Image default
স্বাস্থ্য

কিশোরের কার্ডিয়াক অ্যারেস্টের মামলায় Panera’s Charged Lemonade উদ্ধৃত করা হয়েছে

প্যানেরা ব্রেড মামলার মধ্যে চার্জড সিপস ক্যাফিনযুক্ত পানীয় বিক্রি বন্ধ করার পরিকল্পনা করছে৷


প্যানেরা ব্রেড মামলার মধ্যে চার্জড সিপস ক্যাফিনযুক্ত পানীয় বিক্রি বন্ধ করার পরিকল্পনা করছে৷

00:28

একটি 18 বছর বয়সী উচ্চ বিদ্যালয়ের ছাত্র প্যানেরা ব্রেড থেকে ক্যাফিন-সমৃদ্ধ লেমনেড পান করার পরে কার্ডিয়াক অ্যারেস্টের শিকার হয়েছিল, দেশব্যাপী চেইন বলার কয়েক সপ্তাহ পরে দায়ের করা একটি মামলা অনুসারে বিতর্কিত পানীয় পর্যায়ক্রমে আউট.

পেনসিলভানিয়ার ইস্টার্ন ডিস্ট্রিক্টে দায়ের করা, মামলাটি প্যানেরার বিরুদ্ধে চার্জড সিপস নামে উচ্চ ক্যাফেইনযুক্ত, চিনিযুক্ত পানীয়ের জন্য দায়ের করা আরও অন্তত তিনটি অভিযোগ অনুসরণ করে। আগের মামলা পানীয় অভিযুক্ত দুটি মৃত্যুর কারণ এবং দীর্ঘমেয়াদী হার্টের সমস্যা রোড আইল্যান্ডের অন্য গ্রাহক.

সর্বশেষ মামলায় দাবি করা হয়েছে যে মনরোভিল, পা.-এর লুক অ্যাডামসকে 9 মার্চ, 2024-এর সন্ধ্যায় বন্ধুর অস্বাভাবিক শব্দ শোনার পরে একটি সিনেমা থিয়েটারে পুনরুজ্জীবিত করতে হয়েছিল৷ কিশোরটি একটি চিকেন স্যান্ডউইচ খাওয়ার কয়েক ঘন্টা পরে ঘটনাটি ঘটেছিল৷ এবং একটি স্থানীয় পানেরা খাবারের দোকান থেকে একটি বড় আম ইউজু সাইট্রাস চার্জড লেমনেড।

মনরোভিল, পা-এ হাই স্কুলের ছাত্র লুক অ্যাডামসের একটি সাম্প্রতিক ছবি।

লুক অ্যাডামসের পরিবার

অ্যাডামস জানতেন না যে প্যানেরা কর্মচারী দ্বারা তার জন্য ভর্তি করা চার্জড লেমনেডটি ছিল উচ্চ পরিমাণে ক্যাফেইন, চিনি এবং গুয়ারানা সহ একটি সুপার এনার্জি ড্রিংক, অভিযোগ অনুসারে, যে পানীয়টিতে বরফ ছাড়াই 390 মিলিগ্রাম ক্যাফিন এবং 237 মিলিগ্রাম ক্যাফেইন রয়েছে। বরফ

মুভি থিয়েটারে একজন কার্ডিওলজিস্ট এবং দুজন নার্সও অ্যাডামসের উপর সিপিআর করেছিলেন, মামলা অনুসারে যার হৃদয় একটি স্বয়ংক্রিয় বাহ্যিক ডিফিব্রিলেটর দ্বারা হতবাক হয়েছিল। অভিযোগে বলা হয়েছে, হাসপাতালে নিয়ে যাওয়ার পর অ্যাডামসের দুটি খিঁচুনি হয়েছিল।

ফিলাডেলফিয়া-ভিত্তিক আইন সংস্থা ক্লাইন অ্যান্ড স্পেক্টরের অংশীদার এলিজাবেথ ক্রফোর্ড, তিনটি মামলা দায়ের করার পরে যদি প্যানেরা তাদের তাক থেকে এই বিপজ্জনক পণ্যটি সরিয়ে ফেলতেন তবে লুকের কার্ডিয়াক অ্যারেস্ট রোধ করা যেত, যেটি অ্যাডামস এবং বাদীর প্রতিনিধিত্ব করে অন্য তিনটি মামলায় পানেরার বিরুদ্ধে, একটি ইমেলে সিবিএস মানিওয়াচকে বলেছেন।

প্যানেরা তাৎক্ষণিকভাবে মন্তব্যের অনুরোধের জবাব দেননি। রেস্টুরেন্ট চেইন এর আগে ড তার পণ্য নিরাপদ ছিল.

জার্মান ইনভেস্টমেন্ট ফার্ম JAB হোল্ডিং কোং দ্বারা ব্যক্তিগতভাবে অধিষ্ঠিত, Panera মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডা জুড়ে 2,000 টিরও বেশি খাবারের দোকান পরিচালনা করে।

কেট গিবসন

Source link

Related posts

নতুন ব্লাড ক্যান্সারের চিকিৎসা, নিউরোসার্জনের দীর্ঘায়ু পরামর্শ এবং সিস্টিক ফাইব্রোসিস রোগীদের জন্য সুসংবাদ

News Desk

এআই প্রযুক্তি ইজরা, একটি ফুল-বডি এমআরআই স্ক্যানার দিয়ে লক্ষণের আগেই ক্যান্সার ধরা পড়ে

News Desk

পরীক্ষামূলক ক্যান্সারের চিকিত্সা নিউ জার্সির মাকে দ্বিতীয় সন্তানের সুযোগ দেয়: ‘আমি এটির জন্য যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি’

News Desk

Leave a Comment