free hit counter
যুক্তরাষ্ট্রে ভারতীয় দম্পতির রহস্যজনক মৃত্যু
আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে ভারতীয় দম্পতির রহস্যজনক মৃত্যু

যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যে ভারতীয় দম্পতি বালাজি ভরত রুদ্রেশ্বর ও তার স্ত্রী আরতি রুদ্রেশ্বরের রহস্যজন মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি করেছে স্থানীয় কমিউনিটিতে। শুক্রবার তাদের অ্যাপার্টমেন্ট ভবন থেকে ওই দম্পতির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। দু’জনের দেহেই একাধিক ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে।

বালাজি ভরত রুদ্রেশ্বর পেশায় তথ্যপ্রযুক্তিকর্মী ছিলেন। চার বছরের একটি মেয়ে রয়েছে এই দম্পতির। স্থানীয় সংবাদমাধ্যমগুলোর সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে অ্যাপার্টমেন্টের ব্যালকনিতে ওই শিশুকে একা দাঁড়িয়ে কাঁদতে দেখে সন্দেহ হয় প্রতিবেশীদের। পুলিশে খবর দেন তারা। তারপর পুলিশ সেখানে পৌঁছানোর পর উদ্ধার হয় তাদের মৃতদেহ।

বালাজির বাবা ভরত রুদ্রেশ্বর সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, স্থানীয় পুলিশ তার ছেলে ও পুত্রবধূর মর্মান্তিক মৃত্যু সম্পর্কে তাঁদের জানিয়েছে। তার কথায়, ”মৃত্যুর কারণটি এখনও পরিষ্কার নয়। মার্কিন পুলিশ জানিয়েছে, ময়না তদন্তের রিপোর্ট হাতে এলে সেদিকটা কিছুটা পরিষ্কার হবে।”

তিনি আরো জানান, আরতি ছিলেন সাত মাসের অন্তঃসত্ত্বা। শিগগিরই তিনি ও তাঁর স্ত্রী যুক্তরাষ্ট্রে ছেলে-বউমার কাছে যাওয়ার পরিকল্পনা করেছিলেন; কিন্তু তার আগেই কী করে এমন ঘটনা ঘটে গেল ভেবে পাচ্ছেন না তারা।

২০১৪ সালের ডিসেম্বরে বিয়ে হয়েছিল বালাজি ও আরতির। পরের বছরই তারা আমেরিকায় চলে আসেন। ভরত জানিয়েছেন, তার ছেলের স্থানীয় ভারতীয় প্রবাসীদের অনেকের সঙ্গেই সুসম্পর্ক ছিল। তাদেরই একজনের কাছে এই মুহূর্তে রয়েছে বালাজি-আরতির একমাত্র সন্তান।

Related posts

টিকা আনার সব চূড়ান্ত, অপেক্ষা শুধু পৌঁছানোর

News Desk

জরুরি ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার তালিকায় মডার্নার টিকা

News Desk

৪৬ বছর আগে হারানো পার্স ফেরত পেলেন যুক্তরাষ্ট্রের এক নারী

News Desk