free hit counter
অ্যারন ফিঞ্চের পায়ে সফল অস্ত্রোপচার
খেলা

অ্যারন ফিঞ্চের পায়ে সফল অস্ত্রোপচার

বাংলাদেশ সফরে দলের অধিনায়ক হয়ে আসার কথা ছিল তার। কিন্তু সফরের ঠিক আগমুহূর্তে ছিটকে পড়েন পায়ের চোটে। সামনে বিশ্বকাপ, যতটা দ্রুত সম্ভব তাই অস্ত্রোপচারের টেবিলে গেলেন অ্যারন ফিঞ্চ।

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, বৃহস্পতিবার মেলবোর্নে ডান হাঁটুর সফল অস্ত্রোপচার হয়েছে ফিঞ্চের। চিকিৎসকের পরামর্শে ১০ সপ্তাহের মতো বিশ্রামে থাকতে হবে অসি অধিনায়ককে। তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনিই দলকে নেতৃত্ব দেবেন, আশাবাদি ক্রিকেট অস্ট্রেলিয়া।

গত মাসে সেন্ট লুসিয়ায় ওয়েস্ট ইন্ডিজ সফরে সীমিত ওভারের সিরিজ খেলার সময় চোটে পড়েন ফিঞ্চ। দ্রুত তাকে দেশে ফিরিয়ে নেয়া হয়। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ হতেই অস্ত্রোপচার হলো।

এমন তাড়াহুড়োর কারণ, হাতে সময় খুব কম। আগামী ১৭ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। অর্থাৎ ফিঞ্চ ১০ সপ্তাহের বিশ্রাম শেষ করে ফিরতে না ফিরতেই বিশ্বকাপ শুরু হয়ে যাবে।

আর নিয়মিত অধিনায়ককে সময়মতো না পেলে সেটা অস্ট্রেলিয়ার জন্য বড় দুশ্চিন্তার কারণ হবে। ফিঞ্চের চোটের পর ওয়েস্ট ইন্ডিজ সফরের বাকি সময় অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দিয়েছেন অ্যালেক্স কারে। অন্যদিকে বাংলাদেশ সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পুরোটাতেই নেতৃত্বে ছিলেন ম্যাথু ওয়েড। যাতে ৪-১ ব্যবধানে হারের লজ্জায় পড়তে হয়েছে অস্ট্রেলিয়াকে।

Related posts

অভিষেকেই হ্যাটট্রিক অস্ট্রেলিয়ান পেসারের

News Desk

কেন্দ্রীয় চুক্তিতে খেলোয়াড় কমাল অস্ট্রেলিয়া, নতুন ১ জন

News Desk

দেড় বছরের ভেতরই বাংলাদেশ সফরে আসবে তিন পরাশক্তি

News Desk