free hit counter
আন্তর্জাতিক

চুরির চেষ্টায় ১০ কিমি ট্রেনে ঝুলে গেলেন যুবক

ছবি: সংগৃহীত

ট্রেনের জানালা দিয়ে হাত ঢুকিয়ে মোবাইল চুরি করতে এসে এমনই অভিজ্ঞতার মুখোমুখি হলেন এক যুবক যে, এর পর থেকে হয়তো চৌর্যবৃত্তিটা ছেড়ে দেবেন।

যাত্রীর মোবাইল ফোন চুরি করতে এসে প্রায় ১০ কিলোমিটার পথ ঝুলে ঝুলে পাড়ি দিতে হয়েছে ওই যুবককে। চোরের ওই করুণ অভিজ্ঞতার ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল এখন। অনেকের মতে, একেবারে উচিত শিক্ষাটাই পেয়েছে চোর। খবর আনন্দবাজার।

ঘটনাটি ভারতের। বুধবার রাতে দেশটির বিহারের বেগুসরাইয়ের সাহেবপুর কামাল স্টেশনের কাছে এ ঘটনা ঘটে।

ভিডিওতে দেখা যায়, ট্রেনের জানালা দিয়ে যাত্রীর মোবাইল ফোন ছোঁ মেরে নিতে যান ওই যুবক। কিন্তু হাতেনাতেই ধরা পড়ে যান। তার হাত ট্রেনের ভেতর থেকে ধরে টেনে রাখেন যাত্রীরা। এর পর ট্রেন চলতে শুরু করে। প্ল্যাটফর্মে আর নামতে পারেননি চোর। এভাবে প্রায় ১০ কিলোমিটার পথ ঝুলিয়ে রাখা হয় ওই যুবককে।

বেগুসরাই থেকে খাগারিয়া যাচ্ছিল ট্রেনটি। পথে সাহেবপুর কামাল স্টেশনে জানালা দিয়ে হাত ঢুকিয়ে মোবাইল চুরির চেষ্টা করেন ওই যুবক। তখনই হাত চেপে ধরেন যাত্রীরা। উল্টো ওই যুবকই অনুরোধ করছেন, তার হাত যেন ছেড়ে না দেওয়া হয়। কারণ ছেড়ে দিলেই পড়ে গিয়ে দুর্ঘটনা নিশ্চিত। যাত্রীরাও যুবকের হাত ছাড়েননি। সাহেবপুর কামাল স্টেশন থেকে ১০ কিলোমিটার দূরে খাগারিয়া পর্যন্ত এভাবেই ঝুলতে ঝুলতে যান অভিযুক্ত ওই যুবক।

Source link