অধিনায়ক সম্পর্কে কি বললেন লিটন?
খেলা

অধিনায়ক সম্পর্কে কি বললেন লিটন?

নেতৃত্ব থেকে পদত্যাগ করলেন তামিম ইকবাল। ফলে ওয়ানডে সংস্করণে বাংলাদেশের অধিনায়ক কে হবেন তা নিয়ে চলছে আলোচনা। অধিনায়ক হওয়ার দৌড়ে রয়েছেন সাকিব আল হাসান। আলোচনায় লিটন দাস ও মেহেদী হাসান মিরাজ। অধিনায়কের মামলা নিয়ে আজ (বৃহস্পতিবার) গণমাধ্যমের সঙ্গে কথা বলেন লিটন।




কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি খেলে দেশে ফেরার পর রাজধানীতে একটি অনুষ্ঠানে যোগ দেন এই টাইগার ক্রিকেটার। অনুষ্ঠানের শেষে লিটন তার অধিনায়ক হওয়ার বিষয়ে বলেন, “দেখুন, বিষয়টি পুরোপুরি ক্রিকেট বোর্ডের জন্য। দু-একদিনের মধ্যেই হয়তো খবর পাবেন। আপনার বোর্ডের বাইরে থাকাটা অনেক ভালো হবে। আমি এটা বলতাম। আর যাইহোক আমার এটা বলা উচিত হয়নি।” অবশ্যই। কারণ আমি একজন বোর্ড কর্মচারীর মতো আমার বেতন পাই।



তিনি আরও বলেন, “আমি মনে করি আপনি এই জিনিসটির জন্য একটু অপেক্ষা করছেন।” আপনি দুই দিনের মধ্যে আইটেম পাবেন. এবং অবশ্যই, যেহেতু আমি দীর্ঘদিন ধরে ক্রিকেট খেলছি, তাই দল আমার কাছ থেকে ভালো কিছু চায়। আমিও দেশের জন্য ভালো কিছু করতে চাই। আমি শতভাগ দেওয়ার চেষ্টা করব। আমি সবসময় যা বলি, ভবিষ্যতেও করার চেষ্টা করব।

Source link

Related posts

ব্রিজেট ময়নাহান নেটফ্লিক্সে টম ব্র্যাডিকে প্রাক্তন রোস্ট করার পরে “আনুগত্যের লোক” সম্পর্কে একটি উদ্ভট পোস্ট শেয়ার করেছেন

News Desk

এমএলসিতে খেলতে আগ্রহী স্মিথ

News Desk

স্টোয়নিস ঝড়ে অস্ট্রেলিয়ার বড় জয়

News Desk

Leave a Comment