Image default
স্বাস্থ্য

লরেন বোয়েবার্ট হাসপাতালে ভর্তি, সোমবার রক্ত ​​জমাট বাঁধার জন্য অস্ত্রোপচার করা হয়েছে, প্রচারণা বলছে

মঙ্গলবার রাতে তার প্রচার দল এক বিবৃতিতে বলেছে, সোমবার তার একটি পায়ে গুরুতর ফোলাভাব অনুভব করার পর রিপাবলিক লরেন বোয়েবার্টকে কলোরাডোর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। ডাক্তার একটি রক্ত ​​​​জমাট পাওয়া গেছে, এবং কংগ্রেস মহিলা মে-থার্নার সিনড্রোমে ধরা পড়েছিল।

মঙ্গলবার সকালে, বোয়েবার্টের ক্লট অপসারণ এবং একটি স্টেন্ট ঢোকানোর জন্য অস্ত্রোপচার করা হয়েছিল। তার দল বলছে অস্ত্রোপচার সফল হয়েছে। লাভল্যান্ডের UCHealth মেডিকেল সেন্টারের ডাক্তাররা বলেছেন যে তিনি সম্পূর্ণ পুনরুদ্ধার করতে পারবেন এবং দীর্ঘমেয়াদী স্বাস্থ্যের প্রভাব আশা করবেন না।

“আমি ডাঃ রেবেকা বাডে এবং UCHealth মেডিকেল সেন্টার অফ দ্য রকিজের পুরো দলকে তাদের মহান যত্ন এবং আমার সাম্প্রতিক রোগ নির্ণয়ের বিষয়ে সহায়ক অন্তর্দৃষ্টি দেওয়ার জন্য ধন্যবাদ জানাতে চাই,” বোয়েবার্ট মঙ্গলবার এক বিবৃতিতে বলেছেন৷ “আমি সম্পূর্ণ পুনরুদ্ধার করার এবং কলোরাডোর জন্য লড়াই চালিয়ে যাওয়ার জন্য কংগ্রেসে ফিরে আসার অপেক্ষায় আছি।”

মে-থার্নার সিনড্রোম তুলনামূলকভাবে বিরল এবং ক্লিভল্যান্ড ক্লিনিকের মতে, বিশেষ করে বিপজ্জনক নয়। যদি আপনার পায়ে রক্ত ​​জমাট বাঁধে এবং আপনার ফুসফুসে চলে যায়, তাহলে আপনি একটি পালমোনারি এমবোলিজম অনুভব করতে পারেন, যা জীবনের জন্য হুমকিস্বরূপ।

নির্বাচন 2024 বোয়েবার্ট

প্রতিনিধি লরেন বোয়েবার্ট, আর-কলো., হাউস ফ্রিডম ককাসের সদস্য, ওয়াশিংটনের ক্যাপিটল হিলে 14 জুলাই, 2023-এ একটি সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন৷

প্যাট্রিক সেমানস্কি / এপি

“আমরা আজ সকালে কংগ্রেস মহিলার সফলভাবে অস্ত্রোপচার করেছি এবং আশা করি তিনি সম্পূর্ণ পুনরুদ্ধার করবেন,” বাডে বলেছেন। “মে-থার্নার সিন্ড্রোমের রোগীরা যারা রক্ত ​​​​প্রবাহ পুনরুদ্ধার করার পদ্ধতির মধ্য দিয়ে যায় তারা সংক্ষিপ্ত পুনরুদ্ধারের পরে অতীতের মতোই বাঁচতে এবং কাজ করতে সক্ষম হয়।”

বোয়েবার্ট কলোরাডোর 3য় কংগ্রেসনাল ডিস্ট্রিক্ট এবং প্রতিনিধিত্ব করেন এখন খুঁজছে ৪র্থ জেলার কংগ্রেসনাল আসন।

সিবিএস নিউজ থেকে আরও

অস্টেন এরব্লাট

Source link

Related posts

কানেকটিকাটের বাসিন্দারা শেলফিশ ব্যাকটেরিয়া সংক্রমণের পরে মারা যায়

News Desk

ফেডস 6টি কোম্পানিকে বাচ্চাদের খাবারের মতো দেখতে গাঁজা ভোজ্য বিক্রি বন্ধ করার নির্দেশ দিয়েছে

News Desk

চূড়ান্ত বাবা দিবসের উপহার: ছেলে তার বাবার জীবন বাঁচাতে কিডনি দান করে

News Desk

Leave a Comment