অনুশীলনে ফিরেছেন নেইমার
খেলা

অনুশীলনে ফিরেছেন নেইমার

নতুন মৌসুমের আগে প্যারিস সেন্ট জার্মেই অনুশীলনে ফিরেছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার। ফরাসি ক্লাব সূত্র নিশ্চিত করেছে যে ডান হাঁটুর হ্যামস্ট্রিং ইনজুরির কারণে পর্তুগিজ লেফট-ব্যাক নুনো মেন্ডেস অনুপস্থিত থাকবেন।




21 বছর বয়সী মেন্ডেস গত মে মাসে কুঁচকিতে চোট পেয়েছিলেন। পরে তার আবার হ্যামস্ট্রিংয়ে সমস্যা হয়। তবে অনুশীলনে না থাকার বিষয়টি নিশ্চিত করেছে পিএসজি। আগামী কয়েক সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হবে। এদিকে, মার্চের শুরুতে 31 বছর বয়সী নেইমারের ডান পায়ের গোড়ালিতে অস্ত্রোপচার করা হয়েছিল। দীর্ঘ ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন ব্রাজিলিয়ান তারকা। এ বিষয়ে পিএসজি বলেছে, “গত সপ্তাহের ব্যক্তিগত প্রশিক্ষণের পর নেইমার এই সপ্তাহে পুরো প্রশিক্ষণে ফিরবেন বলে আশা করা হচ্ছে।”



সব খেলোয়াড়ের শারীরিক ও মানসিক পরীক্ষার পর পশ্চিমাঞ্চলীয় শহর বয়েক্সে পিএসজির প্রশিক্ষণ মাঠে আসার কথা রয়েছে। ইতালিয়ান অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপ জয়ী মিডফিল্ডার চার এন’ডৌরকে বিশ্রাম দেওয়া হয়েছে। এদিকে, 2018 বিশ্বকাপজয়ী ফরাসি তারকা প্রিন্সেল কিম্পেম্বে পেশীর চোটের কারণে মাঠের বাইরে ছিলেন। আগস্টের প্রথম দিকে তিনি কাজে ফিরবেন বলে আশা করা হচ্ছে।

Source link

Related posts

রোমাঞ্চ ছড়িয়ে ভারতের ক্যারিবিয়ান বধ

News Desk

ঐতিহাসিক পতনের পরে নাগেটস মাইক ম্যালোন প্রতিবেদকের কাছে স্ন্যাপ করেছেন: ‘বোকা প্রশ্ন’

News Desk

শিরোপার নির্ধারক ম্যাচটি এখন নয়, পরে খেলতে চায় দুই ক্লাব

News Desk

Leave a Comment