্ছে।

“যখন আমি উপরের দিকে তাকালাম, সে এতটাই এড়িয়ে গিয়েছিল যে তাকে ট্র্যাক করা হচ্ছে এবং সে প্রায় জানত যে তার কাছে এটি আছে,” বুন বলেছিলেন। “এটা একটু আকর্ষণীয় ধরনের ছিল. ভালো লেগেছে।”

অ্যালেক্স ভার্ডুগো 28 মার্চ, 2024-এ মিনিট মেইড পার্কে হিউস্টন অ্যাস্ট্রোসের বিরুদ্ধে উদ্বোধনী খেলার সময় একটি হোম রান হিট করেন। গেটি ইমেজ

অ্যালেক্স ভার্দুগো রবিবারের ফাইনাল আউটে হিউস্টন অ্যাস্ট্রোসের কাইল টাকার দ্বারা আঘাত করা একটি স্লাইডিং ফ্লাই বল ধরেন। এপি

ভার্ডুগো তার স্লাইড থেকে লাফিয়ে পড়েন এবং ক্রুচ করেন, অ্যারন জজ এবং জুয়ান সোটো মাঠ জুড়ে ফিরে আসেন যখন ইয়াঙ্কিরা অ্যাস্ট্রোসের ঝাড়ু শেষ করে।

“আমি বিচারক এবং সোটোকে সেখানে পেয়েছি (ঘেউ ঘেউ), তাই আমরা উত্তেজিত এবং আমরা এটি পছন্দ করি,” ভার্দুগো বলেছিলেন। “এই ধরনের জিনিস আমরা মোকাবেলা. আমরা এখানে Dawgs.”

অ্যালেক্স ভার্ডুগো 29 মার্চ, 2024-এ হিউস্টন অ্যাস্ট্রোসের বিরুদ্ধে তৃতীয় ইনিংসে একটি ফ্লাই বল ধরার জন্য ডাইভিংয়ের ব্যর্থ প্রচেষ্টা করেন। গেটি ইমেজ

হাইলাইট রিল ভার্দুগোর জন্য একটি শক্তিশালী রক্ষণাত্মক স্ট্রীক বন্ধ করে দেয়, যা গত মৌসুমে ইয়াঙ্কিসের বাম মাঠের অবস্থানের কারণে বিশেষভাবে উল্লেখযোগ্য ছিল।

তারা 10 জন ভিন্ন বাম ফিল্ডারের মাধ্যমে ঘোরে যারা 14টি রক্ষণাত্মক রান সংরক্ষিত করেছিল, যা পজিশনে মেজরদের মধ্যে সবচেয়ে খারাপ চিহ্নের জন্য বাঁধা ছিল।

বুন বলেন, মিনিট মেইড পার্কে বাম মাঠে আসা প্রতিটি বল ভার্ডুগো আঘাত করেননি, তবে তিনি প্রতিবারই একটি কঠিন প্রচেষ্টা দিয়েছেন এবং রক্ষণাত্মকভাবে “অসাধারণ” ছিলেন।

“সত্যি বলতে, এটা অনেক মজার ছিল,” ভার্দুগো বলেছেন। “আমি নাটক তৈরি করার জন্য উন্মুখ এবং আমাদের পিচিং কর্মীদের সাহায্য করার চেষ্টা করছি৷ এমনকি কঠিনগুলি যা আমাদের পথে যায় নি, সেখানে কলস ছিল এবং সবাই আমাকে ইতিবাচক স্বীকৃতি দিয়েছিল, ‘আরে, আমরা এই তাড়াহুড়ো পছন্দ করি, আমরা এটি পছন্দ করি হৃদয়।’ এটা আমাকে সেখানে আউট যেতে এবং আরও কঠোর পরিশ্রম করতে এবং খেলোয়াড়দের জন্য নাটক করতে চায়।

Source link

Related posts

জোসেফ নিউগার্ডেন ব্যাক-টু-ব্যাক ইন্ডি 500 জিতেছে এবং চূড়ান্ত কোলে প্যাটো ও’অ্যাওয়ার্ড থেকে দূরে সরে গেছে

News Desk

টিকে থাকার লড়াইয়ে জয় পেলো ওয়েস্ট ইন্ডিজ

News Desk

রন রিভেরা বলেছেন এরিক বিয়েনেমির তীব্র কোচিং স্টাইল কিছু অধিনায়ককে চিন্তিত করেছে

News Desk

Leave a Comment