Image default
খেলা

অ্যাঞ্জেল রিস আইওয়ার কাছে মার্চ ম্যাডনেস হারের পরে একটি ইনস্টাগ্রাম পোস্টে ভবিষ্যতকে টিজ করে

অ্যাঞ্জেল রেইস তার খেলার ভবিষ্যৎ নিয়ে কী সিদ্ধান্ত নেবে?

সোমবার মহিলাদের এনসিএএ টুর্নামেন্টের এলিট এইটে আইওয়া হকিসের কাছে মরসুম-শেষ হারের পরে এলএসইউ-এর অল-আমেরিকান ফরোয়ার্ড একটি ইনস্টাগ্রাম স্টোরি বার্তায় একই প্রশ্নটি চিন্তা করেছিলেন।

“ভারী যে মাথাটি মুকুট পরে এবং এই কাকটি ভারী,” রেয়েস পোস্টে লিখেছেন, যার মধ্যে আদালতে বসে থাকা নিজের একটি ছবি অন্তর্ভুক্ত ছিল। “আপনি কখনই বেশিক্ষণ নিচে থাকবেন না।”

এলএসইউ তারকা অ্যাঞ্জেল রিস 2 এপ্রিল, 2024-এ একটি ইনস্টাগ্রাম স্টোরি পোস্টে তার পরবর্তী অধ্যায়টি টিজ করছেন। ইনস্টাগ্রাম/অ্যাঞ্জেল রিজ

তিনি উপসংহারে বলেছিলেন, “পরবর্তী 10টি কী?” LSU এর 10 নং জার্সির রেফারেন্সে।

রিস, LSU-এর একজন সিনিয়র যার কলেজের যোগ্যতার এক বছর বাকি আছে, তার মাথার উপরে একটি মুকুটের একটি অ্যানিমেশন যোগ করেছেন।

স্পোর্টস ইলাস্ট্রেটেড সুইমস্যুট মডেল, 21, হয় পঞ্চম বছরের জন্য LSU-তে ফিরে যেতে পারে — কারণ NCAA 2020-21 মরসুমে করোনভাইরাসজনিত কারণে একটি অতিরিক্ত বছরের যোগ্যতা মঞ্জুর করেছে — অথবা 2024 WNBA খসড়ার জন্য ঘোষণা করেছে, যা হবে 15 এপ্রিল ব্রুকলিনে।

রিস তার চূড়ান্ত খেলা থেকে 48 ঘন্টা সময় আছে খসড়া প্রবেশ করতে.

এলএসইউ ফরোয়ার্ড অ্যাঞ্জেল রিস (10) এনসিএএ টুর্নামেন্ট, সোমবার, এপ্রিল 1, 2024, নিউ ইয়র্কের আলবানিতে এলিট এইট কলেজ বাস্কেটবল খেলার চতুর্থ ত্রৈমাসিকের সময় আইওয়া ফরোয়ার্ড অ্যাডিসন ও’গ্র্যাডি (44) এর চারপাশে গাড়ি চালাচ্ছেন৷ এপি

যে সমস্ত খেলোয়াড়দের দল এলিট এইটে পৌঁছেছে তাদের শেষ খেলার পরে 48 ঘন্টা পর্যন্ত সিদ্ধান্ত নেওয়ার সময় আছে, WNBPA নিয়ম অনুসারে।

“আমি যখন প্রস্তুত হব তখন আমি সিদ্ধান্ত নেব,” রিস সোমবারের 94-87 হারের পরে একটি পোস্টগেম সংবাদ সম্মেলনে বলেছিলেন যেখানে তিনি এই বছরের WNBA খসড়াতে প্রবেশের সম্ভাবনা নিয়ে আলোচনা করেছিলেন।

রিস আবেগপ্রবণ হয়ে পড়ে যখন সে গত বছরের জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলার পর থেকে তার প্রাপ্ত মনোযোগ এবং যাচাই-বাছাই সম্পর্কে চিন্তা করে — যখন সে ক্যাটলিন ক্লার্ক এবং হকিজের বিরুদ্ধে 102-85 জয়ের মাধ্যমে লেডি টাইগারদের প্রোগ্রামের ইতিহাসে তাদের প্রথমবারের মতো শিরোপা জিততে সাহায্য করেছিল।

