Image default
স্বাস্থ্য

পোল Omicron এর তুলনায় এখন নতুন COVID ভেরিয়েন্ট সম্পর্কে কম উদ্বেগ খুঁজে পেয়েছে

কোভিডের ক্ষেত্রে সাম্প্রতিক বৃদ্ধি এবং নতুন রূপ সত্ত্বেও, বেশিরভাগ আমেরিকানই কোভিড পাওয়ার বিষয়ে উদ্বিগ্ন নয়। প্রকৃতপক্ষে, মহামারী শুরু হওয়ার পর থেকে জাতি তার চেয়ে কম উদ্বেগ প্রকাশ করেছে।

2021 সালের শেষের দিকে Omicron ভেরিয়েন্টের উদ্ভবের তুলনায় আজ নতুন ভেরিয়েন্ট সম্পর্কে কম উদ্বেগ রয়েছে।

উদ্বেগ-সম্পর্কে-covid.png

নতুন বুস্টারের এফডিএ অনুমোদনের ঘোষণার ঠিক আগে পরিচালিত এই পোলিংয়ে, সংশ্লিষ্টরা বলতে চেয়েছিলেন যে তারা একটি বুস্টার পাবেন।

দীর্ঘদিন ধরে করোনাভাইরাসের ক্ষেত্রে, উদ্বেগ, মনোযোগ এবং ক্রিয়া সবই সংযুক্ত: 40% রিপোর্ট নতুন রূপগুলি সম্পর্কে খবরগুলিকে অন্তত কিছুটা ঘনিষ্ঠভাবে অনুসরণ করে, এবং যারা সবচেয়ে বেশি উদ্বিগ্ন তারা খবরটিকে আরও অনুসরণ করছে।

এবং কোভিড সম্পর্কে দৃষ্টিভঙ্গি অনেক বেশি পক্ষপাতমূলক থাকে, কারণ তারা বছরের পর বছর ধরে রয়েছে। ডেমোক্র্যাটরা আজ রিপাবলিকানদের তুলনায় তুলনামূলকভাবে বেশি উদ্বিগ্ন, এবং সম্ভবত তারা বলে যে তারা শরত্কালে বুস্টার পাওয়ার পরিকল্পনা করেছে।

প্রেক্ষাপটের জন্য, ভ্যাকসিনগুলি উপলব্ধ হওয়ার সাথে সাথে, পোলিং ধারাবাহিকভাবে অনুরূপ বিভাজন দেখায় এবং ডেমোক্র্যাটদের জন্য ভ্যাকসিন গ্রহণ রিপাবলিকানদের চেয়ে এগিয়ে। (অধ্যয়নগুলি পরবর্তীকালে রিপাবলিকান-ঝোঁকযুক্ত কাউন্টিতে ভিন্ন ভিন্ন মৃত্যুর হারও দেখিয়েছে।)

booster-by-party.png

এবং সেই লাইনে, রিপাবলিকানরা উভয়ই জাতির প্রচেষ্টা সম্পর্কে সবচেয়ে হতাশাবাদী এবং সবচেয়ে কম উদ্বিগ্ন, পরামর্শ দেয় যে কিছু জাতীয় মূল্যায়ন ঝুঁকির ক্লিনিকাল মূল্যায়নের চেয়ে ক্ষমতায় থাকা দলের বিরুদ্ধে পক্ষপাতমূলক অভিব্যক্তি বেশি।

সামগ্রিকভাবে, আমেরিকানদের একটি সামান্য সংখ্যাগরিষ্ঠ আসন্ন মাসগুলিতে ভাইরাসের বিরুদ্ধে দেশটির প্রচেষ্টা সম্পর্কে আশাবাদী। এটি অপ্রতিরোধ্য নয়, এবং এটি খুব পক্ষপাতমূলক, ডেমোক্র্যাটরা রিপাবলিকানদের চেয়ে অনেক বেশি আশাবাদী। কিন্তু অর্থনীতি বা দামের মতো অন্যান্য বিষয় নিয়ে আমেরিকানরা যতটা আশাবাদ ব্যক্ত করে, তার চেয়ে বেশি আশাবাদ।

আশাবাদী-covid-econ.png

এই CBS News/YouGov সমীক্ষাটি 2,335 মার্কিন প্রাপ্তবয়স্ক বাসিন্দাদের একটি জাতীয় প্রতিনিধি নমুনা নিয়ে 5-8 সেপ্টেম্বর, 2023 এর মধ্যে সাক্ষাৎকার নেওয়া হয়েছিল। নমুনাটি মার্কিন আদমশুমারি আমেরিকান কমিউনিটি জরিপের ভিত্তিতে লিঙ্গ, বয়স, জাতি এবং শিক্ষা অনুসারে ওজন করা হয়েছিল। বর্তমান জনসংখ্যা সমীক্ষা, সেইসাথে অতীত ভোট। ত্রুটির মার্জিন হল ±2.7 পয়েন্ট।

টপলাইন

আরও অ্যান্থনি সালভান্তো

অ্যান্টনি সালভান্তো

Source link

Related posts

গর্ভাবস্থার পূর্বাভাস: এআই প্রযুক্তি অকাল জন্মের সংকেত সনাক্ত করতে পারে

News Desk

সাত দিনে ঝরিয়ে ফেলুন মেদ

News Desk

ChatGPT স্বাস্থ্য সংকটের প্রশ্নের উত্তর দেওয়ার সময় একটি বিপজ্জনক ত্রুটি দেখায়, গবেষণায় দেখা গেছে

News Desk

Leave a Comment