free hit counter
আন্তর্জাতিক

কেকের শেষকৃত্য সম্পন্ন, অশ্রুজলে প্রিয় শিল্পীকে বিদায়

বলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কেকে

বলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ তথা কেকের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। অশ্রুসিক্ত নয়নে এই শিল্পীকে বিদায় জানিয়েছে ভক্ত, সহকর্মী ও অনুরাগীরা।

বৃহস্পতিবার (২ জুন) দুপুর দেড়টার দিকে মুম্বাইয়ের ভারসোভা এলাকার মুক্তিধাম শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়। ছেলে নকুল কৃষ্ণ কুন্নাথ এ আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। খবর হিন্দুস্তান টাইমসের।

শেষ শ্রদ্ধা জানাতে তার বাড়িতে হাজির হন অলকা ইয়াগমিন, শ্রেয়া ঘোষাল, অভিজিৎ ভট্টাচার্যসহ আরও অনেকে। চোখের জলে বিদায়ে ভক্তরাও সমবেত হন।

গত মঙ্গলবার রাতে কলকাতায় একটি অনুষ্ঠানে গান গাওয়ার সময় অসুস্থ বোধ করেন কেকে। অনুষ্ঠানস্থল ত্যাগ করে ফিরে যান হোটেলে। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নেয়া হয়। কিন্তু কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর খবরে শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমেছে।

আরও পড়ুন : বলিউডের জনপ্রিয় গায়ক কেকে আর নেই

কেকের মৃত্যুর কারণ নিয়ে ভারতের বিনোদন, সাংস্কৃতিক ও রাজনৈতিক মহলে বিতর্ক চলছে। এমনকি কলকাতার নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। শারীরিক অসুস্থতা নাকি অন্য কোনো কারণে এ সঙ্গীতশিল্পীর মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। তবে ময়নাতদন্তের প্রাথমিক প্রতিবেদনে হৃদযন্ত্রজনিত সমস্যার কথা বলা হয়েছে।

ডি- এইচএ

Source link