Image default
স্বাস্থ্য

রোলিং ক্যান্ডি পণ্য 7 বছর বয়সী মৃত্যুর পরে প্রত্যাহার

দুই মিছরি প্রস্তুতকারক দেশব্যাপী বিক্রি হওয়া খাবারগুলি প্রত্যাহার করছে কারণ তাদের মধ্যে রোলিং বল রয়েছে যা একটি শিশুর মুখের মধ্যে বিচ্ছিন্ন হতে পারে, যা শ্বাসরোধের ঝুঁকি তৈরি করতে পারে, ইউএস কনজিউমার প্রোডাক্ট সেফটি কমিশন বৃহস্পতিবার বলেছে।

ফেডারেল এজেন্সির সতর্কতা আসে নিউইয়র্কে একটি সাত বছর বয়সী মেয়ে দম বন্ধ হয়ে মারা যাওয়ার ছয় মাস পরে একটি কোকো ক্যান্ডি রোলিং ক্যান্ডি বল বিচ্ছিন্ন হয়ে তার গলায় আটকা পড়ে।

তুরস্কের কোকো ক্যান্ডি এবং প্যাসাইক, নিউ জার্সি-ভিত্তিক কেজিআর ডিস্ট্রিবিউশন মে 2022 থেকে মার্চ 2023 পর্যন্ত দেশব্যাপী দোকানে এবং অনলাইনে বিক্রি হওয়া প্রায় 145,800টি কোকো ক্যান্ডি রোলিং ক্যান্ডি প্রত্যাহার করছে, প্রত্যাহার বিজ্ঞপ্তি অনুসারে, প্রায় $2.50।

রোলিং ক্যান্ডি প্রত্যাহার.

ইউএস কনজিউমার প্রোডাক্ট সেফটি কমিশন

পিতামাতা এবং অন্যান্য তত্ত্বাবধায়কদেরকে বাচ্চাদের কাছ থেকে ক্যান্ডিটি সরিয়ে নেওয়ার জন্য এবং অর্থ ফেরতের জন্য কোম্পানির সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে। প্রত্যাহার করা কোকো ক্যান্ডিতে টক স্ট্রবেরি, টক টুটি ফ্রুটি এবং টক কোলা সহ স্বাদে দুটি তরল আউন্স রয়েছে।

সকাল 9টা থেকে বিকাল 5টা পর্যন্ত ইস্টার্ন বা অনলাইনে www.kgrcandies.com-এ KGR-এ 888-802-8823-এ পৌঁছানো যেতে পারে।

একটি পৃথক প্রত্যাহার একই সম্ভাব্য বিপদের সাথে একটি অনুরূপ পণ্য জড়িত, CPSC বলেছে।

কারমেল, ইন্ডিয়ানা-ভিত্তিক ক্যান্ডি ডাইনামিক্স ওয়ালমার্ট, ফাইভ নীচে এবং অন্যান্য খুচরা বিক্রেতাদের কাছে বিক্রি হওয়া 70 মিলিয়ন স্লাইম লিকার সোর রোলিং লিকুইড ক্যান্ডি প্রত্যাহার করছে এবং জুন 2015 থেকে জুলাই 2023 পর্যন্ত অনলাইনে, ফেডারেল সংস্থার পোস্ট করা এক বিবৃতিতে বলা হয়েছে।

1-91.png

স্লাইম লিকার টক রোলিং লিকুইড ক্যান্ডির কথা মনে পড়ে।

ইউএস কনজিউমার প্রোডাক্ট সেফটি কমিশন

ক্যান্ডি ডায়নামিক্স ধারক থেকে ঘূর্ণায়মান আবেদনকারী বল বিচ্ছিন্ন হওয়ার দুটি প্রতিবেদন পেয়েছে। কোন আঘাতের খবর পাওয়া যায়নি.

স্পেন এবং কলম্বিয়ায় তৈরি, দুই-আউন্স এবং তিন-আউন্সের প্রত্যাহার করা ক্যান্ডি নীল, লাল, সবুজ এবং গোলাপী প্যাকেজিংয়ে “বিষাক্ত বর্জ্য” এবং “মেগা বিষাক্ত বর্জ্য” লেবেলে মুদ্রিত সহ বিক্রি করা হয়েছিল।

তরল ক্যান্ডি খালি নয় এমন পণ্যগুলির সম্পূর্ণ ফেরতের জন্য গ্রাহকরা ক্যান্ডি ডায়নামিক্সের সাথে যোগাযোগ করতে পারেন।

কোম্পানির সাথে 877-546-0483 নম্বরে সকাল 8টা থেকে বিকাল 5টা পর্যন্ত ইস্টার্ন বা অনলাইনে www.CandyDynamics.com-এ যোগাযোগ করা যেতে পারে।

সিবিএস নিউজ থেকে আরও

সিবিএস নিউজ পড়ার জন্য ধন্যবাদ।

আপনার বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন বা লগ ইন করুন
আরও বৈশিষ্ট্যের জন্য।

Source link

Related posts

মার্কিন গবেষণায় দেখা গেছে 10 জনের মধ্যে 1 জন প্রাপ্তবয়স্ক omicron পরে দীর্ঘ কোভিড পান

News Desk

ডায়েটে রাখুন রুটি, কমিয়ে ফেলুন ওজন

News Desk

নিজেই নিজের চিকিৎসা করতে গিয়ে ভুল অ্যান্টিবায়োটিক খাবেন না

News Desk

Leave a Comment