free hit counter
বিনোদন

RRR মুভি হিন্দি ট্রেলার লঞ্চ – এনটিআর, অজয়, আলিয়া, রামচান | মুক্তি 7ই জানুয়ারী 2022

এসএস রাজামৌলির ম্যাগনাম ওপাস ‘RRR’-এর বহুল প্রতীক্ষিত ট্রেলারটি অবশেষে এসেছে এবং রাজামৌলি ছবিটিকে আন্তর্জাতিক স্তরে তৈরি করতে কোনও কসরত রাখেননি বলে মনে হচ্ছে। এটা বললে অত্যুক্তি হবে না যে প্রতিটি দৃশ্য এবং শট একটি মাস্টারপিস। ভক্তরা তাদের প্রিয় তারকাদের ভিজ্যুয়াল এক্সট্রাভ্যাঞ্জা দেখে সোশ্যাল মিডিয়াতে নির্বিকার হয়ে যান। জুনিয়র এনটিআর, অজয় ​​দেবগন, রাম চরণ এবং আলিয়া ভাট সমন্বিত আইকনিক দর্শনের চারপাশে উত্তেজনা বহুগুণ বেড়েছে কারণ ছবিটি ঘোষণার পর থেকেই এটি একটি উত্তপ্ত আলোচনার বিষয় হয়ে উঠেছে।
অনেকটা ফিল্মের আগের সম্পদের মতোই, ট্রেলারে অভিনেতাদের পরিবর্তিত অবতার দেখানো হয়েছে। আলিয়া ভাট, অজয় ​​দেবগন, রাম চরণ এবং জুনিয়র এনটিআর তাদের ভয়ঙ্কর এবং আকর্ষণীয় ভূমিকা দিয়ে পর্দায় গর্জন করার সাথে সাথে সকলের হৃদয়ের তরঙ্গ ঢেলে দিয়েছে। মনোরম লোকেশন, সূক্ষ্ম সিনেমাটোগ্রাফি এবং দেশাত্মবোধক সিকোয়েন্স সত্যিই অতুলনীয়। এটি আমাদের দোকানে আকর্ষণীয় রাইডের একটি আভাস দেয় এবং দর্শকদের আরও বেশি চাওয়ার জন্য প্রত্যাশা তৈরি করেছে।

ট্রেলার লঞ্চের পর মুম্বাইতে একটি জমকালো অনুষ্ঠান হয়।

‘RRR’ হল দুই ভারতীয় বিপ্লবী, আলুরি সীতারামা রাজু এবং কোমরাম ভীমকে নিয়ে একটি কাল্পনিক গল্প, যারা যথাক্রমে হায়দ্রাবাদের ব্রিটিশ রাজ এবং নিজামের বিরুদ্ধে লড়াই করেছিলেন। এগুলি ছাড়াও, এমন অনেকগুলি বিবরণ রয়েছে যা প্রকাশ করা হয়নি, যেমন অজয় ​​এবং আলিয়ার চরিত্র শুরু করার জন্য, এমনকি জননী গানটি ছবিটি বা তাদের চরিত্রগুলি সম্পর্কে একটি পরিষ্কার ছবি দেয় না।
যেহেতু গল্পটি আবেগপ্রবণ হতে চলেছে তবে প্রচুর অ্যাকশন এবং নাটকে ভরা এবং প্লাস এটি তৈরি করা হয়েছে এত বিশাল যে নির্মাতারা চান দর্শকরা থিয়েটারে ভিজ্যুয়ালগুলি উপভোগ করুক। RRR-এ প্রধান অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর ছাড়াও তারকা-খচিত লাইনআপ অন্তর্ভুক্ত রয়েছে। অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিসকে প্রধান ভূমিকায় দেখা যাবে যখন সামুথিরাকানি, রে স্টিভেনসন এবং অ্যালিসন ডুডি সহায়ক ভূমিকায় যোগ দেবেন।

মহামারীর কারণে একাধিকবার থিয়েটারে রিলিজ মিস করার পর, DVV এন্টারটেইনমেন্টস-এর DVV Danayya দ্বারা ব্যাঙ্করোল করা চলচ্চিত্রটি অবশেষে 7 জানুয়ারী বিশ্বব্যাপী পর্দায় আসতে চলেছে, সংক্রান্তি উৎসবের মাত্র এক সপ্তাহ আগে। ছবিটি বক্স অফিসে প্রভাসের রাধে শ্যাম এবং আলিয়া ভাটের গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি সহ আরও বেশ কয়েকটি বড় ব্লকবাস্টারের সাথে সংঘর্ষ করবে।

জয়ন্তীলাল গাদা (PEN) উত্তর ভারত জুড়ে নাট্য বিতরণের অধিকার পেয়েছে এবং সমস্ত ভাষার জন্য বিশ্বব্যাপী বৈদ্যুতিন অধিকারও কিনেছে। উত্তর টেরিটরিতে ছবিটি বিতরণ করবেন পেন মারুধর। তেলেগু ভাষার পিরিয়ড অ্যাকশন ড্রামা ফিল্মটি ডিভিভি এন্টারটেইনমেন্টের ডিভিভি দানাইয়া প্রযোজনা করেছেন। ‘RRR’ 7ই জানুয়ারী, 2022-এ মুক্তি পাচ্ছে।

‘RRR’-এর মিউজিক করেছেন এমএম কিরাভানি এবং শ্যুট করেছেন কে কে সেন্থিল কুমার। ফ্লিক সম্পাদনার দায়িত্বে রয়েছেন একজন শ্রীকর প্রসাদ। এটি ডিভিভি দানাইয়া দ্বারা 400 কোটি টাকার বিশাল বাজেটে তৈরি করা হয়েছে। RRR তেলেগু, তামিল, হিন্দি, কন্নড়, মালায়ালম এবং আরও কয়েকটি বিদেশী ভাষায় 7ই জানুয়ারী 2022-এ মুক্তি পেতে চলেছে৷ কে ভি বিজয়েন্দ্র প্রসাদ রচিত, এসএস রাজামৌলি পরিচালিত, ‘RRR’ DVV-এর ব্যানারে DVV Danayya দ্বারা প্রযোজনা করেছে৷ বিনোদন।