Image default
খেলা

অ্যালেক্স কলিন্সের মৃত্যু এনএফএল বিশ্ব জুড়ে শকওয়েভ পাঠায়: ‘চিরদিনের জন্য হারিয়ে গেছে’

অ্যালেক্স কলিন্সের আকস্মিক মৃত্যু সোমবার এনএফএল সম্প্রদায় জুড়ে শোকের তরঙ্গ পাঠিয়েছে।

বাল্টিমোর রেভেনস এবং সিয়াটেল সিহকস ঘোষণা করে যে 28 বছর বয়সে তিনি ফিরে গেছেন। মেমফিস শোবটসের সাথে এনএফএলে এক বছর খেলার আগে তিনি লীগে পাঁচটি মৌসুম খেলেছিলেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

অ্যালেক্স কলিন্স, সিয়াটেল সিহকসের #41, সিয়াটলে 7 অক্টোবর, 2021-এ লুমেন ফিল্ডে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিরুদ্ধে খেলার আগে হাত নেড়েছেন৷ (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

রাসেল উইলসন এবং টাইলার লকেট তাদের মধ্যে ছিলেন যারা কলিন্স এবং তার প্রিয়জনদের সোশ্যাল মিডিয়ায় তাদের শুভেচ্ছা পাঠিয়েছিলেন।

কুক ডেলফিন নিউ ইয়র্ক জেটসের সাথে এক বছরের চুক্তিতে স্বাক্ষর করেছেন এবং অন্য একটি প্রো আক্রমণাত্মক প্রতিভা যোগ করেছেন

জন হারবাঘ একটি বিবৃতিতে কলিন্সের মৃত্যু সম্পর্কেও কথা বলেছেন।

“আলেক্স চারপাশে থাকা একটি আনন্দ ছিল এবং কেউ তার আলো জ্বলতে পারে,” হারবো বলেন. “আমি সর্বদা তাকে মনে রাখব একজন আশ্চর্যজনক সহকর্মী হওয়ার জন্য যার একটি উচ্চ আত্মা ছিল যা তার সাথে দেখা প্রত্যেককে প্রভাবিত করেছিল। তিনি একজন বুদ্ধিমান খেলোয়াড়ও ছিলেন যিনি সীমাহীন দৃঢ়তার সাথে দৌড়েছিলেন এবং বাল্টিমোরে তার সময় আমাদের সাফল্যে অনেক অবদান রেখেছিলেন। আমরা আমাদের পাঠাই অ্যালেক্সের পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা এবং সমর্থন। ঈশ্বরের অনন্ত শান্তি এখন তার সাথে থাকুক।”

অ্যালেক্স কলিন্সের কাছে বল পাস করেন রাসেল উইলসন

রাসেল উইলসন, সিয়াটেল সিহকসের #3, মেরিল্যান্ডের ল্যান্ডওভারে 29 নভেম্বর, 2021-এ ওয়াশিংটন এফসি-এর বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে সতীর্থ অ্যালেক্স কলিন্স, #41-এর হাতে বল তুলে দেন। (টড ওলজেউস্কি/গেটি ইমেজ)

ইউএসএফএল-এর ফুটবল অপারেশন্সের প্রেসিডেন্ট ড্যারেল জনস্টন ফক্স স্পোর্টসকে বলেন, “অ্যালেক্স কলিন্সের মৃত্যুতে ইউএসএফএল পরিবার গভীরভাবে শোকাহত। তিনি আবেগের সাথে ফুটবল খেলতেন এবং এই খেলার একজন আশ্চর্যজনক সতীর্থ এবং রাষ্ট্রদূত ছিলেন। অ্যালেক্স প্রতিনিধিত্ব করেছিলেন। মাঠে এবং বাইরে আমাদের খেলাধুলার সেরা খেলোয়াড়।” USFL পরিবারের পক্ষ থেকে, মেমফিস শোবোটস এবং আমাদের অনুরাগীরা যারা তার অবিশ্বাস্য প্রতিভা দেখেছেন এবং উল্লাস করেছেন, আমরা অ্যালেক্সের পরিবার, বন্ধুবান্ধব এবং সতীর্থদের প্রতি গভীর সমবেদনা জানাই। “

2016 NFL খসড়ার পঞ্চম রাউন্ডে Seahawks কলিন্সকে নির্বাচিত করার আগে কলিন্স আরকানসাসে একজন স্ট্যান্ডআউট ছিলেন। পরে রেভেনসে যোগ দেওয়ার আগে তিনি সিয়াটেলের সাথে একটি প্রাথমিক মরসুম খেলেছিলেন।

সিয়াটেলের সাথে পুনরায় স্বাক্ষর করার আগে তিনি বাল্টিমোরে দুটি মৌসুম খেলেছিলেন। তিনি 2021 মরসুমের পরে লিগের বাইরে ছিলেন এবং 2023 সালে এনএফএলে খেলেছিলেন।

অ্যালেক্স কলিন্স ভক্ত

হিউস্টনের 12 সেপ্টেম্বর, 2021-এ NRG স্টেডিয়ামে হিউস্টন টেক্সানদের বিরুদ্ধে খেলা চলাকালীন সিয়াটেল সিহকসের #41 নম্বর অ্যালেক্স কলিন্সের সমর্থনে চিহ্ন ধরে রেখেছেন ভক্তরা। (জাস্টিন ক্যাস্টারলিন/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

50টি NFL গেমে, তিনি 1,997 গজ এবং 18 টাচডাউনের জন্য দৌড়েছিলেন।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

বাংলাদেশের বিপক্ষে লঙ্কান নতুন মুখ জয়াবিক্রামা

News Desk

অসময়ে পয়েন্ট খোয়াল রিয়াল মাদ্রিদ

News Desk

রোনালদো অবশেষে মুখ খুললেন

News Desk

Leave a Comment