Image default
খেলা

অবসরের আগেই চুক্তি হারালেন ওয়াটলিং

আগামী মৌসুমের জন্য কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে নিউজিল্যান্ড ক্রিকেট। আগামী মাসে অবসরের আগাম ঘোষণা দেওয়া বিজে ওয়াটলিংয়ের আর জায়গা হয়নি এই তালিকায়। নতুন করে যুক্ত হয়েছে ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপসরা।

নিজেদের সর্বশেষ সিরিজ বাংলাদেশের বিপক্ষেও দারুণ খেলেছিলেন মিচেল ও ফিলিপস। অভিষেকের পর থেকেই ধারাবাহিকতা বজায় রেখে খেলছেন তারা। ইতোমধ্যে নিউজিল্যান্ডের পক্ষে টি-টোয়েন্টিতে দ্রুততম শতক হাঁকানোর রেকর্ডও গড়ে ফেলেছেন ফিলিপস। মিচেল টেস্ট ও ওয়ানডেতে শতক হাঁকিয়ে নিজেকে প্রমাণ করেছেন। এসবের পুরস্কারস্বরূপই কেন্দ্রীয় চুক্তিতে নাম উঠেছে এই দুই ক্রিকেটারের।

অবসরের আগেই চুক্তি হারালেন ওয়াটলিংআগামী মাসে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের বিপক্ষে খেলবে নিউজিল্যান্ড। ঐতিহাসিক ওই ম্যাচটি খেলেই গ্ল্যাভস জোড়া তুলে রাখতে চান উইকেটরক্ষক ব্যাটসম্যান ওয়াটলিং। তাই নতুন এই চুক্তি তালিকায় আর তাকে রাখা হয়নি। ৩৫ বছর বয়সী এই তারকা এখন পর্যন্ত কিউইদের হয়ে ৭৩টি টেস্ট, ২৮টি ওয়ানডে ও ৫টি টি-টোয়েন্টি খেলেছেন।

একনজরে ২০২১-২২ মৌসুমে কেন্দ্রীয় চুক্তিতে থাকা নিউজিল্যান্ডের ক্রিকেটাররা : কেন উইলিয়ামসন, রস টেলর, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, টম ব্লান্ডেল, ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, কাইল জেমিসন, হেনরি নিকোলস, জেমস নিশাম, গ্লেন ফিলিপস, নেইল ওয়াগনার, উইল ইয়ং।

Related posts

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইউকন তার মার্চ ম্যাডনেস আধিপত্য অব্যাহত রেখেছে নং 9 নর্থওয়েস্টার্নকে ধাক্কা দিয়ে।

News Desk

বিপিএলের ফাইনালের সময় পরিবর্তন

News Desk

রাফায়েল নাদাল সাম্প্রতিক ফ্রেঞ্চ ওপেনে প্রথম রাউন্ডে হারের পর আবেগপ্রবণ হয়ে পড়েন: ‘আমি 100% নিশ্চিত নই’

News Desk

Leave a Comment