অনিশ্চয়তা দেখা দিলে জুলিয়াস র‌্যান্ডেল নিক্সের সাথে দীর্ঘ মেয়াদে থাকতে চান
খেলা

অনিশ্চয়তা দেখা দিলে জুলিয়াস র‌্যান্ডেল নিক্সের সাথে দীর্ঘ মেয়াদে থাকতে চান

জুলিয়াস র‌্যান্ডেল এম্পায়ার স্টেট বিল্ডিং জ্বালিয়েছেন এবং আগামী কয়েক বছর ধরে MSG জ্বালিয়ে রাখতে চান।

শুক্রবার নিউ ইয়র্ক সিটির আইকনিক গগনচুম্বী ভবনের উপরে দাঁড়িয়ে, নিক্স ফরোয়ার্ড এই গ্রীষ্মে তার চুক্তিতে বছর যোগ করার সম্ভাবনা সম্পর্কে জিজ্ঞাসা করার সময় তার দীর্ঘমেয়াদী ইচ্ছার পুনরাবৃত্তি করেছিলেন।

“হ্যাঁ, আমি সর্বদা প্রথম থেকেই বলেছি যে আমি এখানে নিউইয়র্কে থাকতে ভালোবাসি এবং প্লে অফে ছেলেরা যা করেছে তাতে আমি যোগ করতে পছন্দ করি,” র্যান্ডেল বলেছেন, যিনি একজন ফ্রি এজেন্টও হতে পারেন। 2025 সালে। “আমি মনে করি যে এটি আমার ব্যক্তিগত লক্ষ্য ছিল — সবচেয়ে বড় ব্যক্তিগত লক্ষ্য, বা আমি কিছু পরিমাণে দলের লক্ষ্য বলতে পারি, যখন আমি এখানে এসেছিলাম তখন আমরা যে অবস্থানে আছি তা তৈরি করতে এবং প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হওয়া এখন, যেখানে একটি প্রকৃত সম্ভাবনা (টুর্নামেন্ট জেতার) আছে।

“সুতরাং সত্যিকার অর্থেই, আমি এই বিষয়েই মনোনিবেশ করছি, আমি সুস্থ আছি এবং ফিরে আসছি এবং যখন আমরা আবার খেলতে শুরু করব এবং জেতার জন্য অবদান রাখব তখন আমি প্রস্তুত আছি তা নিশ্চিত করার জন্য আমি যা যা করতে পারি তা করছি। আমি সত্যিই ফোকাস করছি। অন, এবং এই জিনিসগুলি আমার ক্যারিয়ারে সর্বদা নিজের যত্ন নিয়েছে।”

জুলিয়াস রেন্ডেল 31 মে, 2024-এ এম্পায়ার স্টেট বিল্ডিং পরিদর্শন করেন। অ্যাডেলা লেকন্টে/শাটারস্টক

Randle, একটি তিন-বারের অল-স্টার এবং দুই-বারের NBA অল-স্টার, চার বছরে $190 মিলিয়ন পর্যন্ত এক্সটেনশনের জন্য যোগ্য।

তাকে স্বাক্ষর করার অর্থ হল র্যান্ডেল, যিনি সম্প্রতি তার প্রতিনিধিত্ব করতে CAA-তে ফিরে এসেছেন, ছয় মাসের জন্য ব্যবসা করা যাবে না।

টম থিবোডো এবং জালেন ব্রুনসনের জন্য এক্সটেনশনের পাশাপাশি OG Anunoby এবং Isaiah Hartenstein-এর জন্য নতুন চুক্তি সহ এই অফসিজনে এটি নিক্সের সবচেয়ে গুরুত্বপূর্ণ কর্মীদের সিদ্ধান্তগুলির মধ্যে একটি।

জানুয়ারির শেষের দিকে কাঁধের স্থানচ্যুত হওয়ার পর র‌্যান্ডেল মৌসুমের শেষ 36টি খেলা এবং প্লে অফ মিস করেন।

