free hit counter
লন্ডনে ছুরিকাঘাতে তিন নারী সহ নিহত ৪
আন্তর্জাতিক

লন্ডনে ছুরিকাঘাতে তিন নারী সহ নিহত ৪

লন্ডনের দক্ষিণ-পূর্বাংশে একটি বাড়িতে ছুরিকাঘাতে তিন নারী সহ চার জন নিহত হয়েছে। স্থানীয় সময় সোমবার (২৫ এপ্রিল) গভীর রাতে প্রতিবেশীদের ফোন পেয়ে ঘটনাস্থল বারমানজি এলাকার ডেলাফোর্ড রোডের ওই বাড়িতে গিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে পুলিশ। খবর প্রকাশ করেছে বিবিসি।

জরুরি বিভাগের কর্মীরা সেখানে ষাটোর্ধ্ব একজন নারী ও একজন পুরুষ এবং ত্রিশোর্ধ্ব ও চল্লিশোর্ধ্ব দুই নারীকে ঘটনাস্হলেই মৃত ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, খুনের সঙ্গে জড়িত সন্দেহে আরেক ব্যক্তিকে গ্রেফতার করে হেফাজতে নিয়েছে তারা। এই পাঁচ জনই পরস্পরের পরিচিত বলে ধারণা করা হচ্ছে।

. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .

নিহত ষাটোর্ধ্ব নারীর নাম ডলেট হিল বলে জানিয়েছেন তার ভাতিজি ভেনেসিয়া রিড। লন্ডন অ্যাম্বুলেন্স সার্ভিস (এলএএস) জানিয়েছে, রাত ২টা ৭ মিনিটে ডাক পেয়ে ঘটনাস্হলে যান তারা। এলএলএস আরও জানিয়েছে, ‘আমরা ঘটনাস্হলে তিনটি অ্যাম্বুলেন্স, দুটি ফাস্ট রেসপন্স ইউনিট, দুই জন ইনসিডেন্ট রেসপন্স কর্মকর্তা, দুই জন অভিজ্ঞ চিকিৎসাকর্মী ও একজন টিম লিডার পাঠাই। অন্যান্য জরুরি বিভাগের সহকর্মীদের সঙ্গে মিলে নিবিড়ভাবে কাজ করে আমাদের দল।দুঃখজনকভাবে, আমাদের চিকিৎসাকর্মীদের সর্বোচ্চ চেষ্টা সত্ত্বেও ঘটনাস্হলেই চার আহতের মৃত্যু হয়।’

এছাড়াও জরুরিভিত্তি‌তে আরেক ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হয়। যে ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হয়েছে আর যে ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে তারা একই ব্যক্তি কি না, তা নিশ্চিত করতে পারেনি এলএএস। তবে ওই বাড়িতে এই পাঁচ জনই ছিলেন বলে জানিয়েছে তারা।

Related posts

দরিদ্র দেশগুলোকে ১০০ কোটি ডোজ টিকা দেবে জি৭, আশা ব্রিটেনের

News Desk

টিকা বিক্রি করে ফুলে ফেঁপে উঠছে অ্যাস্ট্রাজেনেকা

News Desk

যুক্তরাজ্যে ম্যাকডোনাল্ডসের আউটলেট অবরোধ

News Desk
bG TG ED GB NH MJ RT WQ