free hit counter
ওই যে সেমিফাইনালের পথ
খেলা

অলৌকিক কিছুর আশায় তাসকিন

অ্যাডিলেড ওভালে ভারতের কাছে হারের পর টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের সেমিফাইনালে ওঠার আশা আর নিজেদের হাতে নেই। শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে জয়ের পাশাপাশি ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে কোনো দলের হারের প্রার্থনাও করতে হবে সাকিব আল হাসানদের।

ভারতের শেষ ম্যাচে প্রতিপক্ষ জিম্বাবুয়ে আর দক্ষিণ আফ্রিকা শেষ ম্যাচে নেদারল্যান্ডসের মুখোমুখি হবে। এ দুটি ম্যাচে ভারত ও দক্ষিণ আফ্রিকাই ফেবারিট। বাংলাদেশের সেমিফাইনালে ওঠার সম্ভাবনা কতটুকু—এ প্রশ্নের উত্তরে তাসকিন আহমেদকে তাই মনে করিয়ে দিতে হলো, ক্রিকেট গৌরবময় অনিশ্চয়তার খেলা।

বাংলাদেশ দল আজ অ্যাডিলেড ওভালের পাশের মাঠ রোল্টন ওভালে অনুশীলন করেছে। এই অ্যাডিলেড ওভালেই রোববার সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে তারা পাকিস্তানের মুখোমুখি হবে। ৪ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ ২-এর পয়েন্ট তালিকার চারে বাংলাদেশ (-১.২৭৬)।

অলৌকিক কিছুর আশায় তাসকিন

এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের হয়ে চার ম্যাচে সর্বোচ্চ ৮ উইকেট নিয়েছেন তাসকিন। প্রতিপক্ষের ইনিংসের শুরুতে উইকেটও এনে দিচ্ছেন বাংলাদেশ দলকে। নতুন বলে প্রত্যাশা মেটাচ্ছেন তাসকিন ও হাসান মাহমুদ।

শেষ ম্যাচে পাকিস্তানকে দল হিসেবে এগিয়ে রাখছেন তাসকিন, ‘ওরা আমাদের থেকে এগিয়ে আছে দলগতভাবে। এটা সবাই জানে, পাকিস্তান ভালো দল আমাদের থেকে। কিন্তু আমাদের মূল লক্ষ্য হচ্ছে উন্নতি করা। আগেও বললাম, আমরা এখনো ভালো দল হয়ে যাইনি, কিন্তু হব ইনশা আল্লাহ।

Related posts

টস হেরে ব্যাটিংয়ে মোস্তাফিজরা

News Desk

বোলিংয়ে এসেই জাদু দেখালেন মিরাজ

News Desk

রাজস্থানের তরুণদের যে পরামর্শ দিয়েছেন মোস্তাফিজ

News Desk
Bednet steunen 2023