Image default
খেলা

অ্যারন রজার্স 2024 বাজি, মতভেদ: জেটস কোয়ার্টারব্যাকে কীভাবে বাজি ধরবেন

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

যদি অ্যারন রজার্স আবার সুস্থ হয়ে ওঠে, তবে এটি বাকি এনএফএলের জন্য একটি গুরুতর প্রস্তাব হবে।

কিছু উপায়ে, এটি একটি ভাল জিনিস যে গত মৌসুমে রজার্সের অ্যাকিলিসের চোট এত তাড়াতাড়ি ঘটেছিল। জেটস ইএসপিএন পাস জয়ের হারে 30 তম স্থান অর্জন করেছে এবং সেই লাইনের পিছনে পরাজিত হওয়ার পুরো এক বছর অনিবার্যভাবে রজার্সের বাকি ক্যারিয়ারকে ছোট করে দেবে।

পরিবর্তে, তিনি একটি উন্নত লাইনের পিছনে একটি শক্তিশালী মৌসুমের জন্য সতেজ এবং প্রস্তুত।

জেটরা এই অফসিজনে তাদের সবচেয়ে বড় দুর্বলতাকে আক্রমণ করে, টাইরন স্মিথ এবং মরগান মোসেসকে ফ্রি এজেন্সিতে অভিজ্ঞ আক্রমণাত্মক ট্যাকেল স্বাক্ষর করে। তারা প্রথম রাউন্ডে পেন স্টেট প্রোডাক্ট ওলু ফাশানুর খসড়াও তৈরি করেছে, এবং তিনি একজন রেডিমেড পাস প্রটেক্টর হিসাবে NFL-এর সেরা বীমা নীতিগুলির মধ্যে একজন হবেন।

তারা অভিজ্ঞ মাইক উইলিয়ামস এবং রুকি ড্রাফ্ট পিক মালাচি কর্লির সাথে তাদের প্রশস্ত রিসিভার কর্পসকে একত্রিত করেছে। কিন্তু কোন ভুল করবেন না: গ্যারেট উইলসন সব টার্গেট পাবেন যা তিনি পরিচালনা করতে পারেন।

এই সব কিভাবে রজার্স এবং জেটস জন্য খেলা হবে? কোয়ার্টারব্যাক ফিউচার বাজি বাজারের দিকে একবার নজর দেওয়া যাক:

অ্যারন রজার্স জেটসের সাথে তার দ্বিতীয় মরসুমে প্রবেশ করছে। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

সেরা প্লেয়ার

রজার্সের MVP পুরষ্কার জেতার সেরা সম্ভাবনাগুলি বর্তমানে ফ্যানডুয়েলে 25/1। এটি তাকে বোর্ডে 11 ​​তম স্থানে রাখে, এএফসি ইস্টের প্রতিযোগী জোশ অ্যালেন (+800) এবং তুয়া তাগোভাইলো (25/1) সহ লিগের সেরা কোয়ার্টারব্যাকদের সাথে পিছিয়ে বা বেঁধেছে।

রজার্সের শেষ সম্পূর্ণ সুস্থ মৌসুমে, তিনি 2022 সালে প্যাকারদের সাথে 3,695 গজ এবং 26 টাচডাউনের জন্য 12টি ইন্টারসেপশনে থ্রো করেছিলেন। এটি 2021 সালে তার উত্পাদন থেকে একটি তীব্র পতন ছিল, যখন তিনি 37 টাচডাউন সহ প্রথম-টিম অল-প্রো ছিলেন মাত্র 37 টাচডাউন। চারটি পছন্দ।

আপনার ক্যারিয়ারের এই মুহুর্তে রজার্সের জন্য সিলিং পাওয়া যায় কিনা তা বিবেচনা না করেই, ভাল প্রশ্ন হল এটি প্রয়োজনীয় কিনা। জেটস গত বছর ইপিএ/রক্ষামূলক খেলায় তৃতীয় স্থানে ছিল এবং ব্রিস হলের একটি দুর্দান্ত ভূমিকা নিয়ে গর্ব করে।

আশা করবেন না যে তারা প্রচুর শাস্তির সাথে জড়িত থাকবে যা রজার্সকে তার পরিসংখ্যান বাড়াতে দেয়।