তিনি প্লেঅফের আগে ফিরে আসার জন্য চাপ দিয়েছিলেন কিন্তু পুনর্বাসনের সময় একটি ধাক্কা খেয়েছিলেন এবং তার কাঁধে কখনও স্বস্তি বোধ করেননি, পরিবর্তে সিজন-এন্ডিং অস্ত্রোপচারের বিকল্প বেছে নেন।

প্রায় দুই মাস পরে, র্যান্ডেল বলেছিলেন যে তার “পুনরুদ্ধার দুর্দান্ত হয়েছে” তবে তিনি মাঠে কাজ শুরু করেননি।

জুলিয়াস র‌্যান্ডেল তার ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা সত্ত্বেও নিক্সের সাথে থাকতে চায়। অ্যাডেলা লেকন্টে/শাটারস্টক

জুলিয়াস র‌্যান্ডেল এবং কেন্দ্র রান্ডেল এম্পায়ার স্টেট বিল্ডিং পরিদর্শন করেন। এম্পায়ার স্টেট রিয়েলটি ট্রাস্টের জন্য গেটি ইমেজ

“এটির অনেকগুলি এখনও সুপ্ত এবং এখন পুনরুদ্ধার হচ্ছে,” তিনি বলেছিলেন। “আমি সত্যিই অনেক কিছু করতে পারি না কারণ আমাকে অস্ত্রোপচারের পরে আমার শরীরকে পুনরুদ্ধার করতে এবং নিরাময় করতে হয়েছিল।”

যদিও অস্ত্রোপচার ছাড়াই তার ফিরে আসার প্রচেষ্টা ব্যর্থ হয়েছিল, 29 বছর বয়সী র‌্যান্ডেল বলেন, কাঁধকে শক্তিশালী করার উপর কেন্দ্র করে কঠিন পুনর্বাসনের দীর্ঘমেয়াদী সুবিধা এবং অস্ত্রোপচারের পরেও পুনরুদ্ধারের ক্ষেত্রে সহায়ক।

পরবর্তী মৌসুমের জন্য প্রশিক্ষণ শিবির শুরু হবে প্রায় চার মাস পর।

জুলিয়াস র‌্যান্ডেল (এল.) কাঁধের ইনজুরির কারণে নিয়মিত মৌসুমের শেষ এবং পরবর্তী মৌসুমে খেলতে পারেননি। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“আমি সত্যিই মনে করি যে পুনর্বাসনের আগে আমি দুই মাস আগে করেছি তা সত্যিই আমাকে অস্ত্রোপচার থেকে বেরিয়ে আসতে সাহায্য করেছিল কারণ আমি অস্ত্রোপচার থেকে বেরিয়ে আসতে আশ্চর্যজনক অনুভব করেছি,” র্যান্ডেল বলেছিলেন।

র্যান্ডেল, মিনিট এবং গেম খেলায় নিক্সের সক্রিয় নেতা, মিয়ামির জেইম জ্যাকুয়েজ জুনিয়রকে টপকে যাওয়ার আগে এবং 27 জানুয়ারীতে তার নন-শ্যুটিং কাঁধের স্থানচ্যুত হওয়ার আগে তার সেরা মৌসুমগুলির মধ্যে একটি উপভোগ করছিলেন।

30 বছরের মধ্যে নিক্স তাদের সেরা মাস শেষ করার সময় আঘাতটি ঘটেছে।

জুলিয়াস র্যান্ডল এই মরসুমে এক্সটেনশনের যোগ্য। এম্পায়ার স্টেট রিয়েলটি ট্রাস্টের জন্য গেটি ইমেজ

কিন্তু এমনকি তাদের আক্রমণাত্মক ফায়ারপাওয়ার এবং কয়েকজন আহত সতীর্থ ছাড়া, জালেন ব্রুনসনের নেতৃত্বে নিক্স, কনফারেন্স সেমিফাইনালের গেম 7-এ পেসারদের কাছে আত্মসমর্পণের আগে 2000 সাল থেকে তাদের সবচেয়ে বেশি প্লে-অফ জিতেছিল।

