free hit counter
আন্তর্জাতিক

বঙ্গবন্ধু ও বাংলাদেশের প্রতিচ্ছবি সজীব ওয়াজেদ জয়

যুক্তরাষ্ট্রে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় বক্তৃতা করেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য গোলাম শাহরিয়ার রন্জু। ছবি: ভোরের কাগজ

ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক ও তথ্যপ্রযুক্তিবিদ সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে উদযাপন করা হয়েছে। ক্যালিফোর্নিয়া শাখা যুবলীগ স্থানীয় সময় শুক্রবার (২৯ জুলাই) এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সমকালের প্রয়াত সম্পাদক গোলাম সারওয়ারের পুত্র ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য গোলাম শাহরিয়ার রন্জু। তিনি বলেন, প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বঙ্গবন্ধু ও বাংলাদেশের প্রতিচ্ছবি। ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশের রূপকার তরুণ রাজনীতিবিদ সজীব ওয়াজেদ জয়ের হাত ধরেই অচিরেই বাংলাদেশ একটি উন্নত সমৃদ্ধ রাষ্ট্র হিসাবে বিশ্বে মর্যাদার আসন লাভ করবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ক্যালিফোর্নিয়া শাখা যুবলীগ সভাপতি সুবর্ণ নন্দী তাপসের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চালনায় প্রধান বক্তা হাসান রেজা খান, বিশেষ অতিথি মিয়া নাঈম হাবিব, তৌফিক ছোলেমান খান তুহিন, জামিউল বেলালসহ অন্যরা বক্তৃতা করেন।

পরে শালিমার মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে জন্মদিনের কেক কাটা এবং সজীব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া অনুস্ঠিত হয়।

Source link