Image default
স্বাস্থ্য

ব্যবসায়ী জো’স সালমোনেলা প্রাদুর্ভাবের পরে 29 টি রাজ্যে তাজা তুলসী টানছে

সালমোনেলার ​​প্রাদুর্ভাবে 12 জন অসুস্থ হওয়ার পরে ট্রেডার জো’স 29টি রাজ্যে তার তাক থেকে অসীম হার্বস-ব্র্যান্ডেড তুলসী টেনে এনেছে।

রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কেন্দ্রগুলির বুধবারের বিবৃতি অনুসারে, জৈব তুলসীটি 2.5-আউন্স ক্ল্যামশেল-স্টাইলের প্লাস্টিকের পাত্রে বিক্রি হয়েছিল। স্বাস্থ্য সংস্থা বলেছে যে লোকেরা তুলসী কিনেছে তাদের এটি খাওয়া উচিত নয়, বরং এটিকে ফেলে দেওয়া উচিত বা ব্যবসায়ী জো-এর কাছে ফেরত দেওয়া উচিত।

এক ডজন লোক সালমোনেলা থেকে অসুস্থ হয়ে পড়ার পরে ব্যবসায়ী জো’স 29টি রাজ্যে বিক্রি হওয়া তুলসী তার তাক থেকে টেনে এনেছে।

এফডিএ

বিবৃতি অনুসারে, তুলসী খাওয়ার পরে অসুস্থ 12 জনের মধ্যে সাতজন ট্রেডার জো’স থেকে পণ্যটি কিনেছিলেন বা সম্ভবত কিনেছিলেন। এদিকে, ইউএস ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন বুধবার বলেছে যে অসুস্থ ব্যক্তিরা সাতটি রাজ্যে ছড়িয়ে পড়েছে: ফ্লোরিডা, জর্জিয়া, মিনেসোটা, মিসৌরি, নিউ জার্সি, রোড আইল্যান্ড এবং উইসকনসিন।

এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, সংস্থাগুলি যোগ করেছে।

সালমোনেলা বিষক্রিয়া গুরুতর অসুস্থতার কারণ হতে পারে, বিশেষ করে ছোট বাচ্চাদের, বয়স্কদের এবং যাদের রোগ প্রতিরোধ ক্ষমতা দুর্বল। সংক্রমণের লক্ষণগুলি সাধারণত দূষিত খাবার খাওয়ার 12 ঘন্টা থেকে তিন দিনের মধ্যে দেখা দেয় এবং এতে ডায়রিয়া, জ্বর এবং পেটে খসখস অন্তর্ভুক্ত থাকে।

তার ওয়েবসাইটে পোস্ট করা একটি বিবৃতিতে, ইনফিনিট হার্বসের সিইও গ্রেগো বেরলিয়াভস্কি বলেছেন যে সংস্থাটি স্বেচ্ছায় 1 ফেব্রুয়ারি থেকে 6 এপ্রিলের মধ্যে বিক্রি হওয়া তাজা জৈব তুলসীর কিছু 2.5-আউন্স প্যাকেজ ইউপিসি 8 18042 02147 7 এর সাথে প্রত্যাহার করেছে কারণ এটি দূষিত হতে পারে। সালমোনেলা

বারলিয়াভস্কি লিখেছেন, “আমরা যে কোনো আইটেম বিক্রি করেছি তা অসুস্থতা বা অস্বস্তির কারণ হয়ে উঠতে পারে এই ভেবে আমার হৃদয় ভেঙে গেছে।”

organicbasilinfiniteherbsbrand-label-0.jpg

ট্রেডার জোয়ে বিক্রি হওয়া তুলসীর লেবেলটি সালমোনেলার ​​বহু-রাষ্ট্রীয় প্রাদুর্ভাবের সাথে যুক্ত করা হয়েছে।

এফডিএ

তুলসীটি 29টি রাজ্যের পাশাপাশি ওয়াশিংটন, ডিসিতে ট্রেডার জো’স স্টোর থেকে টেনে আনা হয়েছে এবং এটি আর বিক্রির জন্য পাওয়া উচিত নয়। প্রভাবিত রাজ্যগুলি হল:

আলাবামা কানেকটিকাটডেলাওয়্যারফ্লোরিডা জর্জিয়া ইলিনয় ইন্ডিয়ানাআইওয়া কানসাস কেন্টাকি মেইন মেরিল্যান্ড ম্যাসাচুসেটস মিনেসোটা মিসৌরি নেব্রাস্কা নিউ হ্যাম্পশায়ার নিউ জার্সি নিউ ইয়র্ক নর্থ ক্যারোলিনা ওহিওপেনসিলভানিয়া রোড আইল্যান্ড দক্ষিণ ক্যারোলিনা ভিকোনাস

ব্যবসায়ী জো’স একটি বিবৃতিতে বলেছেন যে লোকেরা যারা তুলসী কিনেছে তারা এটি ফেরতের জন্য দোকানে ফেরত দিতে পারে। এছাড়াও গ্রাহকরা ট্রেডার জো’সকে (626) 599-3817 নম্বরে কল করতে পারেন বা এখানে গ্রাহক পরিষেবা ইমেল করতে পারেন।

Aimee Picchi

Source link

Related posts

প্যারিসের তারকা অ্যাশলে পার্কের এমিলি গুরুতর সেপটিক শক নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন

News Desk

বিশেষজ্ঞরা শ্বাসযন্ত্রের ‘রহস্যের অসুস্থতার’ মধ্যে কুকুরকে আলাদা করার পরামর্শ দেন

News Desk

নিউ জার্সির গর্ভবতী মহিলারা পপি বীজ খেয়েছিলেন, তারপরে ওপিওড ড্রাগ ব্যবহারের জন্য ইতিবাচক পরীক্ষা করেছিলেন: ‘অত্যন্ত চাপযুক্ত’

News Desk

Leave a Comment