Image default
বিনোদন

২৫ বছর পর করণ জোহরের পরিচালনায় সালমান খান

বছরের বিশেষ সময়গুলোতে সিনেমা মুক্তির হিড়িক পড়ে। অনেক অভিনেতা উৎসবের পরিকল্পনা আগে থেকেই রাখেন। এবারের ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে সালমান খানের সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। বেশ কয়েক বছর পরে এবার ঈদে মুক্তি পাচ্ছে বলিউড ভাইজানের ছবি। তবে এর আগেই এবার জানা গেল, আগামী বছর ঈদেও ভক্তদের নিরাশ করবেন না সালমান। ইতিমধ্যেই সেই ছবি নিয়ে কথাবার্তা শুরু করে দিয়েছেন এ অভিনেতা। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে বড় বাজেটের সিনেমাটির পরিচালনার দায়িত্বে থাকবেন করণ জোহর। 

২৫ বছর আগে করণ জোহরের পরিচালনায় প্রথম সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’তে অভিনয় করেছিলেন সালমান। এরপর আর করণের পরিচালনায় অভিনয় করেননি সালমান। 

জানা গেছে, বড় বাজেটের সিনেমাটি প্রযোজনার দায়িত্বে থাকবে ধর্ম প্রোডাকশন। ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে আরও জানা গেছে, সিনেমাটি ২০২৪ সালের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। 
 
‘কিসি কা ভাই কিসি কি জান’-এর পরেও সালমানের হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। শোনা যাচ্ছে, মণীশ শর্মার পরিচালনায় ‘টাইগার থ্রি’ এবং শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান এক্স টাইগার’ সিনেমার কাজ শেষ করার পরেই হয়তো করণের সঙ্গে নতুন ছবি নিয়ে কাজ শুরু করবেন সালমান।

এই ঈদে মুক্তি পাচ্ছে সালমান খানের সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। দক্ষিণী ব্যবসাসফল তামিল সিনেমা ‘বীরম’-এর অনুপ্রেরণায় তৈরি হয়েছে সিনেমাটি। সালমানের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন ফারহাদ শামজি। চিত্রনাট্য লিখেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। চার বছর পর ঈদের সপ্তাহান্তে বড় পর্দায় ফিরছেন সালমান খান। ঈদে মুক্তি পাওয়া তাঁর সর্বশেষ সিনেমা ‘ভারত’। ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় সালমান খান ছাড়াও আরও অভিনয় করেছেন পূজা হেগড়ে ও শেহনাজ গিল।

Source link

Related posts

ফের প্রযোজক অনুষ্কার সঙ্গে জুটি বাঁধলেন স্বস্তিকা, নেটফ্লিক্সে আসছে অভিনেত্রীর ছবি

News Desk

বেঁচে আছেন ফারুক, গুজব না ছড়ানোর অনুরোধ করেছেন পরিবার

News Desk

করোনা পরীক্ষার খরচ শুনে মাথায় হাত শ্রীলেখার

News Desk

Leave a Comment