অ্যান্টনি রিজোর আক্রমণাত্মক সমস্যা ইয়াঙ্কিসের সাথে অব্যাহত: ‘গ্রাইন্ডিং’
খেলা

অ্যান্টনি রিজোর আক্রমণাত্মক সমস্যা ইয়াঙ্কিসের সাথে অব্যাহত: ‘গ্রাইন্ডিং’

অ্যারন বুন অ্যান্থনি রিজোর মরসুমকে এ পর্যন্ত “নাকাল” হিসাবে বর্ণনা করেছেন।

স্টেডিয়ামে মঙ্গলবার রাতে টুইনদের বিরুদ্ধে ইয়াঙ্কিসের 5-1 জয়ে প্রথম বেসম্যান আবার হিটলেস ছিল এবং তার শেষ তিনটি গেমে একটিও হিট করেনি।

এটি একটি দীর্ঘ মন্দার অংশ যেখানে রিজো তার আগের 18টি গেমে একটি অতিরিক্ত বেস হিট, একটি ওয়াক, এক ডজন স্ট্রাইকআউট এবং .416 এর একটি OPS সহ 70-এর জন্য 13-এ গিয়েছিলেন।

যমজদের বিরুদ্ধে ইয়াঙ্কিসের 5-1 জয়ের দ্বিতীয় ইনিংসে একক হোমারকে আঘাত করার পর গ্লেবার টরেস অ্যান্থনি রিজোর সাথে উদযাপন করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

মঙ্গলবার আর ভালো ছিল না, কারণ প্রথম বেসম্যান চারটি বল খেলতে পারেনি, যার একটিও মাঠ ছেড়ে যায়নি এবং তাদের সকলের প্রস্থান বেগ ছিল 60-84 মাইল প্রতি ঘণ্টার মধ্যে।

“তিনি এমন জায়গায় পৌঁছেছেন যেখানে তিনি হঠাৎ একটি ভাল, শক্তিশালী মৌসুম কাটাতে দুই সপ্তাহ দূরে আছেন,” বুন বলেছেন। “যদি তিনি এই বাড়িতে দু’জন হোমার নিয়ে আসেন, তবে লাইনআপের মাঝখানে তার 10টি হোমার থাকবে, একটি ভাল মাস এবং একটি ভাল বছর কাটানোর জন্য কিছু ট্র্যাকশন সহ। তিনি ভাল সময় খুঁজে বের করার জন্য কাজ করছেন।”

হিটিং কোচ জেমস রসন একমত যে এটি রিজোর সবচেয়ে বড় সমস্যা।

“আমি দেখতে পাচ্ছি কখন সে তাড়াতাড়ি বা দেরী করে, যেটা সে ছিল, এবং যখন আপনি এটি যোগ করেন, তার অন্যান্য সংখ্যাগুলি সাধারণত যা হয় তার সাথে সঙ্গতিপূর্ণ নয়,” রসন বলেছিলেন। “আমি তাকে তার ব্যাট এবং তার কাজ এবং তার রক্তচাপের কাছাকাছি আসতে দেখছি। যখন এটি প্রবাহিত হতে শুরু করে, আমরা দেখতে পাব অন্য সব সংখ্যা স্বাভাবিক হতে শুরু করে।”

Rosson আত্মবিশ্বাসী যে শীঘ্রই ঘটবে.

“আমি একেবারে বিশ্বাস করি এটা কাছাকাছি,” Rawson বলেন. “তাহলে সে আক্রমণ করতে সক্ষম হবে। আমরা শুধু তাকে খুঁজে বের করার চেষ্টা করছি। আমাদের নিশ্চিত করতে হবে যে আমরা সঠিকভাবে সেখানে পৌঁছেছি।”

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

ততক্ষণ পর্যন্ত, রিজো ইয়াঙ্কিস লাইনআপের একটি বিরল গর্ত।

বাঁ-হাতি সুইঙ্গার রিজো ডান-হাতি বিলি ওব্রের বিরুদ্ধে মঙ্গলবার লাইনআপে ষষ্ঠ স্থানে উঠেছিলেন এবং যমজরা তিনটি খেলাই শুরু করবে।

Rizzo ডান-হাতিদের বিরুদ্ধে একটি .731 ওপিএস নিয়ে মঙ্গলবার প্রবেশ করেছে বাম-হাতিদের বিরুদ্ধে মাত্র .471 এর তুলনায়।

DJ LeMahieu আবার তৃতীয় থেকে শুরু করে এবং একটি হাঁটা এবং একটি রান সঙ্গে 0-ফর-2 গিয়েছিলাম.

ইয়াঙ্কিসের জয়ের তৃতীয় ইনিংসে অ্যারন জাজের ডাবল স্কোর করার পর ডিজে লেমাহিউ অ্যান্থনি ভলপেকে স্যালুট জানিয়েছেন।ইয়াঙ্কিসের জয়ের তৃতীয় ইনিংসে অ্যারন জাজের ডাবল স্কোর করার পর ডিজে লেমাহিউ অ্যান্থনি ভলপেকে স্যালুট জানিয়েছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

ভাঙা ডান পা থেকে ফিরে আসার পর থেকে তার প্রথম ছয় ম্যাচে অতিরিক্ত-বেস হিট ছাড়াই তিনি 4-এর জন্য-20, এবং বুন বলেছেন যে LeMahieu শারীরিকভাবে যেভাবে সাড়া দিয়েছে তাতে তিনি খুশি।

“তিনি দেখতে ভাল,” বুন বলেন. “সে এখন পর্যন্ত ভাল আঘাত করছে, ভাল চলছে, এবং সে শারীরিকভাবে ভালভাবে ফিরে এসেছে।

স্কট এফ্রোস 2022 সালের ডিসেম্বরে পিঠে অস্ত্রোপচারের দ্বারা ধীর হয়ে যাওয়া টমি জন সার্জারি থেকে তার পুনর্বাসনে হিটারদের মুখোমুখি হওয়ার জন্য এগিয়ে গেছেন।

এই গ্রীষ্মের শেষে তিনি ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে।

জুয়ান সোটোর আত্মবিশ্বাস এবং উপস্থিতি অন্য একজন খেলোয়াড়ের সাথে তুলনা করতে বলা হলে, বুন “ব্যারি বন্ডস” দিয়ে প্রতিক্রিয়া জানান।

“তবে জুয়ান তার নিজের অধিকারে অনন্য,” কোচ বলেছিলেন। “এটার একটা থিয়েটারিক লেভেল আছে। একটা যুদ্ধ, একটা লড়াইয়ের উপাদান। আমরা চাই আমাদের দলটা সেটাই হোক।”

সোটো তুলনাটিকে “বিশেষ” বলে অভিহিত করেছেন।

অ্যান্টনি ভলপে 4-এর জন্য 1-এ গিয়েছিলেন এবং 30টি টানা গেমে বেস পৌঁছেছেন।

Source link

Related posts

ভারসাম্য ফেরাতেই বিশ্বকাপ দলে জাহানারা

News Desk

ভ্যালেন্সিয়াকে বিধ্বস্ত করে জয়ে ফিরলো বার্সেলোনা

News Desk

পল স্কিনেস বুকানিয়ারদের হয়ে খেলা দেখে লিভি ডন কেন ঘাবড়ে যায়?

News Desk

Leave a Comment