Image default
খেলা

অ্যাড্রিয়ান ওয়াজনারভস্কি ইউকন কোচ ড্যানি হার্লিকে নিয়ে বারস্টুলের রিকো বস্কোর সাথে বিতর্কের সমাধান করেছেন

স্পোর্টস মিডিয়াতে দীর্ঘতম চলমান বিতর্কগুলির একটি নিষ্পত্তি করা হয়েছে বলে মনে হচ্ছে।

রিকো বস্কো, 1930-এর দশকের শেষের দিকের একজন ক্রীড়া ব্যক্তিত্ব যার আসল নাম টেরেন্স মাইরোজ, বর্তমান UConn প্রধান কোচ ড্যানি হার্লি সম্পর্কে Wojnarowski পাঠানো একটি সরাসরি বার্তার জন্য এক দশকেরও বেশি সময় ধরে তারকা ESPN NBA রিপোর্টার অ্যাড্রিয়ান ওয়াজনারভস্কির বিরুদ্ধে বিদ্বেষ পোষণ করেছেন।

এই সপ্তাহে “পার্ডন মাই টেক”-এ, সহ-হোস্ট ড্যান কাটজ এবং পিএফটি মন্তব্যকারী পরিস্থিতির পুনর্বিন্যাস করার পরে, ওয়াজনারভস্কি তার নিজের পাবলিক ক্ষমা জারি করেছেন – একরকম।

“আমি ক্ষমাপ্রার্থী যে ড্যানি হার্লি ওয়াগনারকে ছেড়ে চলে গেছে,” ওয়াজনারভস্কি হাসি দিয়ে বললেন।

“এবং তিনি উত্তর-পূর্ব সম্মেলনে থাকেননি, যেখানে তিনি আধিপত্য বিস্তার করতেন। তিনি সম্ভবত ওয়াগনারে একটি জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন।”

গল্পটি শুরু হয়েছিল যখন হার্লি 2011 সালের শেষের দিকে ওয়াগনারকে কোচিং করছিলেন, এবং স্টেটেন দ্বীপের বাসিন্দা বস্কো তাদের সাফল্যে রোমাঞ্চিত হয়েছিল।

2024 সালের এপ্রিলে জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলা চলাকালীন UConn কোচ ড্যানি হার্লি। গেটি ইমেজ

অ্যাড্রিয়ান ওয়াজনারভস্কি বারস্টুল স্পোর্টস ব্যক্তিত্ব রিকো বস্কোর সাথে তার দীর্ঘদিনের গরুর মাংসকে সম্বোধন করেছিলেন। মল ব্যায়াম

ওয়াগনার একটি জাতীয় র‌্যাঙ্কড পিটসবার্গ দলকে বিপর্যস্ত করার পর, বোসকো একটি টুইট পাঠিয়েছিলেন (আগের অ্যাকাউন্টে যা পরে মুছে ফেলা হয়েছে) যে তিনি হার্লিকে ঘিরে কতটা উপভোগ করেছিলেন এবং তাকে আরও বড় এবং আরও ভাল করতে দেখতে মজাদার এবং তিক্ত হবে। জিনিস

তখনই Wojnarowski, যিনি সেই সময়ে ইয়াহুতে কাজ করছিলেন এবং এনবিএ জায়ান্ট হওয়ার পথে, বস্কোর ডিএম-এ চলে যান।

“আমি তাকে ভাল জানি,” Wojnarowski লিখেছেন.

“তিনি নিউ জার্সি (যেখানে তিনি থাকতেন) ছেড়ে যাচ্ছেন না, আমি আপনাকে প্রতিশ্রুতি দিচ্ছি। তিনি 9 বছর ধরে HS-এ ছিলেন, অনেক চাকরি প্রত্যাখ্যান করেছেন। আমি ঠিক বলছি।”

বারস্টুল ক্রীড়া ব্যক্তিত্ব রিকো বস্কো 12 বছর ধরে অ্যাড্রিয়ান ওয়াজনারভস্কির কাছ থেকে জনসাধারণের ক্ষমা চাওয়ার দাবি করছেন। ইনস্টাগ্রাম/রিকো বস্কো

সেই মরসুমে, হার্লি ওয়াগনারকে রোড আইল্যান্ডের উদ্দেশ্যে ছেড়ে যায়।

বস্কো, একজন জেদী মানুষ, যিনি একজন পুরানো প্রো কুস্তিগীরের মতো, প্রকৃত ব্যক্তি এবং চরিত্রটি সম্পাদন করার শিল্পের মধ্যে খুব কমই পার্থক্য করতে পারেন, তিনি পরবর্তী 12 বছর কাটিয়েছিলেন Wojnarowski এর কাছ থেকে জনসাধারণের ক্ষমা চাওয়ার জন্য।

বস্কো গত বছর ম্যাডিসন স্কয়ার গার্ডেনে বিগ ইস্ট টুর্নামেন্টে ওয়াজনারভস্কির সাথে যোগাযোগ করেছিল এবং এটি সম্পর্কে তার মুখোমুখি হয়েছিল।

আলাপচারিতার সময়, বস্কো বলেছিলেন যে ওয়াজনারভস্কি হারলি সম্পর্কে ভুল স্বীকার করেছেন কিন্তু তার ব্যক্তিগত বার্তার জন্য প্রকাশ্যে ক্ষমা চাইতে অস্বীকার করেছেন।

“তিনি সেই অংশ থেকে অনেক মাইল পেয়েছেন,” এই সপ্তাহে “পার্ডন মাই টেক”-এ বস্কো সম্পর্কে ওয়াজনারভস্কি বলেছেন।

Source link

Related posts

জায়ান্টস রোস্টার কি এনএফএল-এর কিছু ভবিষ্যদ্বাণী অনুসারে ধ্বংসপ্রাপ্ত?

News Desk

অত্যাশ্চর্য লিভ মরগান-ডোমিনিক মিস্টেরিও চুম্বন WWE-তে একটি গুরুত্বপূর্ণ সৃজনশীল প্রশ্ন উত্থাপন করে

News Desk

পঞ্চাশ বছর আগে, মারিয়া পেপে মাত্র 11 বছর বয়সে ছেলেদের সাথে খেলার জন্য লিটল লিগের মামলা করেছিলেন – এবং জিতেছিলেন

News Desk

Leave a Comment