অবসরের পর ওয়ানডেতে ফিরেছেন স্টোকস
খেলা

অবসরের পর ওয়ানডেতে ফিরেছেন স্টোকস

অবশেষে, বেন স্টোকস গুজব কাটিয়ে উঠলেন এবং রঙিন পোশাকে ক্রিকেটে ফিরলেন। আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দলে রাখা হয়েছে এই অলরাউন্ডারকে, যা শুরু হবে ৮ সেপ্টেম্বর।

তবে আগেই জানানো হয়েছিল যে এই ম্যাচমেকার ২০১৯ বিশ্বকাপের ফাইনালে ফিরবেন।কিন্তু বুধবার (১৬ আগস্ট) তা নিশ্চিত হয়ে যায়। ইএসপিএন, স্কাই স্পোর্টসের খবর।



স্টোকস ফিরে গেলেও নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে বা টি-টোয়েন্টি দলে নেই পেসার জোফরা আর্চার। দ্রুতগতির খেলোয়াড়, যিনি ইনজুরির কারণে দীর্ঘ সময়ের জন্য বাদ পড়েছিলেন, তাকে বিবেচনা করা হয়নি। তবে বিশ্বকাপে তাকে খেলার ঝুঁকি নেবে ইংল্যান্ড, কোচ ম্যাথিউ মট আগেই বলে দিয়েছিলেন।



গত বছরের জুলাইয়ে ওয়ানডে থেকে নিজেকে প্রত্যাহার করে নেন স্টোকস। আগামী অক্টোবরে ভারতে শুরু হতে যাওয়া বিশ্বকাপের আগে তিনি এই সংস্করণে ফিরবেন বলে ইতিমধ্যেই গুঞ্জন উঠেছে। ইংল্যান্ডের পুরুষ নির্বাচক লুক রাইট স্টোকসের প্রত্যাবর্তন সম্পর্কে বলেছেন, “আমরা সাদা রঙে দুটি শক্তিশালী দল ঘোষণা করতে পেরেছি, যা আমাদের প্রতিভার প্রমাণ। বেন স্টোকস ফিরে গেলে, তার ম্যাচ জেতার ক্ষমতা এবং নেতৃত্বের গুণাবলী যোগ হবে। বাড়তি কিছু।” আমি নিশ্চিত সব ভক্তরা তাকে আবারও ইংল্যান্ডের ওয়ানডে শার্টে দেখতে উপভোগ করবেন।

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড দল: জস বাটলার (অধিনায়ক), মঈন আলী, জস অ্যাটকিনসন, জনি ব্রিস্টো, স্যাম কুরান, লিয়াম লিভিংস্টন, ডেভিড মালান, আদিল রশিদ, জো রুট, জেসন রো, বেন স্টোকস, রিস টপলি, ডেভিড ওয়াইলি, মার্ক উড, ক্রিস ওকস।

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দল: জস বাটলার (অধিনায়ক), রেহান আহমেদ, মঈন আলি, জস অ্যাটকিনসন, জনি ব্রিস্টো, হ্যারি ব্রুক, স্যাম কুরান, বেন ডুকেট, উইল জ্যাক, লিয়াম লিভিংস্টন, ডেভিড মালান, আদিল রশিদ, জশ ট্যাং, জন টার্নার, লুক উড।

Source link

Related posts

ফ্রেঞ্চ লিগে এমবাপ্পেই সেরা

News Desk

অলিভিয়া ডান বলেছেন নিউ ইয়র্ক টাইমসের ‘হিট পিস’-এর জ্বলন্ত প্রতিক্রিয়া স্পোর্টস ইলাস্ট্রেটেডের সুইমস্যুট স্লটে নেতৃত্ব দিয়েছে

News Desk

দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

News Desk

Leave a Comment