Image default
খেলা

অ্যাঞ্জেল রিস আইওয়ার কাছে এলএসইউ-এর পরাজয়ের পরে 2024 WNBA খসড়ার জন্য ঘোষণা করেছে

অ্যাঞ্জেল রিস প্রো হয়ে গেল।

LSU অল-আমেরিকান ফরোয়ার্ড Vogue.com-এর সাথে একটি সাক্ষাত্কারে 2024 WNBA খসড়ার জন্য ঘোষণা করেছে, যা বুধবার প্রকাশিত হয়েছিল।

রিস, 21, X-এর একটি পোস্টে খবরটি নিশ্চিত করেছেন, লিখেছেন: “Bayo Barbie (to) the WNBA. সমস্ত রাহ-রাহ কখনই আইকন সমস্যা ছিল না। ম্যাগাজিন, আমি আইকন সমস্যাটি কভার করি… VOGUE, আমার কাছে আছে বাস্তব সমস্যা।”

এলএসইউ ফরোয়ার্ড অ্যাঞ্জেল রিস (10) এনসিএএ টুর্নামেন্ট, সোমবার, এপ্রিল 1, 2024, নিউ ইয়র্কের আলবানিতে এলিট এইট কলেজ বাস্কেটবল খেলার চতুর্থ ত্রৈমাসিকের সময় আইওয়া ফরোয়ার্ড অ্যাডিসন ও’গ্র্যাডি (44) এর চারপাশে গাড়ি চালাচ্ছেন৷ এপি

গত বছর এলএসইউ-এর এনসিএএ চ্যাম্পিয়নশিপ দলের অংশ রিস, সোমবার মহিলাদের এনসিএএ টুর্নামেন্টের এলিট এইট টুর্নামেন্টে আইওয়া হকিসের কাছে মরসুম শেষ হওয়ার পর সাইন আপ করার 48-ঘণ্টা মেয়াদ শেষ হওয়ার কয়েক ঘন্টা আগে তার সিদ্ধান্ত ঘোষণা করেছিল।

যে সমস্ত খেলোয়াড়দের দল এলিট এইটে পৌঁছেছে তাদের শেষ খেলার পরে 48 ঘন্টা পর্যন্ত সিদ্ধান্ত নিতে হবে, WNBA নিয়ম অনুসারে।

এলএসইউ টাইগারদের অ্যাঞ্জেল রিস #10 01 এপ্রিল, 2024-এ নিউইয়র্কের আলবানিতে এমভিপি অ্যারেনায় এনসিএএ মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের এলিট 8 রাউন্ডে আইওয়া হকিসের কাছে 94-87-এ হেরে যাওয়ার পরে মিডিয়ার সাথে কথা বলছেন। গেটি ইমেজ

রিস খসড়ার শীর্ষ বাছাই হবে বলে আশা করা হচ্ছে, যা ব্রুকলিন একাডেমি অফ মিউজিক-এ অনুষ্ঠিত হবে — যেখানে ভক্তরা প্রথমবারের মতো WNBA ড্রাফটে অংশ নিতে পারবেন — 15 এপ্রিল।

রিস মঙ্গলবার একটি সোশ্যাল মিডিয়া পোস্টে তার ভবিষ্যত গেমিং পরিকল্পনাগুলিকে টিজ করেছে।

“মাথা ভারী যে মুকুট পরে, এবং এই কাক ভারী,” তিনি পোস্টে লিখেছেন, যার মধ্যে আদালতে বসে থাকা নিজের একটি ছবি অন্তর্ভুক্ত ছিল। “আপনি কখনই বেশিক্ষণ নিচে থাকবেন না।”

তিনি উপসংহারে বলেছিলেন, “পরবর্তী 10টি কী?” LSU এর 10 নং জার্সির রেফারেন্সে।

অ্যাঞ্জেল রিস 2 এপ্রিল, 2024-এ একটি ইনস্টাগ্রাম স্টোরি পোস্টে একজন খেলোয়াড় হিসাবে তার ভবিষ্যত প্রতিফলিত করেছেন। ইনস্টাগ্রাম/অ্যাঞ্জেল রিজ

সোমবারের হারের চতুর্থ ত্রৈমাসিকে মাত্র দুই মিনিটের মধ্যে ফাউল আউট হওয়ার আগে 36 মিনিটে রিসের 17 পয়েন্ট এবং 20 রিবাউন্ড ছিল।

বাল্টিমোর নেটিভ লেডি টাইগারদের কেইটলিন ক্লার্ক এবং হকিসের বিরুদ্ধে 102-85 জয়ের মাধ্যমে প্রোগ্রামের ইতিহাসে তাদের প্রথম চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দেয়।

ক্লার্ক, একটি সর্বসম্মত নং 1 বাছাই, NCAA টুর্নামেন্টের আগে খসড়া থেকে অনির্বাচিত হয়েছিল, যা ইন্ডিয়ানা ফিভারের মালিকানাধীন।

Source link

Related posts

অ্যারন রজার্স জেটদের সাথে ফিরে এসেছে এবং এখনও কাজের জন্য লোক

News Desk

ব্যর্থতার চাপেই শিখতে চান মুমিনুল

News Desk

স্কটি শেফলার তার দ্বিতীয় মাস্টার্স খেতাব জিতে তার নং 1 র‌্যাঙ্কিং পর্যন্ত বেঁচে আছেন

News Desk

Leave a Comment