free hit counter
অবসর ভেঙে ফিরছেন এবি ডি ভিলিয়িার্স
খেলা

অবসর ভেঙে ফিরছেন এবি ডি ভিলিয়িার্স

২০১৮ সালের মে মাসে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন এবি ডি ভিলিয়িার্স। জাতীয় দলের জার্সি খুলে রাখলেও বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে নিয়মিত খেলে যাচ্ছেন ‘মিস্টার থ্রি সিক্সটি ডিগ্রি’ হিসেবে খ্যাত এই ব্যাটসম্যান।

ইংল্যান্ডে অনুষ্ঠিত ২০১৯ বিশ্বকাপে খুব বাজে পারফরম্যান্স করে দক্ষিণ আফ্রিকা। এরপর ভিলিয়ার্সকে ফেরানোর চেষ্টা করেছিল দেশটির ক্রিকেট বোর্ড (সিএসএ)। তাতে অবশ্য কোনো লাভ হয়নি। তবে এবার প্রেটিয়াদের হেড কোচ মার্ক ভাউচার ইঙ্গিত দিলেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হবে ভিলিয়ার্সের।

চলতি বছরের শেষদিকে ভারতের মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। আইপিএলে এখনও দুর্দান্ত ফর্মে আছেন ডি ভিলিয়ার্স। তাই দক্ষিণ আফ্রিকার হেড কোচ মনে করছেন, জাতীয় দলে ফেরার যোগ্যতা ফুরিয়ে যায়নি সাবেক এই অধিনায়কের।

গণমাধ্যমকে ভাউচার বলেন, ‘আইপিএলে যাওয়ার আগে ভিলিয়ার্সের সাথে কথা বলেছি। এখন তার সাথে কথা হচ্ছে নিয়মিত। ভিলিয়ার্স চাচ্ছে, আইপিএলে দুর্দান্ত পারফর্ম করে নিজেকে প্রমাণ করতে। আমরা সবাই জানি সে কোন লেভেলের ক্রিকেটার। তার যোগ্যতা আছে, আন্তর্জাতিক ক্রিকেটে এখনও সেরাটা দেওয়ার।

Related posts

রোজা রেখেই ব্যাট হাতে ইতিহাস গড়েছিলেন রিজওয়ান

News Desk

সাউথ আফ্রিকায় দুটি ট্রফি জয় পাকিস্তানের

News Desk

রিজওয়ান ঝড়ে উড়ে গেলো দক্ষিণ আফ্রিকা

News Desk