Image default
খেলা

অ্যান্টনি কিম একটি জঘন্য পোস্টে “প্রতিভাহীন ইডিয়ট” ব্র্যান্ডেল চ্যাম্বলিকে ছিঁড়ে ফেলেছে

অ্যান্থনি কিম LIV গল্ফে তার অভ্যুত্থানের জন্য গল্ফ চ্যানেলের বিশ্লেষক ব্র্যান্ডেল চ্যাম্বলির মুখে পাই ছুড়ে দেন।

কিম, যিনি এই বছরের শুরুতে পেশাদার গল্ফে একটি অত্যাশ্চর্য প্রত্যাবর্তন করেছিলেন 12 বছরের নতুন এলআইভি ট্যুরে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য খেলা থেকে অনুপস্থিতির পরে, শুক্রবার X-তে পোস্ট করেছেন, চ্যাম্বলিকে সব ধরণের নাম বলেছেন এবং তাকে ভন্ডামির অভিযোগ করেছেন।

“র‍্যাম্বেল চ্যাম্বলি @চ্যাম্বলিব্র্যান্ডেল আপনি এইরকম – 4টি আপনার বুক মারছেন এবং মূলত বলছেন যে কখনই পিছিয়ে নেই এবং কপটভাবে পিছিয়ে নেই,” কিম টুইট করেছেন।

“এটা সুপরিচিত যে এই প্রতিভাহীন মূর্খটি গল্ফ জগতের বেশিরভাগ লোক পছন্দ করে না যদি @livgolf_league জড়িত থাকে তাহলে আপনি কি গল্ফকে কভার করবেন?

অ্যান্থনি কিম 2024 সালে LIV গল্ফ সিঙ্গাপুর ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করবেন। রয়টার্স

সৌদি আরবের পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ড (পিআইএফ) দ্বারা সমর্থিত এলআইভি থেকে সুরক্ষিত বড় অর্থ নেওয়ার সমালোচনা করার জন্য চ্যাম্বলি সবচেয়ে বড় কট্টরপন্থীদের মধ্যে ছিলেন, কিন্তু তিনি তার সুর পরিবর্তন করেছিলেন এবং পিজিএ ট্যুর এবং এলআইভিকে একীভূত করতে উত্সাহিত করেছিলেন।

“পিজিএ ট্যুরটি এই দ্বিধাদ্বন্দ্বের মধ্যে রয়েছে এটি পছন্দ বা না, তবে আপনি কি এমন একজনের সাথে (এলআইভি গল্ফ) প্রতিদ্বন্দ্বিতা করতে চান যিনি দূরে যাবেন না, যে আপনার জন্য (পিআইএফ) ব্যয় করতে পারে,” এই সপ্তাহের শুরুতে গলফ চ্যানেলে চ্যাম্বলি বলেছিলেন। .

“তাদের প্রতিটি পদক্ষেপ যা তাদের সফরকে আরও ভাল করে তোলে তা আপনার সফরকে দূরে সরিয়ে দেয় এবং সফরের মধ্যে আরও বিভাজন তৈরি করে “তাই এখন সময়, ররির মতামতের পরিপ্রেক্ষিতে, আমি এক বছর আগে বলতাম না। .. তবে এটি চুক্তির উত্তম পরিণতি।”

গলফ চ্যানেলের ব্র্যান্ডেল চ্যাম্বলি, 6 জুন ফ্রেমওয়ার্ক চুক্তির পর থেকে তার সবচেয়ে বড় ইউ-টার্নে, এখন বলছে পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ডের সাথে একটি চুক্তি “এই চুক্তির উত্তম পরিণতি”।

তিনি বলেন:

“পিজিএ ট্যুরটি এই আচারের মধ্যে আছে বা না পছন্দ, কিন্তু, আপনি কি কারো সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে চান (LIV… pic.twitter.com/XDZaC1I6B8)

— JCAGOLFReport (@JCAGOLFReport) 10 মে, 2024

X-তে লেখার সময়, চ্যাম্বলি কিমকে দীর্ঘ ডায়াট্রিব দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

“এটি মিকেলসনের অনেক অনুপ্রেরণার মতো ভুল এবং দুঃখজনকভাবে বিদ্রূপাত্মক যে আপনি আপনার মেয়েকে লালন-পালন করার বিষয়ে পরামর্শ চাওয়ার পর দুটি টুইট আসছে যে আপনি কাউকে নারীদেহের অঙ্গ হিসাবে উল্লেখ করবেন তাদের অসম্মান করার চেষ্টায়,” চ্যাম্বলি টুইট করেছেন।

ব্র্যান্ডেল চ্যাম্বলি 09 এপ্রিল, 2019 তারিখে অগাস্টা, জর্জিয়ার মাস্টার্স থেকে SiriusXM-এ লাইভ সম্প্রচার করে। ব্র্যান্ডেল চ্যাম্বলি দ্য থেকে SiriusXM-এ সরাসরি সম্প্রচার করে
অগাস্টা, জর্জিয়ার 9 এপ্রিল, 2019-এ মাস্টার্স। SiriusXM এর জন্য গেটি ইমেজ

“অবশ্যই আপনাকে আপনার বক্তব্যের জন্য প্রতিবন্ধকতার প্রস্তাব দেওয়া হয়নি যে আপনি এই বলে যে সৌদিদের সাথে চুক্তিটি এখন গল্ফের জন্য সেরা চুক্তি, এটি এমন কিছু যা আমি সম্প্রতি বলেছি, কারণ আমি মনে করি না সৌদিরা যাচ্ছে। গেম থেকে দূরে সরে যেতে হবে এবং মাছের জন্য হুমকি হয়ে উঠবে এবং পিজিএ ট্যুর পণ্যটি পাতলা করবে।

“এটি এলআইভি ট্যুরে আপনার এবং আপনার ভাইদের জন্য দুঃখজনক বাস্তবতা যারা স্বেচ্ছায় এমন এক স্বৈরশাসকের সাথে লড়াই করেছিল যে লাভের জন্য লড়াই করেছিল যাতে সে তার নৃশংসতা লুকিয়ে রাখতে পারে, এবং গল্ফকে (সৌদি ক্রাউন) এর প্রভাব কীভাবে হ্রাস করা যায় তা খুঁজে বের করার চেষ্টা করতে হয়েছিল প্রিন্স মোহাম্মদ বিন সালমান), PIF এবং LIV পেশাদার গল্ফের দাতব্য এবং মেধা-ভিত্তিক বিশ্বে এখন, আপনি যা করতেন তা করতে আপনি কেন ফিরে আসছেন না, যা আপনার প্রতিভা দিয়ে বিশ্বকে মুগ্ধ করছে আমি জানি না অনেক কারণের জন্য LIV পছন্দ করি, কিন্তু আমি নিশ্চিত আপনার গল্ফ খেলা উপভোগ করেছি এবং আপনি যে গল্ফ খেলতেন সেরকম কিছু খেলতে দেখতে চাই।



Source link

Related posts

প্রেমিক মাঠে, প্রেমিকা ঝড় তুলছেন সমুদ্রসৈকতে

News Desk

গ্যারি বেটম্যান একটি প্লে-ইন টুর্নামেন্টের মাধ্যমে এনএইচএল প্লেঅফগুলি প্রসারিত না করার সঠিক সিদ্ধান্ত নিয়েছিলেন

News Desk

আরও কিছু স্মরণীয় নিক্স গেমের ভিতরের চেহারা

News Desk

Leave a Comment