free hit counter
বউমাকে জড়িয়ে শাশুড়ি বললেন ‘তোমারও করোনা হোক’
আন্তর্জাতিক

বউমাকে জড়িয়ে শাশুড়ি বললেন ‘তোমারও করোনা হোক’

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাই বাড়িতে নিভৃতবাসে ছিলেন শাশুড়ি। স্বাভাবিকভাবেই ছেলে, ছেলের স্ত্রী, নাতি-নাতনিদের মধ্যে কেউ তার ঘরের চৌকাঠও পেরোয়নি। বাইরে রেখে দেওয়া খাবার খেতে হচ্ছিল রোজ। কিন্তু এর মধ্যে অঘটনের জন্ম দিয়েছেন শাশুড়ি।

ভরা সংসারে একা একা ঘরে থাকতে থাকতে মন খারাপ হয়েছিল ওই নারীর অর্থাৎ করোনায় আক্রান্ত শাশুড়ির। আচমকা একদিন তিনি সোজা চলে যান ছেলের স্ত্রীর কাছে। তারপর ‘আমি মরে গেলে তোমরা ভাল থাকতে চাও?’ বলেই জাপটে ধরলেন তার বউমাকে।

দক্ষিণ ভারতের তেলঙ্গানা রাজ্যের রজান্যা জেলার থিমাপুর গ্রামের ঘটনায় অবাক বনে যান অনেকে। মুহূর্তে চারপাশে তা ছড়িয়ে পড়ে।

বিশ বছর বয়সী পুত্রবধু সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হন তার শাশুড়ি। তাই তার সঙ্গে বাড়ির সবাই নিরাপদ দূরত্ব বজায় রাখছিলেন। কিন্তু বিষয়টা পছন্দ না হওয়ায় শাশুড়ি বউমাকে জড়িয়ে ধরে বলেছেন, ‘তোমারও করোনা হোক’।

ঘটনার পরই অবশ্য স্বামীর সঙ্গে কথা বলে শাশুড়িকে বাড়ি থেকে বের করে অন্যত্র পাঠিয়ে দেন। কিন্তু যা হওয়ার তা ততক্ষণে তো হয়ে গেছে। কয়েকদিন পরই পরীক্ষা করে দেখা যায়, ওই শাশুড়ির পুত্রবধুও করোনা পজিটিভ। আপাতত তাই বোনের কাছে থাকছেন তিনি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

Related posts

তৃতীয় দিনে মহাসড়কে বেড়েছে যান চলাচল

News Desk

১৭ কোটির বে‌শি হিট, মুভমেন্ট পাসের জন্য

News Desk

ধীরে ধীরে করোনা পরিস্থিতির উন্নতি হচ্ছে ভারতে

News Desk