এলএসইউ টাইগারদের নং 10 এঞ্জেল রিস 1 এপ্রিল, 2024-এ নিউইয়র্কের আলবানিতে এমভিপি অ্যারেনায় এনসিএএ মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের এলিট 8 রাউন্ডে আইওয়া হকিস 94-87-এর কাছে হেরে যাওয়ার পর মিডিয়ার সাথে কথা বলছেন৷ গেটি ইমেজ

এলএসইউ টাইগারদের অ্যাঞ্জেল রিস নং 10, ডানদিকে এবং ফ্লাউজাই জনসন নং 4 এনসিএএ মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের এলিট 8 রাউন্ডে 1 এপ্রিল, 2024-এ এমভিপি অ্যারেনায় আইওয়া হকিসের কাছে হেরে যাওয়ার পরে মিডিয়ার সাথে যোগাযোগ করছেন অ্যালবানি, নিউ ইয়র্কে। গেটি ইমেজ

“আমাকে একাধিকবার আক্রমণ করা হয়েছে, মৃত্যুর হুমকি দেওয়া হয়েছে, আমাকে যৌন করা হয়েছে, আমাকে হুমকি দেওয়া হয়েছে, আমি অনেক কিছুর সংস্পর্শে এসেছি, এবং আমি প্রতিবারই শক্ত হয়ে দাঁড়িয়েছি,” রিস চোখের জল মুছতে মুছতে বলেছিল। . “আমি শুধু আমার সতীর্থদের জন্য শক্তভাবে দাঁড়ানোর চেষ্টা করছি কারণ আমি চাই না যে তারা আমাকে নিচে দেখুক এবং তাদের জন্য থাকুক না। আমি জাতীয় চ্যাম্পিয়নশিপ জেতার পর থেকে এই সবই ঘটেছে। এটা দুঃখজনক, কিন্তু আমি এখনও জিতব” পরিবর্তন না।”

রিস যদি সিনিয়র গার্ড হেইলি ভ্যান লিথের সাথে LSU তে থাকেন, তাহলে টাইগাররা তাদের 2023 সালের রোস্টারের বেশিরভাগ অংশ একসাথে দেখতে পাবে — যার মধ্যে ক্রমবর্ধমান সোফোমোর ফ্লা জে জনসন, জুনিয়র গার্ড আনিসা মোরো এবং রেডশার্ট ফ্রেশম্যান মিকায়লা উইলিয়ামস।

এলএসইউ ফরোয়ার্ড অ্যাঞ্জেল রিস (10) এনসিএএ টুর্নামেন্টের সময়, সোমবার, এপ্রিল 1, 2024, নিউ ইয়র্কের আলবানিতে আইওয়া স্টেটের বিরুদ্ধে এলিট এইট রাউন্ড কলেজ বাস্কেটবল খেলার চতুর্থ ত্রৈমাসিকের সময় প্রতিক্রিয়া জানায় এপি

যদি তিনি তার প্রতিভাকে লীগে নিয়ে যেতে চান তবে রিস ড্রাফ্টের শীর্ষ বাছাই হবে বলে আশা করা হচ্ছে।

সোমবারের হারের চতুর্থ ত্রৈমাসিকে মাত্র দুই মিনিটের মধ্যে ফাউল আউট হওয়ার আগে 36 মিনিটে রিসের 17 পয়েন্ট এবং 20 রিবাউন্ড ছিল।

একটি শক্তিশালী শুরুর পরে, দ্বিতীয় ত্রৈমাসিকে তার গোড়ালিতে মচকে গেলে রিস ধীর হয়ে যায় – এটি এসইসি টুর্নামেন্টে তার আগের একটি চোটকে আরও বাড়িয়ে দেয়।

Source link

Related posts

আল নাসরে যোগ দেওয়ায় ৮ কোটি টাকার ঘড়ি উপহার পেলো রোনালদো

News Desk

পিছিয়ে পড়েও মেসির গোলে পিএসজির জয়

News Desk

৪৯৮ রান তুলে ওয়ানডেতে নতুন বিশ্বরেকর্ড ইংল্যান্ডের

News Desk

Leave a Comment