Image default
খেলা

অবসরপ্রাপ্ত এনএফএল তারকা জেজে ওয়াট প্রশিক্ষণ শিবির সম্পর্কে একটি জিনিস প্রকাশ করেছেন যা তিনি “গ্রহণ করতে পারবেন না”

একবার এনএফএল প্রশিক্ষণ শিবির চালু হলে, খেলোয়াড়দের অনুশীলনে নাটক করার ভিডিওগুলি প্রায়শই সোশ্যাল মিডিয়াতে আঘাত করে।

রক্ষণাত্মক শেষ জেজে ওয়াট, যিনি 2022 মৌসুমের পরে এটিকে একটি ক্যারিয়ার বলার সিদ্ধান্ত নিয়েছিলেন, প্রশিক্ষণ শিবিরে তার ন্যায্য অংশের মাধ্যমে হয়েছে। কিন্তু বৃহস্পতিবার, ওয়াট এক্স-এ গিয়েছিলেন, যেটি পূর্বে টুইটার নামে পরিচিত ছিল, কিছু প্রশিক্ষণ শিবিরের ফুটেজে একটি উপাদান নিয়ে তার অসন্তোষ প্রকাশ করতে।

“আমি এনএফএল প্রশিক্ষণ শিবিরের ফুটেজ দেখতে ভালোবাসি, কিন্তু আমি 1-বনাম-1 অভিনেতা ভিডিও অ্যাকাউন্ট পোস্ট করা এবং বিদেশী বিবৃতি দেওয়া সহ্য করতে পারি না,” ওয়াট লিখেছেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

হিউস্টন টেক্সাসের জেজে ওয়াট #99 হিউস্টন, টেক্সাসে 3 জানুয়ারী, 2021-এ এনআরজি স্টেডিয়ামে টেনেসি টাইটানসের বিরুদ্ধে খেলার আগে প্রস্তুতি নিচ্ছে। (কারমেন মান্ডাটো/গেটি ইমেজ)

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া অনুশীলনের একজন প্রতিনিধির একটি নির্দিষ্ট খেলোয়াড়ের পক্ষে কাজ করার সম্ভাবনা রয়েছে। কিন্তু, কিছু ক্ষেত্রে, স্ন্যাপশট ক্ষতিকারক হতে পারে।

এনএফএল কিংবদন্তি জেজে ওয়াট ল্যান্ডস স্টুডিও বিশ্লেষকের সর্বশেষ অবসর-পরবর্তী পদক্ষেপে চাকরি

ভিডিওগুলি থেকে অনুমানগুলি প্রায়শই উদ্ভূত হয় যা একজন ক্রীড়াবিদদের মরসুম কীভাবে পরিণত হবে তার প্রত্যাশা বাড়িয়ে তুলতে পারে। যদি একটি নির্দিষ্ট খেলোয়াড়ের একটি শক্তিশালী মৌসুম শেষ হয়, কিন্তু দেখার মতো দুর্দান্ত নাটক তৈরি না করে, তবে তার বছরটিকে একটি বিপর্যয় হিসাবে দেখা হতে পারে।

জেজে ওয়াট মাঠের বাইরে হাঁটছেন

আহত অ্যারিজোনা কার্ডিনাল ডিফেন্সিভ এন্ড জেজে ওয়াট অ্যারিজোনার গ্লেনডেলে 14 নভেম্বর, 2021-এ ক্যারোলিনা প্যান্থার্সের বিরুদ্ধে একটি ফুটবল খেলার পরে মাঠের বাইরে চলে যাচ্ছেন। (এপি ছবি/ড্যারিল ওয়েব, ফাইল)

ওয়াট ব্যাখ্যা করেছেন যে খেলোয়াড়রা যখন বাস্তব জীবনে একের পর এক পরিস্থিতিতে থাকে তখন তারা সাধারণত কী কাজ করে।

ক) আপনার নতুন নৈপুণ্য/চালতে কাজ করার জন্য 1v1।

“খ) আক্ষরিক অর্থে প্রত্যেক খেলোয়াড়ই প্রতিদিন জিতে/হেরেছে। কেউ প্রতিনিধিদের কিছু বলে না।”

খেলোয়াড়দের প্রশিক্ষণের সময় 1-এর উপর 1 যুদ্ধে জয়ী হওয়া বা হারানো অস্বাভাবিক কিছু নয়।

ওয়াট নিউ ইয়র্ক জায়ান্টস তারকা কিভন থিবোডো এবং ডেট্রয়েট লায়ন্সের আক্রমণাত্মক লাইনম্যান বেনি সেওয়েল উদ্বেগের কথা উল্লেখ করছেন বলে মনে হচ্ছে তার একটি সাম্প্রতিক উদাহরণ।

জেজে ওয়াট খেলা চলাকালীন তাকায়

ওহিওর ক্লিভল্যান্ডে 17 অক্টোবর, 2021-এ ফার্স্টএনার্জি স্টেডিয়ামে ক্লিভল্যান্ড ব্রাউনসের বিরুদ্ধে তৃতীয় কোয়ার্টারে অ্যারিজোনা কার্ডিনালের জেজে ওয়াট #99 দেখছেন। (নিক ক্যামেট/গেটি ইমেজ)

একের পর এক প্রতিনিধিত্বের সময় Sewell থিবোডোক্সের সেরাটি পেয়েছিলেন বলে মনে হয়েছিল এবং ভিডিওটি শীঘ্রই হাজার হাজার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দ্বারা শেয়ার করা হয়েছিল।

প্রশিক্ষণ শিবির, সম্মিলিত অনুশীলন এবং প্রি-সিজন গেমগুলি নিয়মিত মৌসুম শুরু হওয়ার আগে খেলোয়াড়দের তাদের দক্ষতা বৃদ্ধি করার একটি সুযোগ।

প্রশিক্ষণ শিবিরের সময় তার কৌশল উন্নত করার দিকে মনোনিবেশ করা একজন ক্রীড়াবিদ সম্ভবত উদ্বিগ্ন হবেন না যদি তিনি একটি প্রতিনিধির জন্য হেরে যাওয়া পক্ষ থেকে বেরিয়ে আসেন।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

ওয়াট অবশ্যই তার নৈপুণ্যে আরও ভাল হওয়ার জন্য কোচিং ব্যবহার করার বিষয়ে একটি বা দুটি জিনিস জানেন। তিনি তিনবারের বর্ষসেরা ডিফেন্সিভ প্লেয়ার, সাতবারের অল-প্রো, এবং প্রো ফুটবল হল অফ ফেমের একজন সম্ভাব্য অন্তর্ভুক্ত।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

কারো হস্তক্ষেপে দল চূড়ান্ত করবেন না নতুন কোচ

News Desk

নাঈম হাসানের ৬ উইকেট, ৩৯৭ রানে থামলো শ্রীলঙ্কা

News Desk

টাইগাররা বিশেষ কোনো খেলোয়াড়ের কথা ভাবে না

News Desk

Leave a Comment