লেবাননের ইসলামী প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর কেন্দ্রীয় পরিষদের সদস্য হাসান আল বাগদাদি বলেছেন, লেবাননের সঙ্গে কোনো যুদ্ধে জড়ালে ইসরায়েল জাহান্নামের আগুনে পতিত হবে। যা তারা কোনো দিন কল্পনাও করেনি।

লেবাননের আল-মানার টিভি চ্যানেল আজ সোমবার এ খবর দিয়েছে।

তিনি বলেছেন, হিজবুল্লাহ দখলদার ইসরায়েলের কমান্ডারদের নানা ধরনের দাম্ভিক কথাবার্তা শুনতে পাচ্ছে। কিন্তু তাদের প্রতি পরামর্শ হচ্ছে দম্ভ কমান, আরেকবার হিসাব-নিকাশে ভুল করলে পরিণতি ভালো হবে না।

হাসান আল বাগদাদি আরও বলেছেন, ইসরায়েলি কমান্ডারেরা অতীত থেকে শিক্ষা নেয় না, তারা বাস্তবতাকেও উপলব্ধি করতে পারে না। এর কারণ হচ্ছে তারা সব সময় হিংসা-বিদ্বেষ ও অপরাধে নিমজ্জিত। ইহুদিবাদীদের এ ধরণের আচরণ তাদের পতনকে আরও তরান্বিত করবে বলে মন্তব্য করেন হিজবুল্লাহর এই নেতা।

এছাড়া, সম্প্রতি হিজবুল্লাহর উপ-মহাসচিব শেইখ নায়িম কাসেম বলেছেন, গাজায় ইসরায়েলি আগ্রাসনের মতো যে কোনো যুদ্ধ মোকাবেলার জন্য হিজবুল্লাহ প্রস্তুত রয়েছে। গাজা ও লেবাননের প্রতিরোধ আন্দোলনগুলোর মধ্যে যোগাযোগ, সমন্বয় ও সহযোগিতা অনেক বেড়েছে বলেও তিনি মন্তব্য করেন।

তিনি আরও জানিয়েছেন, ইরান, হিজবুল্লাহ ও ফিলিস্তিনের প্রতিরোধ সংগঠনগুলোর মধ্যে সহযোগিতা এখন অনেক ভালো পর্যায়ে রয়েছে। সূত্র: পার্সটুডে

Related posts

এভারেস্টেও পৌঁছে গেছে করোনা

News Desk

মিজোরামে পাথর কোয়ারিতে ধস, নিহত ৮

News Desk

ভোটের সকালে বন্ধ ভুটান গেট, ওপারে নীরব ড্রাগনভূমি

News Desk

Leave a Comment