free hit counter
অ্যাপেন্ডিসাইটিসে আক্রান্ত কেএল রাহুল
খেলা

অ্যাপেন্ডিসাইটিসে আক্রান্ত কেএল রাহুল

দিল্লি ক্যাপিটালস ম্যাচের আগে বড় দুঃসংবাদ কিংস ইলেভেন পঞ্জাব শিবিরে। অ্যাপেন্ডিসাইটিসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন দলের অধিনায়ক এবং এখনও অবধি টুর্নামেন্টে অরেঞ্জ ক্যাপের মালিক কেএল রাহুল। জরুরি ভিত্তিতে রাহুলের পেটে অস্ত্রোপচারের প্রয়োজন হওয়ায় তাঁকে মুম্বই নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই প্রাথমিক চিকিৎসার পর তাঁর অস্ত্রোপচার করা হবে। অন্ততপক্ষে সাতদিন তাঁকে মাঠের বাইরে থাকতে হবে বলে মনে করা হলেও সময়টা অনেক বেশি লাগলেও অবাক হওয়ার কিছু নেই। আদৌ তাঁকে চলতি আইপিএলে আর পাওয়া যাবে কীনা, তা নিয়েও বড়সড় প্রশ্ন থাকছে।

সে বিষয়ে চূড়ান্ত হওয়ার আগে অবধি অন্তর্বর্তীকালীন অধিনায়কের দায়িত্ব পালন করবেন ময়াঙ্ক আগরওয়াল। পঞ্জাব কিংসের তরফ থেকে এক বিবৃতিতে রবিবার বিকেলে রাহুলের শারীরীক অসুস্থতার খবরটি জানানো হয়। বিবৃতিতে বলা হয়েছে, ‘গত রাতে রাহুলের পেটে মারাত্মক যন্ত্রণা অনুভূত হয়। ওষুধেও কোনও কাজ না হওয়ায় তাঁকে জরুরি বিভাগে নিয়ে যাওয়া। সেখানে পরীক্ষার পর দেখা যায় রাহুল অ্যাপেন্ডিসাইটিসে আক্রান্ত হয়েছেন।’

বিবৃতিতে আরও বলা হয়, ‘অস্ত্রোপচারের মধ্যে দিয়েই এই সমস্যার সমাধান সম্ভব। নিরাপত্তার কথা মাথায় রেখে তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে।’ মুম্বই’য়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে রবিবার সন্ধেতেই রাহুলকে ভর্তি করা হবে। দলের তরফ থেকে ৭-১০ দিনের মধ্যে রাহুল মাঠে ফিরবে বলে আশা করা হচ্ছে। বিসিসিআই’য়ের একটি সূত্রে দাবি করা হয়েছে অস্ত্রোপচারের পর পঞ্জাব ক্রিকেটার জৈব বলয়ের মধ্যে থেকেই সেরে উঠবেন। তবে রাহুলের কয়েকটি ম্যাচে না থাকার বিষয়টি পঞ্জাবের কাছে অনেক বড় ধাক্কা।

প্রথম ৭ ম্যাচে চারটি অর্ধশতরান সহযোগে ৩৩১ রান এসেছে রাহুলের ব্যাটে। এখনও অবধি যা টুর্নামেন্টে সর্বাধিক। অন্ততপক্ষে আগামী তিন ম্যাচের জন্য বাইরে থাকা রাহুলের পরিবর্তে আরেক দক্ষিণী ক্রিকেটার ময়াঙ্ক দলকে নেতৃত্ব দেবেন বলে জানানো হয়েছে দলের তরফ থেকে। নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে চোট পেয়ে গত ম্যাচে আরসিবি’র বিরুদ্ধে মাঠের বাইরে ছিলেন ময়াঙ্ক। কিন্তু রবিবার দিল্লির বিরুদ্ধে ম্যাচে পুরো ফিট হয়েই দলে ফিরেছেন তিনি। আর আরসিসবি’র বিরুদ্ধে ওপেনিং পার্টনার ময়াঙ্ক না থাকলেও ৯১ রানের বিধ্বংসী ইনিংসে দলের জয়ে বড় ভূমিকা নিয়েছিলেন রাহুল।

Related posts

সঞ্জুর মহাকাব্যিক লড়াই ব্যর্থ করে থ্রিলার জয় পঞ্জাব কিংসের

News Desk

হ্যাজেলউডের পরিবর্তে চেন্নাইতে খেলবেন ইয়েলো ব্রিগেড

News Desk

এয়ার অ্যাম্বুলেন্সে চেন্নাইয়ে আনা হয়েছে মাইক হাসি ও বালাজিকে

News Desk