Image default
স্বাস্থ্য

সিডিসি COVID-19 টিকা কার্ড মুদ্রণ বন্ধ করে: মহামারী অবশেষ

ইউএস সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশন করোনাভাইরাস ভ্যাকসিনেশন কার্ড প্রিন্ট করা বন্ধ করে দিয়েছে কারণ ফেডারেল সরকার আর ভ্যাকসিন বিতরণ করছে না।

কার্ডগুলি, যা একসময় রেস্তোরাঁ, উত্সব এবং বারের মতো জায়গায় যাওয়ার জন্য অপরিহার্য ছিল, মহামারী শেষ হওয়ার পরে মূলত অপ্রচলিত হয়ে গেছে।

2020 সালের শেষের দিকে শুরু করে, যখন প্রথম টিকা পাওয়া যায়, তখন CDC আমেরিকানদের কাছে 980 মিলিয়নেরও বেশি কার্ড পাঠিয়েছিল।

যারা তাদের কার্ড হারিয়েছে তারা সম্ভবত তাদের টিকাদান রেকর্ডের জন্য অনুরোধ করতে পারে যেখানে তারা তাদের শট পেয়েছে বা একটি রাষ্ট্রীয় টিকাদান রেজিস্ট্রির মাধ্যমে। রাজ্যের উপর নির্ভর করে ডিজিটাল কার্ডগুলিও পাওয়া যেতে পারে।

কোভিড-১৯, ফ্লু এবং আরএসভি ভ্যাকসিনগুলি এই শরত্কালে উপলব্ধ: কিছু ডাক্তার কী সুপারিশ করেন এবং কেন তা দেখুন

করোনাভাইরাস ভ্যাকসিন কার্ড – একবার অনেক পাবলিক ইভেন্টে যাওয়ার জন্য প্রয়োজন – CDC দ্বারা আর মুদ্রিত হচ্ছে না। (এপি ছবি/ক্রেগ রুটল, ফাইল)

ওয়াশিংটন রাজ্যে ইমিউনাইজেশন ইনফরমেশন সিস্টেম পরিচালনাকারী জেফ চোরাথ অ্যাসোসিয়েটেড প্রেসকে বলেছেন, “একটি ইতিবাচক (মহামারী চলাকালীন) আপনার রোগীর রেকর্ডে, বিশেষ করে টিকাদানের রেকর্ডে স্বায়ত্তশাসন বৃদ্ধি করা ছিল।”

রাজ্য ডিজিটাল টিকা রেকর্ড অফার করে।

ফেডারেল সরকার টিকা দেওয়ার রেকর্ড রাখে না।

ওয়াইমিং ডিপার্টমেন্ট অফ হেলথ নার্স কনসালট্যান্ট হেইডি গুরভ বলেছেন যে অন্য যে কোনও স্বাস্থ্য রেকর্ডের মতো লোকেদের তাদের কার্ডগুলি ধরে রাখা উচিত। “এগুলিকে নিরাপদ স্থানে রাখা সর্বদা ভাল,” তিনি বলেছিলেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

গত মাসে এফডিএ দ্বারা মডার্না এবং ফাইজারের নতুন টিকাটি অনুমোদিত হওয়ার পরে, সিডিসি অনুসারে, চার মিলিয়ন লোক ইতিমধ্যে এটি অর্জন করেছে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

Source link

Related posts

দৌড় কমাবে ভুঁড়ি

News Desk

কেন অ্যান্টিবায়োটিক রোগীদের তাদের ভাইরাল সংক্রমণ থেকে বাঁচতে সাহায্য করতে পারে না: নতুন গবেষণা

News Desk

ইউনিভ. মেরিল্যান্ড অধ্যয়ন রঙ এবং স্তন ক্যান্সারের মহিলাদের উপর আলোকপাত করে

News Desk

Leave a Comment