এই সাফল্যের পরের মরসুম এবং তার পরেও রান্ডেল আশাবাদী।

“হ্যাঁ, এটা খুব কঠিন ছিল (খেলাচ্ছিলাম না)। স্পষ্টতই একজন প্রতিযোগী হিসেবে আপনি সেখানে থাকতে চান। কিন্তু ছেলেদের জন্য আমি খুব গর্বিত। আমি চালিয়ে যেতে পারি – জালেন থেকে শুরু করে, সে অবিশ্বাস্য খেলেছে।’ দুর্দান্ত নেতৃত্ব,'” রান্ডেল বলেছেন। ছেলেরা যেমন জোশ (হার্ট), ডোন্টে (ডিভিন্সেনজো)। Isaiah, Precious (Achiuwa), Deuce (McBride), সেই সমস্ত ছেলেরা যারা ধাপে ধাপে এগিয়ে গিয়ে একটি বড় ভূমিকায় নেমেছিল এবং তারা যেভাবে অভিনয় করেছিল তা ছিল একেবারে আশ্চর্যজনক। আমি যখন ফিরে আসতে সক্ষম হব তখন সাহায্য করতে পেরে আমি উত্তেজিত।

“এটাই অনুপ্রেরণা। আমরা সবসময় বলতে পারি যদি, এই, ওটা এবং পরেরটা কি হয়। কিন্তু এখন আমাদের কাজ হল, প্রথমে, আগে সুস্থ হও, এবং তারপর আরও ভাল হওয়া, অগ্রগতি করা এবং ব্যক্তি হিসাবে উন্নতি করা চালিয়ে যাওয়া। আমি মনে করি সবাই ফিরে পেতে এবং শুরু করতে উত্তেজিত “এটি পরের বছর ঘটবে, তবে তার একটু আগে।”

জুলিয়াস র‌্যান্ডেলের ভবিষ্যত নিক্সের অফসিজনে প্রবেশের জন্য সবচেয়ে বড় প্রশ্নচিহ্নগুলির একটি। অ্যাডেলা লেকন্টে/শাটারস্টক

রেন্ডল প্রতীকীভাবে এম্পায়ার স্টেট বিল্ডিং এর নীল এবং সাদা ছাদকে হাইলাইট করার জন্য একটি আলোর সুইচ টেনেছেন, যা মেমোরিয়াল স্লোন কেটারিং ক্যান্সার সেন্টারের 140 তম বার্ষিকীর একটি বার্তা।

Randle সম্প্রতি MSK চিলড্রেন সেন্টারে $10,000 দান করেছে।

“আমি বাচ্চাদের সাথে আগে ক্যান্সার গবেষণায় কিছু করেছি,” র্যান্ডেল, জানুয়ারী মাসের জন্য এনবিএ কেয়ারস বব ল্যানিয়ার কমিউনিটি অ্যাসিস্ট অ্যাওয়ার্ড বিজয়ী, শুক্রবার বলেছিলেন। “এবং আমার স্ত্রী (কেন্দ্র), স্পষ্টতই, এটি এমন একটি সংস্থা যা তার কাছে এবং তার পরিবারের কাছেও প্রিয়। এবং সে মেমোরিয়াল স্লোন কেটারিংয়ের সাথে কিছু কাজ করেছে। এবং যখন আমি তাদের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছি এবং সক্ষম হয়েছি সাহায্য করুন এবং তাদের প্রতি আরও মনোযোগ এবং প্রশংসা আনুন, অবশ্যই, আমি এটি পাস করতে পারিনি।”

Source link

Related posts

ট্রান্সজেন্ডার সাঁতারুদের জন্য একটি “ওপেন ক্লাস” জার্মানিতে বিশ্বকাপে অভিষেক হতে চলেছে

News Desk

পুজারাকে নিয়ে সংশয়ে ব্রেট লি

News Desk

ওমানের কাছে হেরে বিশ্বকাপ বাছাই মিশন শেষ বাংলাদেশের

News Desk

Leave a Comment