free hit counter
আন্তর্জাতিক

এবার যুক্তরাষ্ট্রের হাসপাতালে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

পুলিশের দাবি হাসপাতালে বন্দুকধারীর হামলায় অন্তত ৪ জনের মৃত্যু হয়েছে

যুক্তরাষ্ট্রের তুলসা শহরের একটি হাসপাতালে সশস্ত্র এক ব্যক্তির হামলায় চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় সন্দেহভাজন বন্দুকধারীও মারা গেছেন বলে জানায় দেশটির আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বৃহস্পতিবার (২ জুন) মার্কিন পুলিশের বরাত দিয়ে বৃটিশ সংবাদ মাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করছে।

এতে বলা হয়, ওকলাহামা অঙ্গরাজ্যের তুলসা শহরের একটি হাসপাতালে রাইফেল ও হ্যান্ডগান নিয়ে সশস্ত্র এক ব্যক্তি হামলা চালায়। এতে প্রাণহানির এই ঘটনা ঘটে। এছাড়া স্থানীয় সময় বিকাল ৪টা ৫২ মিনিটে পুলিশ এ সংক্রান্ত একটি কল পায় এবং তিন মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছায়।

স্থানীয় পুলিশ জানায়, খবর পেয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান তারা। এদের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী। তাদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে গুরুতর আহত এক নারী মারা যান বলে জানিয়েছে কর্তৃপক্ষ। এরই মধ্যে ঘটনা তদন্তে ও জিজ্ঞাসাবাদের জন্য বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

যুক্তরাষ্ট্রজুড়ে বন্দুক সহিংসতার প্রতিবাদে সরব হয়েছেন মার্কিনিরা। মঙ্গলবারও ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের শিক্ষার্থীরা বন্দুক হামলা বন্ধে ব্যক্তিগত অস্ত্র আইন সংস্কারের দাবি জানান। অস্ত্রবিরোধী বিভিন্ন ব্যানার ও স্লোগানে স্লোগানে প্রতিবাদ জানান আন্দোলনকারীরা।

ডি-ইভূ

Source link