Image default
স্বাস্থ্য

জনি আরউইন ঠাট্টা করে নিউক্যাসলের দ্য স্ট্রিটস গিগে যোগ দেওয়ার পর তাকে ‘হাক’ করা হয়েছে

আমাদের বিনামূল্যের সাপ্তাহিক লাইফস্টাইল এডিট নিউজলেটার সহ ফ্যাশনে এবং এর বাইরেও প্রবণতা থেকে এগিয়ে থাকুন

আমাদের বিনামূল্যের সাপ্তাহিক লাইফস্টাইল এডিট নিউজলেটার সহ ফ্যাশনে এবং এর বাইরেও প্রবণতা থেকে এগিয়ে থাকুন

টিভি তারকা জনি আরউইন ক্যান্সারের চিকিৎসা নেওয়ার পরপরই একটি স্ট্রিট গিগে যোগ দেওয়ার বিষয়ে একটি উত্সাহী পোস্ট শেয়ার করেছেন।

49 বছর বয়সী আরউইন 2022 সালে টার্মিনাল ক্যান্সারে আক্রান্ত হওয়ার ঘোষণা দেওয়ার পর থেকেই তার অনুসারীদের সাথে নিয়মিত আপডেটগুলি ভাগ করে চলেছেন।

শুক্রবার 3 নভেম্বর, প্রাক্তন এ প্লেস ইন দ্য সান উপস্থাপক নিউক্যাসলের O2 সিটি হলে দ্য স্ট্রিটসের কনসার্টে অংশ নিয়েছিলেন, যেখানে তিনি 2020 সালে তার পরিবারের সাথে এক বন্ধুর সাথে স্থানান্তর করেছিলেন।

তার ইনস্টাগ্রাম পৃষ্ঠায় ফটো এবং ভিডিও ক্লিপগুলি ভাগ করে, তিনি ভক্তদের বলেছিলেন যে তিনি “আজকে আঘাত করা” সত্ত্বেও তিনি চলে গেছেন “খুব আনন্দিত”।

“কি এক রাত!” সে বলেছিল. “আগের দিন আমার সুইডেনে রেডিওথেরাপির পরে সমস্যাগুলি বিশ্রাম নেওয়া উচিত কিন্তু এটা ঠিক?! এ বিষয়ে পরে আরও বিস্তারিত।”

তিনি যোগ করেছেন: “খুবই আনন্দিত যে আমি বিশেষ করে গিয়েছিলাম কারণ সে সমস্ত ক্লাসিক খেলেছে। (ফ্রন্টম্যান মাইক স্কিনার) জায়গা পাম্পিং ছিল. আজ বেশ আঘাত করা হয়েছে তবে এটি মূল্যবান।”

আরউইন তার স্ত্রী জেসিকা হোমসের সাথে তিনটি ছোট ছেলেকে ভাগ করে নেন। তার রোগ নির্ণয়ের পর থেকে, তিনি তার অবস্থা সম্পর্কে তার স্বচ্ছতার জন্য এবং ক্যান্সারের বিভিন্ন চিকিত্সার সাথে তার অভিজ্ঞতার জন্য প্রশংসিত হয়েছেন।

এই বছরের জুলাই মাসে, তিনি প্যালিয়েটিভ কেয়ার নিয়ে তার “সত্যিই ভাল” অভিজ্ঞতা নিয়ে আলোচনা করেছিলেন, যেটি জীবন-হুমকির অবস্থার সম্মুখীন যেকোন ব্যক্তির জীবনের মান উন্নত করার উপর দৃষ্টি নিবদ্ধ করে।

আরউইন বলেছেন যে তার টার্মিনাল ক্যান্সার নির্ণয়ের দিন থেকে তিনি উপশমকারী যত্নে রয়েছেন। 2020 সালের আগস্টে তিনি প্রথম ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হন, তবে এটি তার মস্তিষ্কে ছড়িয়ে পড়ার পরে শুধুমাত্র 2022 সালের নভেম্বরে প্রকাশ্যে এই খবরটি শেয়ার করেন।

তার ধর্মশালার অভিজ্ঞতা ছিল একটি “আনন্দ”, তিনি তার প্রাথমিক ধারণাকে চ্যালেঞ্জ করে বলেছিলেন যে এই ধরনের সুবিধাগুলি “খুবই একটি ফুটন্ত গরম ঘর ছিল যারা দুর্বল দেখায় এবং তাদের দিনের শেষের দিকে”।

জনি আরউইন ‘আশ্চর্যজনক’ অভিজ্ঞতার পরে লোকেদের ধর্মশালা যত্ন ‘আলিঙ্গন’ করার আহ্বান জানিয়েছেন

(বিবিসি খবর)

সেপ্টেম্বরে, তিনি বিবিসি ওয়ানে এস্কেপ টু দ্য কান্ট্রির একটি নতুন পর্ব হোস্ট করার সময় টিভিতে তার দীর্ঘ প্রতীক্ষিত প্রত্যাবর্তন করেন।

নতুন এস্কেপ টু দ্য কান্ট্রি পর্বের আগে একটি সোশ্যাল মিডিয়া পোস্টে, উপস্থাপক বলেছিলেন যে তিনি “কিছু চমত্কার গ্রামীণ সম্পত্তি দেখতে” এবং একটি সাইডার খামার দেখার জন্য সমারসেটে গিয়েছিলেন।

অতি সম্প্রতি, অক্টোবরে, আরউইন প্রকাশ করেছিলেন যে তিনি তার বাচ্চাদের সাথে হ্যালোউইনের মজার মধ্যে একটি বুকের সংক্রমণের সাথে লড়াই করছেন।

“আমার বুকের সংক্রমণের সাথে সমস্যাগুলি ভিতরে থাকা উচিত ছিল কিন্তু চাচা @maccaholmes বরাদ্দের জন্য অনেক বেশি FOMO হারিয়ে যেত,” তিনি একটি পোস্টে লিখেছেন।

“কখনও কখনও আমার একটি ধাক্কা লাগে এবং ছেলেদের কিছু আপেল বাছাই উপভোগ করতে দেখে, এবং কুমড়াগুলি দুর্দান্ত ছিল৷ দুর্ভাগ্যবশত হ্যালোইনের প্রতি @jessofjesmond আবেশ খাওয়ানো একটি খারাপ দিক!”

এক সপ্তাহ পরে, তিনি শেয়ার করেছেন যে তিনি অ্যান্টিবায়োটিক দিয়ে বুকের সংক্রমণ কাটিয়ে উঠার চেষ্টা করছেন, সেইসাথে একটি হাইপারবারিক চেম্বারে একটি অধিবেশন এবং গেটসহেডের সেরেনিটি সুস্থতা কেন্দ্রের সল্ট রুমে আরেকটি অধিবেশন।

Source link

Related posts

AI টুল ডিমেনশিয়া রোগীদের জন্য ডাক্তারদের ব্যক্তিগতকৃত আলঝাইমারের চিকিত্সার পরিকল্পনা দেয়

News Desk

ভাল থাকুন: স্বাস্থ্য বিশেষজ্ঞের শীর্ষ টিপস দিয়ে গোলাপী চোখের চিকিত্সা করুন এবং প্রতিরোধ করুন

News Desk

এখনও আরেকটি কোভিড ভ্যাকসিন? বিডেন নতুন তহবিল দেওয়ার আহ্বান জানালে, স্বাস্থ্য বিশেষজ্ঞরা শব্দ করে: ‘একটি পিচ্ছিল ঢাল’

News Desk

Leave a Comment