Image default
স্বাস্থ্য

জনি আরউইন বলেছেন যে তিনি ‘দুর্বল এবং ভঙ্গুর’ কিন্তু ‘এখনও এখানে’ 50 তম জন্মদিন উদযাপন করার পরে

আমাদের বিনামূল্যের সাপ্তাহিক লাইফস্টাইল এডিট নিউজলেটার সহ ফ্যাশনে এবং এর বাইরেও প্রবণতা থেকে এগিয়ে থাকুন

আমাদের বিনামূল্যের সাপ্তাহিক লাইফস্টাইল এডিট নিউজলেটার সহ ফ্যাশনে এবং এর বাইরেও প্রবণতা থেকে এগিয়ে থাকুন

জনি আরউইন তার হতাশা সম্পর্কে একটি খোলামেলা আপডেট ভাগ করেছেন কারণ তিনি টার্মিনাল ক্যান্সারের সাথে মোকাবিলা করেছেন।

দ্য এস্কেপ টু দ্য কান্ট্রি উপস্থাপক এর আগে বলেছিলেন যে তিনি “জানেন না কতদিন” তিনি নভেম্বরে বেঁচে থাকতে ছেড়েছেন, 2020 সালের আগস্টে প্রথম ফুসফুসের ক্যান্সার ধরা পড়ার পরে।

তিনি এখন কথা বলেছেন কিভাবে তার চার বছরের ছেলের সাথে ফুটবল খেলার প্রচেষ্টা তাকে “ভঙ্গ” করেছিল।

“আমি অন্য দিন রেক্সের সাথে ফুটবল খেলার চেষ্টা করেছিলাম এবং গোলে ছিলাম এবং আমি বলের কাছে যেতে পারিনি। এটা খুবই হতাশাজনক ছিল,” তিনি দ্য সানকে বলেছেন।

“আমি খুব খেলাধুলাপ্রবণ এবং হঠাৎ করেই এমন হলো…মনে হচ্ছিল যে আমি প্রথমবারের মতো ফুটবল খেলার চেষ্টা করেছি। নিজেকে দাদা মনে হচ্ছিল। এবং এটি আমাকে কিছুটা ভেঙে দিয়েছে।”

তিনি যোগ করেছেন: “আমি সবসময় ভাবতাম, ‘আমি একজন বয়স্ক বাবা কিন্তু আমি সামনে থেকে নেতৃত্ব দেব’ কিন্তু আমি এখন পিছনে আছি।”

আরউইন আরও প্রকাশ করেছেন যে তিনি সম্প্রতি তার 50 তম জন্মদিন উদযাপন করেছেন, নভেম্বরের আসল তারিখের আগে, 170 জন বন্ধু এবং পরিবারের সাথে একটি বিশাল পার্টির সাথে।

“এটি একটি মহান রাত ছিল,” তিনি বলেন. “আমি 90 এবং 2000 এর দশকের কিছু দুর্দান্ত সুর সহ একটি প্লেলিস্ট বেছে নিয়েছিলাম এবং সারা দেশ এবং বিদেশ থেকে লোকেরা এসেছিল।

“আমার বন্ধুরা যে আনুগত্য এবং উদারতা প্রদর্শন করবে তা আমি জানতাম না। আমি তাদের সমর্থনে হতবাক এবং মন্ত্রমুগ্ধ হয়েছি, সেইসাথে আমাদের পরিবারের যারা আশ্চর্যজনক হয়েছে।

“আমি শুধু আমার জন্মদিন উদযাপন করার জন্য কিছু করতে চেয়েছিলাম এবং আসলে কত লোক আসবে তা আমি জানি না। এটা অবিশ্বাস্য ছিল.”

তিনি যোগ করেছেন: “আমি এখন দুর্বল, ভঙ্গুর এবং আমার স্মৃতি ভয়ঙ্কর… তবে আমি এখনও এখানে আছি।”

(জনি আরউইন/ইনস্টাগ্রাম)

হ্যালো সঙ্গে একটি সাক্ষাৎকারে! 14 নভেম্বর প্রকাশিত ম্যাগাজিন, আরউইন ব্যাখ্যা করেছিলেন যে তার ফুসফুসের ক্যান্সার তার মস্তিষ্কে ছড়িয়ে পড়েছে তা জানার পরে তিনি তার অসুস্থতার বিষয়ে জনসমক্ষে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

যদিও তার এ প্লেস ইন দ্য সান চুক্তিটি পুনর্নবীকরণ করা হয়নি, তিনি এর রোডশোর জন্য কাজ চালিয়ে গেছেন এবং বিবিসি মর্নিং লাইভের সাথে সেগমেন্টের চিত্রায়নও করছেন। ইনস্টাগ্রামে, তিনি পারিবারিক বাড়িতে যে সংস্কার করছেন তা নথিভুক্ত করছেন।

ফেব্রুয়ারিতে, আরউইন একটি ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করে ভক্তদের জানান যে তিনি হাইপারবারিক অক্সিজেন থেরাপি শুরু করেছেন, এমন একটি চিকিত্সা যার মধ্যে চাপযুক্ত পরিবেশে বিশুদ্ধ (হাইপারবারিক) অক্সিজেন শ্বাস নেওয়া জড়িত।

আরউইন পায়ে হেঁটে নিউক্যাসলের একটি চিকিত্সা কেন্দ্র পরিদর্শন করার পরে জিপ আপ পোর্টেবল চেম্বারের একটি চিত্র শেয়ার করেছেন, এটির ক্যাপশনে লিখেছেন: “এবং এই হাঁটার শেষে… এটি কি… #হাইপারবারিকক্সিজেনথেরাপি।”

এটা মনে করা হয় যে হাইপারবারিক অক্সিজেন থেরাপি ক্যান্সার কোষে অক্সিজেনের পরিমাণ বাড়াতে পারে, যা রেডিয়েশন থেরাপি এবং কেমোথেরাপি দিয়ে তাদের হত্যা করা সহজ করে তুলতে পারে।

Source link

Related posts

‘গ্যাস স্টেশন হেরোইন’ নিউ জার্সিতে ক্রমবর্ধমান হুমকি, স্বাস্থ্য কর্মকর্তারা সতর্ক করেছেন: ‘বিপজ্জনক এবং আসক্তি’

News Desk

সঙ্গে প্যাথোজেন হুমকি "এমনকি মারাত্মক সম্ভাবনা থেকে যায়," হুঁশিয়ারি দিয়েছেন ডব্লিউএইচও প্রধান

News Desk

যারা এই অস্বাস্থ্যকর খাবার খান তাদের জন্য বিষণ্নতার ঝুঁকি বেড়ে যায়, গবেষণায় দেখা গেছে: ‘একটি কাকতালীয় নয়’

News Desk

Leave a Comment