free hit counter
অনুশীলনে ফিরলেও দলে জায়গা হয়নি রামোসের
খেলা

অনুশীলনে ফিরলেও দলে জায়গা হয়নি রামোসের

গতকালই কোচ জিনেদিন জিদান বলেছিলেন মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে তারকা ফুটবলার সার্জিও রামোসকে ফিরে পাচ্ছে রিয়াল মাদ্রিদ। চোট কাটিয়ে কাপ্তান লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগে লড়তে প্রস্তুত আছেন বলেও জানিয়েছিলেন মাদ্রিদ বস।

শুক্রবার দলের সঙ্গে অনুশীলনে ঠিকই ফিরেছেন স্প্যানিশ ডিফেন্ডার। তবে শনিবার ওসানুসার বিপক্ষে রিয়াল মাদ্রিদের স্কোয়াডে রাখা হয়নি ৩৫ বছর বয়সী তারকা ডিফেন্ডারকে। মূলত, ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে ফিরতি লেগে স্টামফোর্ড ব্রীজে পূর্ণ ফিট রামোসকে পেতেই আর কোন ঝুঁকি নিতে চাচ্ছেন না জিনেদিন জিদান।

স্প্যানিশ লিগে শনিবার ঘরে মাঠে ওসাসুনার মুখোমুখি হবে রিয়াল। স্ত্যাদিও আলফ্রেড ডি স্তেফানো স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত একটায় শুরু হবে ম্যাচটি। তার চারদিন পরই ইংল্যান্ড উড়াল দিবে লস ব্লাংকোসরা।

চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করায় ফিরতি লেগ জীবন মরণের লড়াই জিনেদিন জিদানের দলের। তাই লা লিগায় দুর্বল ওসানুসার বিপক্ষে আর সদ্য ইঞ্জুরি ও করোনা জয় করা অধিনায়ক রামোসকে নামিয়ে ডিফেন্সের শক্তিটুকু ক্ষয় করতে রাজি নয় রিয়াল মাদ্রিদ কোচ।

স্প্যানিশ লা লিগা ও ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে এখনও টিকে আছে রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়নস লিগের শেষ চারে খেলা লস ব্লাংকোসরা ফিরতি লেগে চেলসিকে হারাতে পারলেই ফাইনালে উঠে যাবে।

Related posts

ইউরোর সেমিফাইনালের সূচি

News Desk

আনচেলত্তিকেই ফিরিয়ে আনছে রিয়াল মাদ্রিদ

News Desk

পর্তুগাল-স্পেন ম্যাচ গোলশূন্য ড্র

News Desk