Image default
স্বাস্থ্য

গ্রামীণ হাসপাতালগুলি COVID তহবিল বন্ধ হয়ে যাওয়ার পরে অপারেশন বজায় রাখতে লড়াই করে

ন্যাশনাল রুরাল হেলথ অ্যাসোসিয়েশন বলেছে যে হাসপাতালের খরচ বেড়েছে এবং গ্রামীণ হাসপাতালের জন্য তহবিল কমে গেছে, কারণ COVID-19 তহবিল আর একটি ফ্যাক্টর নয়। জরুরী তহবিলগুলি 2020 সালের মধ্যে তাদের দরজা খোলা রাখতে মহামারীর আগে বন্ধ হওয়ার ঝুঁকিতে থাকা অনেক হাসপাতালকে সহায়তা করেছিল।

গ্রামীণ উত্তর ক্যারোলিনা হাসপাতাল 11 তম বন্ধ করতে বাধ্য করা হয়েছে, এই বছর পরিষেবাগুলি পরিবর্তন করুন

গ্রামীণ হাসপাতালগুলি তহবিল খুঁজে পেতে লড়াই চালিয়ে যাচ্ছে। (জয় অ্যাডিসন/ফক্স নিউজ)

রবার্ট পাসকাসিও টেক্সাসের আনাহুয়াকের ওমনিপয়েন্ট হেলথ হাসপাতালের সিইও। তিনি বলেছেন যে গ্রামীণ হাসপাতালগুলি উচ্চ ব্যয় এবং শ্রমিকের ঘাটতি মোকাবেলা করার পরে তাদের অপারেশন বজায় রাখতে লড়াই করছে।

“COVID পুরো বোর্ড জুড়ে আমাদের সকলের জন্য খরচ বাড়িয়েছে। শ্রমের খরচ উল্লেখযোগ্যভাবে বেড়েছে। সরবরাহের খরচ বেড়েছে, উল্লেখযোগ্যভাবে,” পাসকাসিও বলেছেন। “আমরা এখনও ঘাটতি অনুভব করছি। COVID-এর ফলে অনেক লোক স্বাস্থ্যসেবা থেকে বেরিয়ে গেছে।”

এখন, মহামারী চলাকালীন অনেক গ্রামীণ হাসপাতাল খোলা রেখেছিল এমন COVID তহবিল শেষ হয়ে গেছে, ফলে 18টি ছাড়াও 18টি গ্রামীণ হাসপাতাল বন্ধ হয়ে গেছে যেগুলি এক বছরেরও বেশি সময় আগে তহবিল বন্ধ হওয়ার পর থেকে আর রোগীদের যত্ন নেওয়া হয় না।

শেপস সেন্টার ফর হেলথ সার্ভিসেস রিসার্চ

গ্রাফ গ্রামীণ হাসপাতাল বন্ধ এবং রূপান্তর দেখায় (ফক্স নাও/জয় অ্যাডিসন)

গ্রামীণ মানসিক স্বাস্থ্য সংকটের জন্য দ্বিপক্ষীয় আইন প্রণেতাদের চোখের সমাধান

দ্য ন্যাশনাল রুরাল হসপিটাল অ্যাসোসিয়েশনের ক্যারি কোচরান-ম্যাকক্লেইন বলেছেন, সারা দেশে অনেক হাসপাতাল এখন বন্ধ হওয়ার ঝুঁকিতে রয়েছে।

ম্যাকক্লেইন বলেন, “আমাদের এক তৃতীয়াংশ গ্রামীণ হাসপাতাল আছে যা বন্ধ হওয়ার ঝুঁকিতে রয়েছে।” “গ্রামীণ হাসপাতালগুলি যখন মহামারীতে গিয়েছিল এবং কখন তারা সেই তহবিলগুলি পেয়েছিল তার চেয়ে আরও খারাপ অবস্থায় খুঁজে পাচ্ছে।”

Pascasio বলেছেন যে তিনি OmniPoint এর দরজা খোলা থাকার জন্য স্থানীয় সরকার সংস্থাগুলির সাথে কঠোর পরিশ্রম করেছেন৷

ওমনিপয়েন্ট স্বাস্থ্য হাসপাতাল

গ্রামীণ হাসপাতালগুলি তহবিল খুঁজে পেতে লড়াই করছে। (জয় অ্যাডিসন/ফক্স নিউজ)

“এটা কঠিন: কর্মীদের খুঁজে বের করা, সুযোগ-সুবিধাগুলি সম্পূর্ণভাবে এবং সঠিক ধরণের লোকেদের সাথে নিয়ে এগিয়ে যাওয়া, এবং এর সাথে যে খরচগুলি যায়। আমাদের কাছে এটি থাকাকালীন এটি চমৎকার ছিল – আমরা যে তহবিল পেয়েছি। কিন্তু, খরচ হয়নি” দূরে চলে গেছে, যখন তহবিল আছে,” পাসকাসিও বলেছিলেন।

পাবলিক হেলথ ইমার্জেন্সি ওভারের সাথে, ডাক্তারদের নিয়োগের জন্য ফেডারেল প্রোগ্রামের জন্য অর্থায়ন ঝুঁকিতে পড়তে পারে

তিনি বলেছেন যে সম্পূরক তহবিল তাদের দরজা খোলা রাখতে সাহায্য করেছে।

ওমনিপয়েন্ট স্বাস্থ্য হাসপাতাল

ওমনিপয়েন্ট হাসপাতাল হল একটি গ্রামীণ হাসপাতাল যা সম্পূরক অর্থায়নের উপর নির্ভর করে (জয় অ্যাডিসন/ফক্স নিউজ)

পাসকাসিও বলেন, “এমন কোনো দিন যায় না যে আমি কোথাও কোনো হাসপাতাল বন্ধ হওয়ার বিষয়ে পড়িনি, কারণ তাদের কাছে তহবিল নেই।” “যদি সম্পূরক তহবিলের জন্য না হয়, আমরা তাদের মধ্যে একজন হতে পারি যা লোকেরা চলে যাওয়ার বিষয়ে পড়ছিল।”

তিনি আরও উল্লেখ করেছেন যে গ্রামীণ হাসপাতালগুলি সাধারণত তাদের এলাকায় সবচেয়ে বড় নিয়োগকর্তা। তাই, হাসপাতালগুলো বন্ধ হয়ে গেলে এই গ্রামীণ এলাকায় বেশিরভাগ চাকরিই শেষ হয়ে যায়।

জয় অ্যাডিসন 2022 সালে হিউস্টনে মাল্টিমিডিয়া রিপোর্টার হিসেবে ফক্স নিউজে যোগ দেন।

Source link

Related posts

কল্পনা: আপনি সিইও LGBTQ+ সম্প্রদায়ে মানসিক স্বাস্থ্য নিয়ে আলোচনা করেন

News Desk

‘বিছানা পচা’ হল স্ব-যত্ন, কেউ কেউ জোর দেন, কিন্তু মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞ সোশ্যাল মিডিয়া প্রবণতা সম্পর্কে সতর্কবার্তা শেয়ার করেন

News Desk

বাচ্চাদের পেটে ব্যথা একটি সাধারণ অভিযোগ, তবুও অনেক বাবা-মা চিকিৎসার যত্ন নেন না, পোল দেখায়

News Desk

Leave a Comment