অনুশীলনে ফিরেছেন নেইমার
খেলা

অনুশীলনে ফিরেছেন নেইমার

নতুন মৌসুমের আগে প্যারিস সেন্ট জার্মেই অনুশীলনে ফিরেছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার। ফরাসি ক্লাব সূত্র নিশ্চিত করেছে যে ডান হাঁটুর হ্যামস্ট্রিং ইনজুরির কারণে পর্তুগিজ লেফট-ব্যাক নুনো মেন্ডেস অনুপস্থিত থাকবেন।




21 বছর বয়সী মেন্ডেস গত মে মাসে কুঁচকিতে চোট পেয়েছিলেন। পরে তার আবার হ্যামস্ট্রিংয়ে সমস্যা হয়। তবে অনুশীলনে না থাকার বিষয়টি নিশ্চিত করেছে পিএসজি। আগামী কয়েক সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হবে। এদিকে, মার্চের শুরুতে 31 বছর বয়সী নেইমারের ডান পায়ের গোড়ালিতে অস্ত্রোপচার করা হয়েছিল। দীর্ঘ ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন ব্রাজিলিয়ান তারকা। এ বিষয়ে পিএসজি বলেছে, “গত সপ্তাহের ব্যক্তিগত প্রশিক্ষণের পর নেইমার এই সপ্তাহে পুরো প্রশিক্ষণে ফিরবেন বলে আশা করা হচ্ছে।”



সব খেলোয়াড়ের শারীরিক ও মানসিক পরীক্ষার পর পশ্চিমাঞ্চলীয় শহর বয়েক্সে পিএসজির প্রশিক্ষণ মাঠে আসার কথা রয়েছে। ইতালিয়ান অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপ জয়ী মিডফিল্ডার চার এন’ডৌরকে বিশ্রাম দেওয়া হয়েছে। এদিকে, 2018 বিশ্বকাপজয়ী ফরাসি তারকা প্রিন্সেল কিম্পেম্বে পেশীর চোটের কারণে মাঠের বাইরে ছিলেন। আগস্টের প্রথম দিকে তিনি কাজে ফিরবেন বলে আশা করা হচ্ছে।

Source link

Related posts

সেলটিক্স বনাম ম্যাভেরিক্স প্রেডিকশন গেম 2: এনবিএ ফাইনালের জন্য প্রপস এবং প্লেয়ার পিকস

News Desk

অ্যারন এস্ট্রাদার আলাবামায় উত্থান হফস্ট্রার ছদ্মবেশে আশীর্বাদ হয়ে উঠেছে

News Desk

দক্ষিণ আফ্রিকা ম্যাচকে সামনে রেখে সিডনিতে টাইগাররা

News Desk

Leave a Comment