free hit counter
আন্তর্জাতিক

মালিক হয়েই পরাগকে ছাঁটাই করলেন ইলন

ফাইল ছবি

টুইটারের মালিক হয়ে এসেই বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তাদের ছাঁটাই করা শুরু করেছেন। শুরুতেই টুইটার প্রধান নির্বাহী পরাগ আগারওয়ালকে বরখাস্ত করেছেন এই ধনকুবের।

শুক্রবার (২৮ অক্টোবর) সানফ্রান্সিসকোয় টুইটারের সদর দপ্তর ছেড়েছেন পরাগ। খবর-এনডিটিভির।

এর আগে বৃহস্পতিবার এক টুইটে টুইটার কেনার বিষয়টি নিশ্চিত করেন ইলন মাস্ক। বিশ্বের জনপ্রিয় এ সোশ্যাল মিডিয়া কেন কিনলেন, এর ভবিষ্যৎ নিয়ে পরিকল্পনা কী সে বিষয়েও নিজের অবস্থান পরিষ্কার করেন টেসলা সিইও।

গতকাল আকস্মিক সানফ্রান্সিসকোয় টুইটার সদর দপ্তরে হাজির হন ইলন মাস্ক। অদ্ভুতভাবে এসময় তার হাতে ছিল বিশাল একটি সিংক। টুইটারে এর ভিডিও শেয়ার করে তিনি লেখেন, টুইটার সদর দপ্তরে ঢুকছি… সেটাকে পুরোপুরি বুঝে নেই!

গত এপ্রিলে ৪ হাজার ৪০০ কোটি ডলারে টুইটার কেনার ঘোষণা দেন ধনকুবের ইলন। স্প্যাম ও ভুয়া অ্যাকাউন্টের ব্যাপারে বিস্তারিত তথ্য দেয়নি টুইটার-এমন দাবি করে ৮ জুলাই চুক্তি থেকে সরে যাওয়ার ঘোষণা দেন তিনি। এরপর মার্কিন বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলার প্রতিষ্ঠাতার বিরুদ্ধে মামলা করে টুইটার।

টুইটারের সহ-প্রতিষ্ঠাতা ৩৭ বছর বয়সী জ্যাক ডরসি অবসরে যাওয়ার ঘোষণা দেয়ার পর প্রতিষ্ঠানটির নতুন প্রধান নির্বাহী পদে দায়িত্ব পান ভারতীয় বংশোদ্ভূত পরাগ আগারওয়াল। ২০১১ সালে টুইটারে যোগ দেন পরাগ। এরপর কর্মদক্ষতার বলে প্রতিষ্ঠানটির শীর্ষ পদে উন্নীত হন ২০২১ সালে।

এমকে

Source link

Bednet steunen 2023