free hit counter
অরবিন্দ কেজরিওয়াল
আন্তর্জাতিক

গুজরাটে সরে দাঁড়াতে আম আদমিকে বিজেপির টোপ

শাসক দল বিজেপির বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন আম আদমি পার্টির (আপ) রাষ্ট্রীয় আহ্বায়ক ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। গুজরাটের আহমেদাবাদে এক টেলিভিশন অনুষ্ঠানে গতকাল শনিবার তিনি বলেন, বিজেপির নেতারা তাঁকে বার্তা দিয়েছেন, গুজরাট ভোটে প্রতিদ্বন্দ্বিতা না করে সরে দাঁড়ালে তাঁরা আপ নেতা মণীশ সিসোদিয়া ও সত্যেন্দ্র জৈনের বিরুদ্ধে আনা সব দুর্নীতির অভিযোগ তুলে নেবেন।

দিল্লিতে রাজ্য সরকারের আবগারি নীতির বিরুদ্ধে তদন্ত করছে কেন্দ্রীয় সংস্থা। আবগারি নীতিতে দুর্নীতির অভিযোগে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) ইতিমধ্যেই সিসোদিয়াকে একাধিকবার জেরা করেছে। তাঁর বাড়ি ও কার্যালয়ে তল্লাশি চালিয়েছে। আর সত্যেন্দ্র দুর্নীতির অভিযোগে গত মে মাস থেকে কারাগারে রয়েছেন।

আম আদমিকে বিজেপির টোপ

কেজরিওয়াল গুজরাটে গেছেন ভোটের প্রচারে। গতকাল সেখানে এনডিটিভি আয়োজিত টাউন হল অনুষ্ঠানে তিনি উপস্থিত হন তাঁর দলের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ইসুদান গডভিকে নিয়ে। সাবেক সাংবাদিক ইসুদানকে গত শুক্রবার মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে কেজরিওয়াল ঘোষণা করেন।

কেজরিওয়াল বলেন, বিজেপি ভয় পেয়েছে; ক্ষমতা হারানোর ভয়। সে জন্যই এত অনুনয়-বিনয়। কিন্তু শুধু গুজরাটেই নয়, তারা ক্ষমতাচ্যুত হবে দিল্লি পৌরসভা থেকেও। শুক্রবার এই পৌরসভার

ভোটের দিন ঘোষিত হয়। পৌরসভার ২৫০ কাউন্সিলর নির্বাচন করতে ভোট হবে আগামী ৪ ডিসেম্বর; গণনা ৭ ডিসেম্বর।

Related posts

বিজেপির প্রার্থী হয়ে হেরেছেন যশ দাশগুপ্ত

News Desk

ফৌজদারি মামলা হয়েছে তৃণমূল-বিজেপির ১৪৬ জন জয়ী বিধায়কের বিরুদ্ধে

News Desk

‘যোগদান করিনি, বিজেপির সঙ্গে লিভ-ইনে ছিলাম’, নুসরাতকে ‘খোঁচা’ শ্রীলেখার

News Desk
Bednet steunen 2023