কামব্যাক প্লেয়ার অফ দ্য ইয়ার

DraftKings-এ +125-এর বর্তমান সম্ভাবনা সহ CPOY জেতার জন্য Rodgers প্রিয়। এটি 44.4 শতাংশের একটি অন্তর্নিহিত সম্ভাবনা, এবং সিজনে এখনও তিন মাস বাকি থাকার জন্য আমার কাছে সেই সংখ্যায় যথেষ্ট মান নেই।

এটি বিশেষ করে জো বারো (+210) এবং কার্ক কাজিন (+500) এর ক্ষেত্রে সত্য যারা গুরুতর আঘাত থেকে ফিরে আসা তারকা কোয়ার্টারব্যাক হিসাবে বাধ্যতামূলক কেস তৈরি করে। এবং যদি আমরা সৎ হই, বুরো এবং কাজিনরা মিডিয়াতে আরও আকর্ষণীয়।

অ্যারন রজার্স 2024 সালে মাত্র চারটি স্ন্যাপ খেলেছেন।অ্যারন রজার্স 2024 সালে মাত্র চারটি স্ন্যাপ খেলেছেন। ড্যানিয়েল পারহিজকারান/ইউএসএ টুডে নেটওয়ার্ক

পাসিং ইয়ার্ড

রজার্স বর্তমানে 22/1 এ এই বিভাগে লিগের নেতৃত্ব দিচ্ছেন, যা তাকে অডস বোর্ডে 11 ​​তম স্থানে রেখেছে। ব্রক পার্ডি (25/1), ট্রেভর লরেন্স (25/1) এবং কাইলার মারে (50/1) এই দামের সীমার মধ্যে আরও লোভনীয় বিকল্প, এই মৌসুমে জেটদের জন্য প্রত্যাশিত গেম স্ক্রিপ্ট দেওয়া হয়েছে।

রজার্সের ড্রাফটকিংসে 3,800.5 এর পাসিং ইয়ার্ডেজ প্রপও রয়েছে। যদিও তিনি তার ক্যারিয়ারের একটি পূর্ণ মরসুম (2022) ব্যতীত এই সংখ্যাটি সাফ করেছেন, আমি 2024 সালে জেটগুলির জন্য উল্লেখযোগ্য পাসিং ভলিউম আশা করি না।

NFL নেভিগেশন বাজি?

ভবিষ্যতের জন্য সেরা বাজি

জেট ভক্তরা 2024 সালে তাদের দলের সম্ভাব্যতা সম্পর্কে রোমাঞ্চিত, এবং তাদের আবার সুস্থ রজার্সের সাথে থাকা উচিত। যাইহোক, আমি আশা করি না যে জেটরা তাদের পাসিং গেমের উপর খুব বেশি নির্ভর করবে, কারণ তারা একটি অভিজাত প্রতিরক্ষা, বিশেষ দল এবং একটি দুর্দান্ত ছুটে আসা উপস্থিতি নিয়ে গর্ব করে।

এই মরসুমে নিউইয়র্কের বৈধ সুপার বোল সম্ভাবনা রয়েছে, এবং রজার্স যতক্ষণ সুস্থ থাকে ততক্ষণ দলকে একটি উচ্চ সিলিং দেয়। যাইহোক, আমি এই 40 বছর বয়সী ব্যক্তির জন্য একটি ভাল ব্যক্তিগত মৌসুমে বাজি ধরব না।

আমার ফিউচার পোর্টফোলিওতে Rodgers যোগ করার চেয়ে আমি Lombardi ট্রফি (24/1) জয়ের জন্য Jets-এ বিনিয়োগ করতে চাই।

Source link

Related posts

Xander Schauffele Bryson DeChambeau কে পরাজিত করে PGA চ্যাম্পিয়নশিপ তার প্রথম বড় শিরোপা জিতেছে

News Desk

৫৩তম মিনিটে জোশ হার্টের শট শেষ সেকেন্ডে মিস করা ফ্রি থ্রোকে ছাপিয়ে যায়

News Desk

অস্ট্রেলিয়া-আফগানিস্তান ম্যাচে ৫ বলের ওভার

News Desk

Leave a Comment