অলিম্পিক অ্যাসেম্বলির সাধারণ অধিবেশন 19 আগস্ট
খেলা

অলিম্পিক অ্যাসেম্বলির সাধারণ অধিবেশন 19 আগস্ট

দেশের বৃহত্তম ক্রীড়া সংস্থা বাংলাদেশ অলিম্পিক ফেডারেশনের বার্ষিক সাধারণ সভা আগামী ১৯ আগস্ট অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (১৮ জুলাই) সন্ধ্যায় বাংলাদেশ অলিম্পিক ফেডারেশনের কার্যনির্বাহী কমিটি এই সিদ্ধান্ত নেয়।

বৈঠকে সভাপতিত্ব করেন সেনা কমান্ডার ও প্রতিনিধি পরিষদের স্পিকার মেজর জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ। সভায় পরিচালনা পর্ষদের মহাসচিবসহ ২৪ জন সদস্য উপস্থিত ছিলেন।



সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে নির্মমভাবে নিহত হন, বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদদের স্মরণে এবং মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এবং উপস্থিত সকল সদস্যকে সালাম জানিয়ে সভার কার্যক্রম শুরু করেন।

গুরুত্বপূর্ণ বৈঠকের সিদ্ধান্ত

1. 1 জুন, 2023 থেকে 17 জুলাই, 2023 পর্যন্ত মারা যাওয়া সমস্ত ক্রীড়া সংগঠক, ক্রীড়াবিদ এবং প্রবীণদের স্মরণে এক মিনিটের নীরবতা এবং শোক গৃহীত হয়েছে৷

2. 23 সেপ্টেম্বর থেকে 8 অক্টোবর চীনের হ্যাংজুতে অনুষ্ঠিতব্য 19তম এশিয়ান গেমসে ফুটবল (পুরুষ – মহিলা), ক্রিকেট (পুরুষ – মহিলা), কাবাডি (পুরুষ – মহিলা) এবং হকি (পুরুষ) এবং 13টি স্বতন্ত্র খেলা (শ্যুটিং, অ্যাথলেটিক্স, বক্সিং, ফেন্সিং, জিমন্যাস্টিক, জিমন্যাস্টিক, শ্যুটিং, কাশ্মীরিং, শ্যুটিং, খেলা) সহ চারটি দলীয় খেলা দেখা যাবে। বাংলাদেশে)।

3. বাংলাদেশ অলিম্পিক ফেডারেশনের চতুর্থ সাধারণ সভা 19 আগস্ট অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

4. 2022-2023 অর্থবছরের পরিচালনা পর্ষদের পরিচালনা পর্ষদের অডিট রিপোর্ট সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

Source link

Related posts

পিট আলোনসো, নিউ ইয়র্কে দীর্ঘমেয়াদী ভবিষ্যতের জন্য জুয়ান সোটোর পথগুলি আরও জটিল হতে পারে

News Desk

আইপিএল জিতে ওয়ানডে ছাড়ার ইঙ্গিত দিয়েছেন স্টার্ক

News Desk

রোনালদোর গোলে ফাইনালে উঠেছে জয়ের ইতিহাস

News Desk

Leave a Comment