পাকিস্তানের ৩৫ বছর বয়সী বাঁহাতি ব্যাটসম্যান ফাওয়াদ। এখন থেকে খেলার মাঠের পাশাপাশি নিজেকে বড় করতে অভিনয়ের খাতায় নাম লিখালেন তিনি। উর্দু ফ্লিক্সের আসন্ন ওয়েব সিরিজে ‘খুদকাশ মুহাব্বাত’-এ অভিনয় করেছেন এ ব্যাটসম্যান।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ওয়েব সিরিজের ট্রেইলার আপলোড করেন ফাওয়াদ।

বাঁহাতি ব্যাটসম্যান ফাওয়াদ দীর্ঘ বছর পরে আবাও টেস্ট খেলায় ফিরেছেন। খেলার সুযোগ পেয়ে এরই মধ্যে দুইটি সেঞ্চুরি করে দলে নিজের জায়গা অর্জন করে নিয়েছেন তিনি। তবে এখন ক্রিকেট ক্যারিয়ারের পাশাপাশি অভিনয় করতে ‘খুদকাশ মুহাব্বাত’ এ অভিনয় করেছেন এ ব্যাটসম্যান। যা অতি শিগগিরই মুক্তি পাবে বলে জানিয়েছেন এই ক্রিকেটার।

ক্রিকেটার ফাওয়াদ টুইটারে লিখেছেন, আসন্ন উর্দু ফ্লিক্স ওয়েব সিরিজ “খুদকাশ মুহাব্বত” এর মধ্য দিয়ে অভিনেতা হিসেবে আমার অভিষেক হতে চলেছে।

তিনি লিখেছেন, আমি আশা করি ক্রিকেট মাঠে আপনারা আমাকে যেমন সমর্থন ও ভালোবাসা দিয়েছেন। অভিনয় মাঠেও আপনাদের প্রার্থনা, ভালবাসা এবং সমর্থন সর্বাধিক গুরুত্বপূর্ণ।

ক্রিকেটার ফাওয়াদ ক্রিকেট ক্যারিয়ারে এখনও পর্যন্ত ৯ টেস্ট, ৩৮ ওয়ানডে ও ২৪ টি-টোয়েন্টি খেলেছেন। যেখানে টেস্টে ৩ সেঞ্চুরিতে ৫৭০, ওয়ানডেতে ১ সেঞ্চুরি ও ৬ ফিফটিতে ৯৬৬ এবং টি-টোয়েন্টিতে করেছেন ১৯৪ রান।

Related posts

রেঞ্জার্স এবং ডেভিলদের মধ্যে বিতর্কিত প্রতিদ্বন্দ্বিতা ম্যাট রেম্বির জন্য আরেকটি ইনজেকশন পেতে পারে

News Desk

লিওনেল মেসি গোল করেন এবং রেড বুলসের বিপক্ষে ইন্টার মিয়ামির জয়ে পাঁচটি অ্যাসিস্ট যোগ করেন

News Desk

লিসবনকে উড়িয়ে দিয়ে কোয়ার্টার ফাইনালে এক পা সিটির

News Desk

Leave a Comment